রনবীরের মুখোমুখি হচ্ছেন না আল্লু অর্জুনঃ এক সপ্তাহ আগেই আসছে ‘পুষ্পা’

রনবীরের মুখোমুখি

আগেই ঘোষনা দেয়া হয়েছিলো ২০২১ সালে ক্রিসমাসে মুক্তি পেতে যাচ্ছে তেলুগু সিনেমার জনপ্রিয় তারকা আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা’। গত ৩রা আগস্ট নতুন পোষ্টার প্রকাশের মাধ্যমে দুই পর্বের সিনেমাটির প্রথম পর্ব ‘পুষ্পাঃ দ্যা রাইজ’ এর মুক্তির তারিখ ঘোষনা করেছিলেন আল্লু অর্জুন। কিন্তু সম্প্রতি আবারো পরিবর্তন করা হয়েছে সিনেমাটির মুক্তির তারিখ। নতুন ঘোষনা অনুযায়ী রনবীরের মুখোমুখি হচ্ছেন না আল্লু অর্জুন। ২৫শে ডিসেম্বরের পরিবর্তে এক সপ্তাহ এগিয়ে ১৭ই ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি।

- Advertisement -

এদিকে, সম্প্রতি মহারাষ্ট্র সরকার কতৃক ঘোষিত প্রেক্ষাগৃহে সিনেমা প্রদর্শনীর অনুমতি দেয়ার কারনে বলিউডে দেখা গেছে সিনেমা মুক্তির ঘোষনার হিড়িক। ইতিমধ্যে প্রায় দুই ডজনের মত সিনেমার মুক্তি ঘোষনা দিয়েছেন নির্মাতারা। ঘোষিত সিনেমাগুলোর মধ্যে রয়েছে রনবীর সিং অভিনীত অন্যতম প্রতীক্ষিত সিনেমা ‘৮৩’। প্রেক্ষাগৃহ খোলার প্রেক্ষিতে আগামী ২৫শে ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে কবির খান পরিচালিত এই সিনেমাটি।

তবে একই দিনে দুইটি বড় বাজেটের সিনেমা মুক্তির যে সম্ভাবনা তৈরি হয়েছিলো ‘পুষ্পা’ নির্মাতাদের নতুন ঘোষনার কারনে তা হচ্ছে না। ১৭ই ডিসেম্বরে মুক্তির কারনে রনবীরের মুখোমুখি হচ্ছেন না আল্লু অর্জুন। রনবীর সিং অভিনীত ‘৮৩’ মুক্তির এক সপ্তাহ আগেই পর্দায় আসছে আল্লু অর্জুনের প্যান ইন্ডিয়া সিনেমাটি। অবশ্য এর আগে আল্লু অর্জুনের সাথে বক্স অফিসে লড়াই হওয়ার কথা ছিলো আমির খানের। ক্রিসমাসে মুক্তির কথা ছিলো আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটির। কিন্তু কিছুদিন আগে সিনেমাটির মুক্তির তারিখা পরিবর্তন করেন নির্মাতারা।

- Advertisement -

প্রসঙ্গত, ‘পুষ্পা’ সিনেমাটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণের স্টাইলিস্ট স্টার খ্যাত আল্লু অর্জুন। তার বিপরীতে অভিনয় করেছেন রাশমিকা মান্দানা। সুকুমার পরিচালিত এই সিনেমায় খল নায়কের চরিত্রে অভিনয় করছেন মালায়লাম তারকা ফাহাদ ফজল। আর সিনেমাটি প্রযোজনা করেচে মিথ্রী মুভি মেকার্স। রক্তচন্দন কাঠের চোরাচালান নিয়ে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা।

অন্যদিকে, কবির খান পরিচালিত ‘৮৩’ সিনেমাটি ভারতের ১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপ জয়ের ঘটনার উপর ভিত্তি করে নির্মিত। সিনেমাটিতে রনবীর সিং ভারতের বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন। রিলায়েন্স এন্টারটেইনমেন্ট প্রযোজিত এই সিনেমায় একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাডুকোন।

আরো পড়ুনঃ
সুরিয়াবংশী থেকে রাম সেতু: বলিউডে সিনেমা মুক্তির ঘোষনার হিড়িক!
পুষ্পা থেকে আইকন: আল্লু অর্জুনের নির্মানাধীন প্রতীক্ষিত যত সিনেমা
ক্রিসমাসে আসছে ‘পুষ্পা’: বক্স অফিসে মুখোমুখি আমির খান এবং আল্লু অর্জুন

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ