‘সালার’ সিনেমায় প্রবাসের সাথে মালায়ালাম সুপারস্টার পৃথ্বীরাজ সুকুমারন!

‘সালার’ সিনেমায় প্রবাসের

সাম্প্রতিক সময়ে ভারতের সিনেমাগুলোর নিজেদের গণ্ডি পেরিয়ে ছড়িয়ে পড়ছে ভারতজুড়ে। নতুন ঘোষিত সিনেমাগুলোতে তাই দেখা যাচ্ছে প্যান ইন্ডিয়া তারকাদের মিলনমেলা। আর প্যান ইন্ডিয়া সিনেমার ক্ষেত্রে সবচেয়ে বেশী এগিয়ে আছেন ‘বাহুবলী’ খ্যাত তারকা প্রবাস। এই তারকার নির্মানাধীন প্যান ইন্ডিয়া সিনেমাগুলোর মধ্যে অন্যতম গ্যাংস্টার অ্যাকশন ড্রামা ‘সালার’। সিনেমাটি পরিচালনা করছেন ‘কেজিএফ’ খ্যাত নির্মাতা প্রশান্ত নীল। আগেই ঘোষনা করা হয়েছিলো প্রবাস ছাড়া সিনেমাটির প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করছেন শ্রুতি হাসান এবং জগপতি বাবু। এবার শোনা যাচ্ছে ‘সালার’ সিনেমায় প্রবাসের সাথে থাকছেন মালায়ালাম সুপারস্টার পৃথ্বীরাজ সুকুমারন!

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে ‘সালার’ সিনেমায় প্রবাসের সাথে একটি চরিত্রে অভিনয়ের জন্য মালায়ালাম সুপারস্টার পৃথ্বীরাজ সুকুমারনের কথা চিন্তা করছেন নির্মাতারা। সিনেমাটিতে পৃথ্বীরাজ সুকুমারনকে একটি গুরুত্বপূর্ন চরিত্রে দেখা যাবে বলেও উল্লেখ আছে প্রতিবেদনে। তবে এ বিষয়ে ‘সালার’ সিনেমার নির্মাতা বা পৃথ্বীরাজ – কোন পক্ষ্য থেকেই নিশ্চিত কিছু জানা যায়নি। তবে সিনেমা সংশ্লিষ্ট সবাই মনে করছেন সিনেমাটিতে পৃথ্বীরাজ সুকুমারনের অভিনয়ের বিষয়টি অনেকটাই নিশ্চিত।

প্রসঙ্গত, পৃথ্বীরাজ প্রশান্ত নীল পরিচালিত ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমাটির মালায়ালাম সংস্করণের প্রদর্শনের দায়িত্বে রয়েছেন। আগামী বছরের ১৪ই এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমা। যেহেতু ‘কেজিএফ চ্যাপ্টার ২’ এবং ‘সালার’ সিনেমা দুটি প্রশান্ত নীল পরিচালনা করছেন তাই অনেকেই মনে করছেন ‘সালার’ সিনেমায় দেখা যাবে পৃথ্বীরাজকে। শেষ পর্যন্ত প্রবাস এবং পৃথ্বীরাজকে একসাথে দেখা যায় কিনা সেটা সময়ই বলে দিবে।

- Advertisement -

উল্লেখ্য যে, পৃথ্বীরাজ সুকুমারনকে সর্বশেষ দেখা গেছে ওটিটি প্লাটফর্মে মুক্তিপ্রাপ্ত ‘ব্রামাম’ সিনেমায়। বলিউডের ব্যবসা সফল সিনেমা ‘আন্ধাধুন’ এর মালায়ালাম সংস্করণ ছিলো সিনেমাটি। অন্যদিকে, ‘সাহো’ সিনেমার পর আর বড় পর্দায় দেখা যায়নি প্রবাসকে। তবে আগামী বছরের জানুয়ারিতে মুক্তি পেতে যাচ্ছে প্রবাসের রোম্যান্টিক সিনেমা ‘রাধে শ্যাম’। সিনেমাটিতে প্রবাসের বিপরীতে অভিনয় করেছেন প্যান ইন্ডিয়া অভিনেত্রী পূজা হেগ। এছাড়া এই তারকার নির্মানাধীন সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘আদিপুরুষ’, ‘প্রোজেক্ট কে’ এবং ‘স্পিরিট’।

কান্নড় এবং তেলুগু দুই ভাষায় নির্মিত হচ্ছে প্রশান্ত নীল পরিচালিত ‘সালার’ সিনেমাটি। এই সিনেমার মাধ্যমে প্রবাস এবং শ্রুতি হাসান প্রথমবারের মতো অভিনয় করছেন কান্নড় সিনেমায়। ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার পর নির্মাতা প্রশান্ত নীল বর্তমানে ‘সালার’ সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন। এরপর প্রশান্ত নীল শুরু করবেন তেলুগু সুপারস্টার জুনিয়র এনটিআর’কে নতুন একটি সিনেমার কাজ। এছাড়াও রাম চরনকে নিয়ে একটি সিনেমা নির্মানের কথা রয়েছে এই নির্মাতার।

আরো পড়ুনঃ
থ্রিলার কিং পৃথ্বীরাজ সুকুমারন অভিনীত প্রতীক্ষিত সিনেমাগুলোর বিস্তারিত
নতুন সিনেমার পারিশ্রমিক দিয়ে ইতিহাস সৃষ্টি করছেন ‘বাহুবলী’ তারকা প্রবাস!
তেলুগু সিনেমা ইন্ডাস্ট্রির চেহারা বদলে দিয়েছে যে সিনেমা (দ্বিতীয় পর্ব)

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ