সুস্থ হয়ে উঠছেন ধরম তেজঃ শীগ্রই হাসপাতাল থেকে মুক্তি

সুস্থ হয়ে উঠছেন ধরম

সুস্থ হয়ে উঠছেন ধরম

কলারবোন ফ্র্যাকচারের অস্ত্রোপচার শেষে দ্রুত সুস্থ হয়ে উঠছেন দক্ষিনি সিনেমার জনপ্রিয় তারকা সাই ধরম তেজ। সবকিছু ঠিক থাকলে খুব শীগ্রই হাসপাতাল থেকে মুক্তি দেয়া হবে তাকে। সম্প্রতি একটি সংবাদ সম্মেলনে ধরম তেজের সর্বশেষ অবস্থা সম্পর্কে এমনটাই জানিয়েছেন তার ভাই অভিনেতা বৈষ্ণব তেজ। সড়ক দূর্ঘটানআর শিকার ধরম তেজ বেশ কিছুদিন আইসিইউ’তে ভর্তি ছিলেন।

ধরম তেজের সর্বশেষ অবস্থা সম্পর্কে বৈষ্ণব তেজ বলেন, ‘আমার ভাইয়ের অবস্থা ভালো আছে এবং সে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠছে। অচেতন অবস্থা কাটিয়ে এখন সে স্বাভাবিক আছে এবং তার ফিজিওথেরাপি চলমান আছে। কলারবোন ফ্র্যাকচারের অস্ত্রোপচার শেষে এখন ভালো আছেন তবে সিনেমার কাজে ফিরতে তার আরো কিছু সময় লাগবে। খুব শীগ্রই আমরা তাকে বাসায় নিয়ে যেতে পারবো। তার দ্রুত সুস্থতার জন্য যারা প্রার্থনা করেছেন সবার প্রতি আমরা কৃতজ্ঞ।‘

প্রসঙ্গত শুক্রবার (১০ সেপ্টেম্বর) হায়দরাবাদের ক্যাবল ব্রিজ এলাকায় মোটরবাইক নিয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন এই অভিনেতা। ভারতীয় সংবাদমাধ্যম প্রকাশিত খবরে জানা গেছে, দুর্ঘটনার জন্য অনেকাংশে দায়ী এই অভিনেতাই। নিজের স্পোর্টস বাইক চালাচ্ছিলেন তিনি। এরপর রাস্তার পিচে তার মোটরসাইকেলের চাকা স্কিড করে। গতি বেশি থাকায় বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান। এতে মাথা ও বুকে আঘাত পান। পরবর্তী সময়ে তাকে অচেতন অবস্থায় হাসপাতালে নেওয়া হয়।

এদিকে অতিরিক্ত গতি এবং মানুষের জীবনকে বিপন্ন করার অভিযোগে ধরম তেজের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে মাধাপুর পুলিশ। দুর্ঘটনায় আক্রান্ত ধরম তেজ হাসপাতালে ভর্তির পর তাকে দেখতে যান মেগাস্টার চিরঞ্জীবী, পবন কল্যাণ, আল্লু অর্জুন, সুরেখা কনিডেলা, রাম চরন, বরুন তেজ, নিহারিকা কোনিডেলা, সুদীপ কিষাণ, প্রকাশ রাজ সহ আরো অনেকে।

আরো পড়ুনঃ
অস্ত্রোপচার শেষে স্বাস্থ্যগত ভাবে স্থিতিশীল অবস্থায় আছেন ধরম তেজ
সড়ক দুর্ঘটনায় আইসিইউতে দক্ষিণের জনপ্রিয় অভিনেতা ধরম তেজ

By নিউজ ডেস্ক

Related Posts