সন্দীপ রেড্ডির নতুন সিনেমায় প্রবাসঃ শীগ্রই আসছে আনুষ্ঠানিক ঘোষনা!

সন্দীপ রেড্ডির নতুন সিনেমায়

‘অর্জুন রেড্ডি’ এবং ‘কবির সিং’ খ্যাত সন্দীপ রেড্ডির নতুন সিনেমায় অভিনয় করছেন প্যান-ইন্ডিয়া তারকা প্রবাস। নাম ঠিক না হওয়া সিনেমাটি বর্তমানে ‘প্রবাস ২৫’ নামে পরিচিত। অ্যাকশন থ্রিলার গল্পের সিনেমাটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশনস। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী আগামী ৭ই অক্টোবর সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা দিবেন নির্মাতারা।

- Advertisement -

জানা গেছে আগামী বছরে শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। তবে ঠিক কবে প্রবাস সিনেমাটির কাজে অংশ নিচ্ছেন তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী প্রশান্ত নীল পরিচালিত ‘সালার’ এবং ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ সিনেমা দুটির কাজ শেষ করে সন্দীপ রেড্ডির নতুন সিনেমায় কাজ শুরু করবেন। এছাড়া প্রবাসের ২৪তম সিনেমাটি সিদ্ধার্ত আনন্দ পরিচালনা করছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

প্রসঙ্গত, প্রবাস অভিনীত রোম্যান্টিক সিনেমা ‘রাধে শ্যাম’ বর্তমানে মুক্তি অপেক্ষায় রয়েছে। রাধা কৃষ্ণা কুমার পরিচালিত এই সিনেমায় প্রবাসের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগরে। আগামী বছরের ১৪ই জানুয়ারি তেলুগু, তামিল, মালায়ালাম, কান্নড় এবং হিন্দি ভাষায় মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। এদিকে কিছুদিন আগে প্রবাস শুরু করেছেন নাগ আশ্বিন পরিচালিত বিজ্ঞান কল্পকাহিনী ভিত্তিক একটি সিনেমার কাজ। ‘প্রোজেক্ট কে’ নামে পরিচিত সিনেমাটিতে প্রবাসের সাথে আরো অভিনয় করছেন দীপিকা পাডুকোন এবং অমিতাভ বচ্চন।

- Advertisement -

অন্যদিকে, সন্দীপ রেড্ডির বর্তমানে তার নতুন সিনেমা ‘এনিমেল’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আগামী বছর দুসেরা উপলক্ষ্যে মুক্তি পেতে যাচ্ছে অ্যাকশন থ্রিলার এই সিনেমাটি। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করছেন রনবির কাপুর আর বিপরীতে থাকছেন পরিণীতি চোপড়া। রনবির এবং পরিণীতি ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করছেন অনিল কাপুর এবং ববি দেওল। এরমধ্যে ববি দেওল সিনেমাটিতে নেগেটিভ চরিত্রে অভিনয় করবেন বলে জানা গেছে।

আরো পড়ুনঃ
প্রবাস এবং অমিতাভ বচ্চনকে নিয়ে শুরু হলো নাগ আশ্বিনের সিনেমার দৃশ্যধারন
‘বাহুবলী’ সিনেমাকেও ছাড়িয়ে নাগ আশ্বিন পরিচালিত প্রবাসের নতুন সিনেমা!
তিন বছর বিরতির পর চার সিনেমা দিয়ে বড় পর্দায় ফিরছেন রনবীর কাপুর

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ