‘আরআরআর’ থেকে ‘আরসি১৭’: রাম চরন অভিনীত যত প্রতীক্ষিত সিনেমা

রাম চরন অভিনীত

খুব শীগ্রই সিনেমায় নিজের ১৫ বছর পূর্ন করতে যাচ্ছেন তেলুগু সিনেমার সুপারস্টার রাম চরন। ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘চিরুথা’ সিনেমার মাধ্যমে অভিনেতা হিসেবে যাত্রা শুরু করেছিলেন এই তারকা। এরপর ২০০৯ সালে এসএস রাজামৌলী পরিচালিত তেলুগু ইন্ডাস্ট্রি হিট ‘মাগাধীরা’ সিনেমার মাধ্যমে সবার নজর কারেন রাম চরন। পরবর্তিতে একে একে উপহার দিয়েছেন ‘ইয়াভাদু’, ‘ধ্রুব’ এবং ‘রঙ্গস্থলম’ এর মতো সুপারহিট সিনেমা। রাম চরনকে সর্বশেষ দেখা গেছে বয়পতি শ্রীনু পরিচালিত ‘বিনয় বিদেয় রামা’ সিনেমায়। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেছেন কিয়ারা আদভানী। বর্তমানে রাম চরনের হাতে রয়েছে একাধিক বড় বাজেটের সিনেমা। এই তালিকায় রয়েছে রাজামৌলী পরিচালিত ‘আরআরআর’ থেকে শুরু করে নাম ঠিক না হওয়া ১৭তম সিনেমা। রাম চরন অভিনীত নির্মানাধীন এবং মুক্তি প্রতীক্ষিত সিনেমার বিস্তারিত থাকছে এই প্রতিবেদনে।

- Advertisement -

রাম চরন অভিনীত

১। আরআরআর
রাম চরন অভিনীত সবচেয়ে প্রতীক্ষিত সিনেমা এসএস রাজামৌলী পরিচালিত ‘আরআরআর’। সিনেমাটি স্বাধীনতা যুদ্ধের দুই যোদ্ধা কোমারাম ভীম এবং আল্লুরি সীতারামারাজু এর উপর ভিত্তি করে নির্মিত। এর মধ্যে আল্লুরি সীতারামারাজু চরিত্রে অভিনয় করছেন রাম চরন আর কোমারাম ভীম চরিত্রে থাকছেন জুনিয়র এনটিআর। রাম চরন এবং এনটিয়ার জুনিয়র ছাড়াও এই সিনেমার আরো কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন অজয় দেবগন, আলিয়া ভাট, অলিভিয়া মরিস সহ আরো অনেকেই। ডিভিভি এন্টারটেইনমেন্ট ব্যানারে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করেছেন ডিভিভি ডানায়া। সিনেমাটি তেলুগু, হিন্দী, তামিল, মালায়লাম এবং কন্নড় সহ ভারতের আরো কয়েকটি ভাষায় মুক্তি পাবে। চলতি বছরে মুক্তির কথা থাকলেও মহামারীর কারনে পিছিয়ে গেছে সিনেমাটি মুক্তি। নতুন ঘোষনা অনুযায়ী আগামী বছরের ৭ই জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমা।

- Advertisement -

রাম চরন অভিনীত

২। আচার্য
চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত সিনেমা রাম চরন অভিনীত ‘আচার্য’। সিনেমাটিতে চিরঞ্জীবী এবং কাজল আগরওয়াল ছাড়া অন্য প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন রাম চরন এবং পূজা হেগ। গণমাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে মন্দিরের তহবিল এবং অনুদানের অপব্যবহার এবং আত্মসাৎ নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। কোরাটালা শিবা পরিচালিত সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সোনু সুদ, জিসু সেনগুপ্ত, পোসানি কৃষ্ণ মুরালি, তানিকেলা ভরানি, অজয়, সঙ্গীতা এবং রেজিনা ক্যাসান্দ্রা। কোনিডেলা প্রোডাকশন কোম্পানির ব্যানারে নির্মিত সিনেমাটি প্রযোজনা করেছেন নিরঞ্জন রেড্ডি এবং রাম চরন। আগামী বছরের ১৪ই ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা।

রাম চরন অভিনীত

৩। আরসি ১৫
আলোচিত নির্মাতা শঙ্করের নতুন প্যান ইন্ডিয়া সিনেমায় অভিনয় করছেন রাম চরন এবং কিয়ারা আদভানি। নাম ঠিক না হওয়া সিনেমাটি বর্তমানে ‘আরসি ১৫’ হিসেবে পরিচিত। দিল রাজু প্রযোজিত রাম চরনকে নিয়ে শংকরের সিনেমাটি ঘোষনার পর থেকেই আলোচনায়। কিছুদিন আগে জানা গিয়েছে আলোচিত এই সিনেমাটির আনুমানিক বাজেট ১৬৫ কোটি রুপি। এছাড়া ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী রাম চরনকে নিয়ে শংকরের নতুন সিনেমায় বিশেষ চরিত্রে দেখা যেতে পারে সালমান খানকে। শ্রী ভেঙ্কেটেশরা ক্রিয়েশন্স এর ব্যানারে নির্মিতব্য সিনেমা প্রযোজনা করছেন দিল রাজু এবং শিরিষ। রাম চরন এবং শংকরের এই সিনেয়ামটি আন্তর্জাতিক মানের করে তৈরী করার পরিকল্পনা করছেন এর নির্মাতারা।

৪। আরসি ১৬
‘জার্সি’ খ্যাত নির্মাতা গৌতম তিন্নানুরির সাথে কাজ করতে যাচ্ছেন রাম চরন। নাম ঠিক না হওয়া সিনেমাটি আপাতত ‘আরসি ১৬’ নাম পরিচিত। জানা গেছে পারিবারিক অ্যাকশন গল্পে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। এনভিসি সিনেমা’র সহযোগীতায় ‘আরসি ১৬’ প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশনস। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের শুরুতে রাম চরন সিনেমাটির দৃশ্যধারনে অংশ নিবেন। সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের উচ্ছ্বাসও প্রকাশ করেছিলেন এই তারকা। এই সিনেমার বাকী বিস্তারিত খুব শীগ্রই আনুষ্ঠানিকভাবে জানানো হবে।

৫। আরসি ১৭
রাম চরন অভিনীত অন্যতম প্রতীক্ষিত সিনেমা হতে যাচ্ছে তার ১৭তম সিনেমাটি। নাম ঠিক না হওয়া এই সিনেমা পরিচালনা করছেন ‘কেফিএফ’ খ্যাত প্রশান্ত নীল। প্রযোজনা সংস্থা ডিভিভি এন্টারটেইনমেন্টসের ব্যানারে ‘আরসি ১৭’ সিনেমাটি প্রযোজনা করছেন ডিভিভি দানাইয়া। সিনেমাটির প্রযোজক সূত্রে জানা গেছে বিশাল বাজেটে নির্মিত হতে যাচ্ছে অ্যাকশন নির্ভর এই সিনেমাটি। রাম চরন এবং প্রশান্ত নীলের সিনেমাটি ইতিমধ্যে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে। ‘কেজিএফ’ এরপর প্রশান্ত নীল বর্তমানে প্রবাসকে নিয়ে নির্মান করছেন গ্যাংস্টার অ্যাকশন সিনেমা ‘সালার’। রাম চরনের সাথে ঘোষিত সিনেমাটি বর্তমানে দক্ষিনের অন্যতম প্রতীক্ষিত সিনেমাগুলোর একটি।

প্রিয় পাঠক, রাম চরন অভিনীত উপরে উল্লেখিত সিনেমাগুলোর মধ্যে কোন সিনেমাটি নিয়ে আপনি বেশী আশাবাদী তা আমাদের জানিয়ে দিন মন্তব্যে।

আরো পড়ুনঃ
শঙ্করের নতুন সিনেমায় রাম চরনের বিপরীতে অভিনয় করছেন কিয়ারা আদভানি
‘আরআরআর’ সিনেমার মুক্তি নিয়ে মুখোমুখি রাজামৌলি এবং জয়ন্তীলাল
বিশাল বাজেটের নির্মিতব্য ভারতীয় সিনেমাঃ শত কোটি রুপির ঝুঁকিতে নির্মাতারা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ