আকাশছোঁয়া বাজেটে নির্মিত হচ্ছে প্রবাসের নতুন প্যান ইন্ডিয়া সিনেমা!

আকাশছোঁয়া বাজেটে নির্মিত হচ্ছে

এস এস রাজামৌলী পরিচালিত ‘বাহুবলী’ সিনেমার বিশাল সাফল্যের পর প্রবাস ভারতের অন্যতম জনপ্রিয় প্যান-ইন্ডিয়া হিসেবে নিজের অবস্থান তৈরি করেছেন। ভারতের অন্যতম ব্যায়বহুল সিনেমাগুলোর একটি ছিলো প্যান-ইন্ডিয়া ব্লকবাস্টার এই সিনেমা। বর্তমানে মুক্তির অপেক্ষায় এবং নির্মানাধীন রয়েছে প্রবাসের একাধিক সিনেমা। এই সবগুলো সিনেমাই নির্মিত হচ্ছে বিশাল বাজেটে। তবে এরমধ্যে সবচেয়ে বেশী বাজেটে নির্মিত হতে যাচ্ছে নাগ আশ্বিন পরিচালিত সিনেমাটি। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী আকাশছোঁয়া বাজেটে নির্মিত হচ্ছে প্রবাস, দীপিকা পাডুকোন এবং অমিতাভ বচ্চন অভিনীত নতুন এই সিনেমাটি!

- Advertisement -

নাগ আশ্বিন পরিচালিত নাম ঠিক না হওয়া সিনেমাটি আপাতত ‘প্রোজেক্ট কে’ নামে পরিচিত। বিজ্ঞান কল্পকাহিনী নির্ভর গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি। ২০২৩ সালে প্রেক্ষাগৃহে মুক্তি লক্ষ্যে কিছুদিন আগেই পূজার মাধ্যমে শুরু হয়েছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। এদিকে সম্প্রতি শোনা যাচ্ছে সিনেমাটি নয়ে নতুন খবর। বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী আকাশছোঁয়া বাজেটে নির্মিত হচ্ছে এই সিনেমা। সিনেমাটির জন্য মোট ৫০০ কোটি রুপি বরাদ্ধ দিয়েছেন প্রযোজক অশ্বিনী দত্ত।

নির্মাতা সূত্রে জানা গেছে এখন পর্যন্ত মোট ১২ দিনের শিডিউলে অংশ নিয়েছেন সিনেমাটির তারকারা। ইতিমধ্যে হায়দ্রাবাদে অমিতাভ বচ্চনের সাথে সিনেমাটির দৃশ্যধারনের অংশ নিয়েছেন প্রবাস। এর আগে গুরু পুর্নিমায় অমিতাভ বচ্চনের দৃশ্যের জন্য ক্ল্যাপ দিয়েছেন ‘বাহুবলী’ খ্যাত এই তারকা। সিনেমাটি প্রযোজনা করছে বিজয়ান্তি মুভিস। নাগ আশ্বিন ভারতের কিংবদন্তী অভিনেত্রী ‘সাভিত্রী’ এর রায়োপিকের জন্য বিখ্যাত। সিনেমাটি বেশ কয়েকটি জাতীয় পুরষ্কারও অর্জন করেছিলো। জানা গেছে ‘প্রোজেক্ট কে’ সিনেমাটিতে স্পেশাল ইফেক্টের অনেক ব্যবহার দেখা যাবে।

- Advertisement -

এদিকে প্রবাস তার নতুন সিনেমা ‘রাধে শ্যাম’ এর মুক্তির তারিখ ঘোষনা করেছেন। মকর সংক্রান্তি উপলক্ষ্যে আগামী বছর ১৪ই জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। দীর্ঘদিন পর রোম্যান্টিক চরিত্রে পর্দায় ফিরছেন প্রবাস। এই সিনেমায় প্রবাসের বিপরীতে অভিনয় করেছেন পূজা হেগ। এছাড়াও ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ এবং প্রশান্ত নীল অভিনীত ‘সালার’ সিনেমাতে অভিনয় করছেন প্রবাস। আর সর্বশেষ ঘোষনা অনুযায়ী ‘অর্জুন রেড্ডি’ এবং ‘কবির সিং’ খ্যাত নির্মাতা সন্দ্বীপ রেড্ডি পরিচালিত ‘স্পিরিট’ সিনেমাটিতেও অভিনয় করছেন তিনি। ‘আদিপুরুষ’ সিনেমাটিতে প্রবাসের সাথে আরো অভিনয় করছেন কৃতি শেনন, সাইফ আলী খান এবং সানি সিং। অন্যদিকে ‘সালার’ সিনেমায় প্রবাসের বিপরীতে অভিনয় করছেন শ্রুতি হাসান।

আরো পড়ুনঃ
‘বাহুবলী’ সিনেমাকেও ছাড়িয়ে নাগ আশ্বিন পরিচালিত প্রবাসের নতুন সিনেমা!
প্রবাস এবং অমিতাভ বচ্চনকে নিয়ে শুরু হলো নাগ আশ্বিনের সিনেমার দৃশ্যধারন
‘আদিপুরুষ’ সিনেমায় প্রবাসের নতুন সঙ্গী হচ্ছেন কিচ্চা সুদীপ!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ