প্যান ইন্ডিয়া তারকা পূজা হেগ অভিনীত মুক্তি প্রতীক্ষিত ৫টি সিনেমা

প্যান ইন্ডিয়া তারকা পূজা

২০১২ সাল থাকে ভারতের সিনেমা দর্শকদের বিনোদন দিয়ে আসছেন প্যান ইন্ডিয়া তারকা পূজা হেগ। তেলুগুর পাশাপাশি একাধিক ইন্ডাস্ট্রির সিনেমায় কাজ করছেন এই অভিনেত্রী। এই মুহুর্তে তামিল এবং হিন্দি কয়েকটি সিনেমার কাজ করছেন পূজা হেগ। তিনি কন্নড়, তুলু, তামিল এবং ইংরেজিতে অনর্গল কথা বলতে পারেন। বর্তমানে যে কয়েকজন তারকা একাধিক প্যান ইন্ডিয়া সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন তার মধ্যে পূজা হেগ অন্যতম। প্যান ইন্ডিয়া তারকা পূজা হেগ অভিনীত মুক্তি প্রতীক্ষিত ৫টি সিনেমার বিস্তারিত থাকছে আমাদের আজকের এই প্রতিবেদনে।

- Advertisement -

প্যান ইন্ডিয়া তারকা পূজা

১। মোস্ট এলিজেবল ব্যাচেলর
ভাস্কর পরিচালিত ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ সিনেমায় ভিবাহ নামে একজন স্ট্যান্ড-আপ কমেডিয়ান চরিত্রে অভিনয় করেছেন প্যান ইন্ডিয়া তারকা পূজা হেগ। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেছেন অখিল আক্কিনেনি। পূজা এবং আখিল ছাড়াও সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন এশা রেব্বা, ফারিয়া আবদুল্লাহ, মুরলী শর্মা, ভেনেলা কিশোর, পোসানি কৃষ্ণ মুরালি। সিনেমাটির ট্রেলার ইতিমধ্যে দর্শকদের কাছে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে। আগামী ১৫ই অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে জিএ২ পিকচার্স প্রযোজিত এই সিনেমাটি।

- Advertisement -

প্যান ইন্ডিয়া তারকা পূজা

২। আচার্য
চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত সিনেমা ‘আচার্য’। সিনেমাটিতে চিরঞ্জীবী এবং কাজল আগরওয়াল ছাড়া অন্য প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন রাম চরন এবং পূজা হেগ। গণমাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে মন্দিরের তহবিল এবং অনুদানের অপব্যবহার এবং আত্মসাৎ নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। কোরাটালা শিবা পরিচালিত সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সোনু সুদ, জিসু সেনগুপ্ত, পোসানি কৃষ্ণ মুরালি, তানিকেলা ভরানি, অজয়, সঙ্গীতা এবং রেজিনা ক্যাসান্দ্রা। কোনিডেলা প্রোডাকশন কোম্পানির ব্যানারে নির্মিত সিনেমাটি প্রযোজনা করেছেন নিরঞ্জন রেড্ডি এবং রাম চরন। আগামী বছরের ১৪ই ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা।

প্যান ইন্ডিয়া তারকা পূজা

৩। রাধে শ্যাম
ঘোষনা পর থেকেই দর্শকদের আগ্রহের শীর্ষে পূজা হেগ অভিনীত এই প্যান ইন্ডিয়া সিনেমাটি। রাধা কৃষ্ণা কুমার পরিচালিত এই সিনেমায় পূজার বিপরীতে অভিনয় করেছেন ‘বাহুবলী’ খ্যাত তারকা প্রবাস। পিরিয়ডিক রোম্যান্টিক ‘রাধে শ্যাম’ সিনেমায় পূজা অভিনীত চরিত্রের নাম প্রেরণা। অন্যদিকে এই সিনেমায় প্রবাসকে দেখা যাবে বিক্রমাদিত্য চরিত্রে। পূজা এবং প্রবাস ছাড়াও সিনেমাটির আরো কয়েকটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেছেন কৃষ্ণম রাজু প্রিয়দর্শী, ভাগ্যশ্রী এবং মুরলী শর্মা। ইউভি ক্রিয়েশনস এবং ট-সিরিজ প্রযোজিত সিনেমাটি আগামী বছরের ১৪ই জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে।

৪। বিস্ট
তামিল সিনেমার সুপারস্টার থালাপাতি বিজয় অভিনীত ‘বিস্ট’ সিনেমায় অভিনয় করছেন প্যান ইন্ডিয়া তারকা পূজা হেগ। আর এই সিনেমার মাধ্যমে কলিউড (তামিল) সিনেমায় প্রথমবারের মতো অভিনয় করছেন তিনি। সিনেমাটি পরিচালনা করছেন নেলসন দিলীপ কুমার। বিজয় এবং পূজা ছাড়াও সিনেমাটি অন্যান্য চরিত্রে অভিনয় করছেন সেলভারাঘবন, যোগী বাবু, শাইন টম চাকো, শাজি চেন, ভিটিভি গণেশ, অপর্ণা দাস, লিলিপুত ফারুকী, অঙ্কুর অজিত ভিকলা এবং সতীশ কৃষ্ণান। সান পিকচার্স প্রযোজিত এই সিনেমাটির সংগীত পরিচালনায় থাকছেন অনিরুদ্ধ রবিচনান্দ্র। আর এই সিনেমার মাধ্যমে তৃতীয় বারের বিজয়ের সিনেমার সংগীত পরিচালনা করতে যাচ্ছেন অনিরুদ্ধ।

৫। সার্কাস
বলিউডের আলোচিত এবং ব্যবসা সফল নির্মাতা রোহিত শেঠী পরিচালিত ‘সার্কাস’ সিনেমায় অভিনয় করছেন পূজা হেগ। জানা গেছে ইতিমধ্যে সিনেমাটি দৃশ্যধারনের কাজ শেষ করেছেন এই নির্মাতা। সিনেমাটিতে পূজাকে দেখা যাবে রনবীর সিং-এর বিপরীতে। কমেডি নির্ভর এই সিনেমাটিতে রনবীর সিং দ্বৈত চরিত্রে অভিনয় করছেন। জানা গেছে শেক্সপিয়ারের বিখ্যাত নাটক ‘দ্যা কমেডি অফ ইরোর’ এর উপর ভিত্তি করে নির্মিত হচ্ছে সিনেমাটি। রনবীর সিং এবং পূজা ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করছেন জ্যাকলিন ফার্নান্দেজ, বরুণ শর্মা, জনি লিভার, সিদ্ধার্থ যাদব এবং সঞ্জয় মিশ্র। আর সিনেমাটির একটি বিশেষ চরিত্রে দেখা যেতে পারে দীপিকা পাডুকোনকে।

প্রিয় পাঠক, পূজা হেগ অভিনীত মুক্তি প্রতীক্ষিত এই সিনেমাগুলোর মধ্যে আপনি কোন সিনেমার জন্য অপেক্ষা করছেন তা আমাদের জানিয়ে দিতে পারেন মন্তব্যে। এছাড়া উপরে উল্লেখিত সিনেমায় কোন তারকার বিপরীতে পূজা হেগ বেশী মাননসই সেটাও আমাদের জানিয়ে দিতে পারেন ঝটপট।

আরো পড়ুনঃ
ব্যস্ততম সময়ে পূজা হেগ: হাতে রয়েছে একাধিক প্যান ইন্ডিয়া সিনেমা
‘থালাপাতি ৬৫’ সিনেমার জন্য নিজের পারিশ্রমিক বৃদ্ধি করলেন পূজা হেগ!
অভিনয়ের প্রাতিষ্ঠানিক শিক্ষা সেটে অভিনেতাদের সুবিধা দিয়ে থাকেঃ পূজা হেগ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ