শেষ হলো ‘আদিপুরুষ’ সিনেমায় সাইফ আলি খানের অংশের দৃশ্যধারনের কাজ

শেষ হলো ‘আদিপুরুষ’

পৌরণিক কাহিনী রামায়ণের উপর ভিত্তি করে নির্মিতব্য ‘আদিপুরুষ’ সিনেমাটি পরিচালনা করছেন ওম রাউত। এই সিনেমায় প্রবাস লর্ড রাম এবং সাইফ আলী খান রাবনের চরিত্রে অভিনয় করবেন। তার অভিনীত চরিত্রের নাম লঙ্কেশ। আর সীতা চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী কৃতি শেনন। সম্প্রতি শেষ হলো ‘আদিপুরুষ’ সিনেমায় সাইফ আলি খানের অংশের দৃশ্যধারনের কাজ। সামাজিক যোগাযোগ মাধ্যমে সাইফ আলী খানের সাথে কিছু উৎসবের ছবি শেয়ার করে খবরটি জানিয়েছেন নির্মাতা ওম রাউত নিজেই।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত সেই ছবিতে দেখা গেছে ‘লঙ্কেশ’ লিখা একটি কেক কেটে দৃশ্যধারন শেষের বিষয়টি উদযাপন করছেন সাইফ আলী খান এবং ওম রাউত। প্রবাস, সাইফ আলী খান খান কৃতি শেনন ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করছেন সানি সিং। সিনেমাটিতে লক্ষনের চরিত্রে অভিনয় করছেন তিনি।

এদিকে প্রবাসের সাথে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে সাইফ আলী খান বলেন, ‘প্রবাসের সাথে কাজের অভিজ্ঞতা সত্যিই অসাধারণ। আমি তাকে যখন দেখি দেখতেই থাকি। তাকে বাহুবলীর মত দেখালেও রাম চরিত্রের তাকে রামের মতই মনে হয়। সিনেমাটির কাজে আমরা খুব মজা করেছি এবং সে খুবই হাস্যরসাত্মক ব্যক্তিত্বের অধিকারী একজন মানুষ। এছাড়া একজন ভদ্র এবং ভালো মানুষ প্রবাস।‘

সিনেমাটি প্রযোজনা করছে টি-সিরিজ। কার্তিক পালানি থাকছেন সিনেমাটির চিত্রগ্রহনে। অন্যদিকে সিনেমাটির সম্পাদনা করছেন অপূর্ব মতিয়ালা এবং আশীষ মাত্রে। সিনেমাটিতে ভারী মাত্রার ভিএফএক্স এর ব্যবহার থাকবে বলেও জানা গেছে। আগামী বছরের ১১ আগষ্ট হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় এবং মালায়লাম মোট পাঁচটি ভাষায় মুক্তি পাবে এই সিনেমা।

আরো পড়ুনঃ
‘আদিপুরুষ’ সিনেমায় প্রবাসের নতুন সঙ্গী হচ্ছেন কিচ্চা সুদীপ!
‘আদিপুরুষ’ সিনেমার জন্য তেলুগু শিখতে শিক্ষক নিয়োগ দিলেন কৃতি শেনন
প্রবাসের ‘আদিপুরুষ’ সিনেমায় যুক্ত হলেন বলিউডের কৃতি শেনন এবং সানি সিং

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ