তৃতীয়বারের মতো একসাথে কাজ করতে যাচ্ছেন অজিত কুমার এবং বনি কাপুর

তৃতীয়বারের মতো একসাথে

দক্ষিনি সিনেমার অন্যতম জনপ্রিয় তারকা অজিত কুমার। সাধারণত দুর্দান্ত সব অ্যাকশন সিনেমার জন্য বিখ্যাত এই তারকা। বর্তমানে অজিত কুমার অভিনীত অ্যাকশন সিনেমা ‘ভালিমাই’ মুক্তির অপেক্ষায় রয়েছে। এইচ ভিনোথ পরিচালিত এই সিনেমাটি প্রযোজনা করেছেন বনি কাপুর। ‘ভালিমাই’ মুক্তির আগেই অজিত কুমার অভিনীত পরবর্তি সিনেমার কথা শোনা যাচ্ছে। এই সিনেমার মাধ্যমে তৃতীয়বারের মতো একসাথে কাজ করতে যাচ্ছেন অজিত কুমার, এইচ ভিনোথ এবং বনি কাপুর।

- Advertisement -

সম্প্রতি গণমাধ্যমের সাথে একটি আলাপচারিতায় অজিত কুমারের সাথে নতুন এই সিনেমার কথা নিশ্চিত করেছেন প্রযোজক বনি কাপুর। আর সিনেমাটি পরিচালনা করছেন ‘ভালিমাই’ সিনেমার পরিচালক এইচ ভিনোথ। আগের সিনেমাটির মত নতুন এই সিনেমাও নির্মিত হবে বিশাল বাজেটে। নাম ঠিক না হওয়া সিনেমা বর্তমানে ‘থালা ৬১’ নামে পরিচিত।

একটি সূত্রের উল্লেখ করে ভারতীয় সংবাদ মাধ্যম পিঙ্কভ্যালী জানিয়েছে, ‘থালা ৬১’ সিনেমাটির প্লট এবং চিত্রনাট্য ইতিমধ্যে চূড়ান্ত করেছেন সিনেমাটির নির্মাতারা। বর্তমানে পুরদমে সিনেমাটির প্রি-প্রডাকশনের কাজ চলছে বলে জানিয়েছে সংবাদ মাধ্যমটি। চলতি বছরের শেষের দিকে শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের মে’তে সিনেমাটির কাজ শেষ করে তৃতীয় ভাগে মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতার। নতুন এই সিনেমাটিতে অসাধারণ কিছু অ্যাকশন স্ট্যান্ট থাকবে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

- Advertisement -

প্রসঙ্গত, কিছুদিন আগেই প্রকাশ করা হয়েছে অজিত কুমার অভিনীত ‘ভালিমাই’ সিনেমার ট্রেলার। ট্রেলার প্রকাশের পরই সিনেমাটি নিয়ে দেখা গেছে ভক্তদের মধ্যে উম্মাদনা। দুর্দান্ত সব স্ট্যান্ট এবং অ্যাকশনে ভরপুর সিনেমাটি আগামী বছরের শুরুতে মুক্তি পেতে যাচ্ছে। পংগাল উৎসবকে সামনে রেখে ২০২২ সালের ১৪ই জানুয়ারি মুক্তি পাবে এইচ ভিনোথ সিনেমাটি। সিনেমাটিতে অজিতের বিপরীতে অভিনয় করছেন বলিউড তারকা হুমা কুরেশি। এছাড়া অন্যন্য চরিত্রে অভিনয় করেছেন সুমিত্রা, ভিজে বানী, কার্তিকায়া প্রমুখ।

আরো পড়ুনঃ
অজিত কুমারের ‘ভালিমাই’ সিনেমার মুক্তির তারিখ জানালেন বনি কাপুর
পাওয়ার স্টার পবন কল্যাণ অভিনীত রিমেক সিনেমা এবং বক্স অফিস ফলাফল
তামিল রিমেক: যে আলোচিত সিনেমাগুলো বক্স অফিসে ছিলো পুরোপুরি ব্যর্থ!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ