বয়সের বিশাল পার্থক্য নিয়ে পর্দায় রোমান্স করা দক্ষিনি সিনেমার অদ্ভুত জুটি

বয়সের বিশাল পার্থক্য

বিনোদনের কাল্পনিক জগত হল একটি জায়গা, যেখানে যেকোন কিছু এবং সবকিছু সম্ভব। আর এই সিনেমাটিক স্বাধীনতার লেখক, প্রযোজক এবং অভিনেতাদের তাদের সৃজনশীল চিন্তাকে চিত্রনাট্য, চলচ্চিত্র এবং চরিত্র ফুটিয়ে তুলতে সাহায্য করেছে। মজার ব্যাপার হল, এটিই একমাত্র পেশা যেখানে অভিনেত্রীদের চেয়ে আমরা পুরুষ অভিনেতার দীর্ঘদিনের ক্যারিয়ার লক্ষ্য করে থাকি। মাঝে মাঝে একজন অভিনেতাকে কয়েকটি প্রজন্মের অভিনেত্রীদের সাথে পর্দা ভাগ করতেও দেখা যায়। অনেক বেশী বয়সী অভিনেতারা তরুণ এবং সুন্দরী অভিনেত্রীর বিপরীতে নিয়মিত অভিনয় করছেন। বলিউডে শাহরুখ খান এবং সালমান খানের বিরুদ্ধে নিজেদের হাঁটুর বয়সী অভিনেত্রীদের সাথে অভিনয়ের জন্য সমালোচনা শোনা যায়। কিন্তু এই ঘটনাটি বলিউডের চেয়ে দক্ষিনি সিনেমায় বেশী দেখা যায়। বয়সের বিশাল পার্থক্য নিয়ে পর্দায় রোমান্স করেছেন দক্ষিনি সিনেমার এমন কিছু অদ্ভুত জুটির কথা আপনাদের কাছে তুলে ধরব এই প্রতিবেদনে।

- Advertisement -

বয়সের বিশাল পার্থক্য

১। পবন কল্যাণ (৫০) এবং নিধি আগারওয়াল (২৮) – বয়সের পার্থক্য ২২ বছর
‘হরি হারা বীরা মল্লু’ সিনেমায় জুটি হয়ে পর্দায় আসছেন পবন কল্যাণ এবং নিধি আগারওয়াল। অ্যাকশন নির্ভর সিনেমাটি পরিচালনা করেছেন কৃষ জাগরলামুদি। সিনেমাটিতে খল চরিত্রে অভিনয় করছেন অর্জুন রামপাল। ইতিমধ্যে বয়স ৫০ বছর পার করেছেন পবন কল্যাণ অন্যদিকে নিধি আগারওয়ালের বয়স মাত্র ২৮ বছর। পর্দায় রোমান্স করা এই জুটির বয়সের পার্থক্য ২২ বছর।

- Advertisement -

বয়সের বিশাল পার্থক্য

২। চিরঞ্জীবী (৬৬) এবং কাজল আগরওয়াল (৩৬) – বয়সের পার্থক্য ৩০ বছর
মেগাস্টার চিরঞ্জীবী ‘খিলাড়ি নাম্বার ১৫০’ সিনেমায় জুটি বেঁধেছিলেন কাজল আগারওয়ালের সাথে আর বর্তমানে এই জুটির ‘আচার্য’ সিনেমাটি মুক্তি অপেক্ষায় রয়েছে। ৩৬ বছর বয়সী কাজল আগারওয়ালের সাথে চিরঞ্জীবীর বয়সের পার্থক্য ৩০ বছর। মজার ব্যাপার হচ্ছে কাজল চিরঞ্জীবীর ছেলে রাম চরনের সাথেও পর্দায় রোমান্স করেছেন। রাম চরনের সাথে কাজলের সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘মাগাধীরা’, ‘গোবিন্দুদু অন্দরীবাদলে’ এবং ‘নায়াক’।

৩। বাlলাকৃষ্ণ (৬১) এবং প্রজ্ঞা জয়সওয়াল (৩০) – বয়সের পার্থক্য ৩১ বছর
৬১ বছর বয়সী নন্দমুরি বালাকৃষ্ণ সাধারণত তার বিপরীতে তরুণ নায়িকাদের চুক্তিবদ্ধ করে থাকেন। অনেক বলিউড অভিনেত্রীকেও দেখা গেছে এই অভিনেতার বিপরীতে অভিনয় করতে, যার মধ্যে রয়েহেন নাতাশা জোসি, তনুশ্রী দত্ত, রাধিকা আপ্তে, ক্যাটরিনা কাইফ, রাভিনা ট্যন্ডন প্রমুখ। সম্প্রতি বাlলাকৃষ্ণ অভিনয় করছেন ৩০ বছর বয়সী প্রজ্ঞা জয়সওয়ালের বিপরীতে। বয়পতি পরিচালিত ‘আখন্দ’ সিনেমায় পর্দা রোমান্স করবেন এই জুটি। তাদের দুইজনের বয়সের ব্যবধান দাঁড়াচ্ছে ৩১ বছর।

বয়সের বিশাল পার্থক্য

৪। কমল হাসান (৬৭) এবং কাজল আগরওয়াল (৩৬) – বয়সের পার্থক্য ৩১ বছর
শঙ্কর পরিচালিত ‘ইন্ডিয়ান ২’ সিনেমায় কমল হাসানের বিপরীতে অভিনয় করছেন কাজল আগরওয়াল। সিনেমাটির অর্ধেক কাজ শেষ হওয়ার পর বিভিন্ন কারনে বন্ধ রয়েছে দৃশ্যধারন। করোনা মহামারী, সিনেমার সেটে দুর্ঘটনা এবং পরিচালকের সাথে প্রযোজকের দন্ধ সবমিলিয়ে আটকে আছে এই সিনেমার কাজ। সিনেমাটিতে পর্দায় রোমান্স করা কমল হাসান (৬৭) এবং কাজল আগরওয়াল (৩৬) এর মধ্যে বয়সের পার্থক্য দাঁড়াচ্ছে ৩১ বছর।

৫। রবি তেজা (৫৩) এবং শ্রী লীলা (২0) – বয়সের পার্থক্য ৩৩ বছর
সম্প্রতি ‘পেল্লিসান্ডাডি’ সিনেমার প্রচারের সময় নবীন অভিনেত্রী শ্রী লীলা জানিয়েছেন তিনি ম্যাস মহারাজা রবি তেজার সাথে কাজ করতে যাচ্ছে। নাম ঠিক না হওয়া এই সিনেমায় তাকে রবি তেজার সাথে পর্দায় রোমান্স করতে দেখা যাবে। বর্তমানে রবি তেজার বয়স ৫৩ বছর অন্যদিকে শ্রী লীলার বয়স মাত্র ২০ বছর। নতুন এই সিনেমায় এই পর্দা জুটির বয়সের ব্যবধান দাঁড়াচ্ছে ৩৩ বছর।

বয়সের বিশাল পার্থক্য

৬। রজনীকান্ত (৭০) এবং অ্যামি জ্যাকসন (২৯) – বয়সের পার্থক্য ৪১ বছর
তামিল সুপারস্টার রজনীকান্ত অভিনীত ‘২.০’ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন অ্যামি জ্যাকসন। শঙ্কর পরিচালিত সিনেমাটিতে পর্দা রোমান্স করা রজনীকান্ত (৭০) এবং অ্যামি জ্যাকসন (২৯) এর বয়সের পার্থক্য ছিলো ৪১ বছর। এর আগে ‘শিবাজি – দ্যা বস’, ‘লিংগা’ সিনেমাগুলোতেও রজনীকান্তের বিপরীতে তার অর্ধেক বয়সী অভিনেত্রীদের দেখা গেছে।

প্রিয় পাঠক, উপরে উল্লেখিত জুটিগুলোর মধ্যে কোন জুটিটি আপানর কাছে বয়সের ব্যবধানে বেশী অদ্ভুত লেগেছে তা জানিয়ে দিতে পারেন মন্তব্যে। এছাড়া এই তালিকার বাইরে আর কোন জুটি এখানে থাকা উচিৎ বলে মনে করছেন তাও জানিয়ে দিতে পারেন মন্তব্যে।

আরো পড়ুনঃ
তেলুগু সিনেমা ইন্ডাস্ট্রির চেহারা বদলে দিয়েছে যে সিনেমা (দ্বিতীয় পর্ব)
পুষ্পা থেকে আইকন: আল্লু অর্জুনের নির্মানাধীন প্রতীক্ষিত যত সিনেমা
মালায়ালাম ছাড়া অন্য ভাষার সিনেমায় মোহনলালের সেরা দশ অভিনয়

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ