মুক্তি পাচ্ছে ‘আরআরআর’: মুখোমুখি রাজামৌলী এবং সঞ্জয় লীলা বানসালী

মুক্তি পাচ্ছে ‘আরআরআর

করোনা মহামারীর কারনে চলমান স্থবিরতা কাটিয়ে স্বাভাবিক অবস্থায় ফিরছে ভারতের সিনেমা ইন্ডাস্ট্রিগুলো। মহারাষ্ট্রে প্রেক্ষাগৃহে সিনেমার মুক্তির অনুমতি দেয়ার পর ইতিমধ্যে ঘোষনা করা হয়েছে প্রায় দুই ডজনের মত সিনেমার মুক্তির তারিখ। আটকে থাকা বিশাল বাজেটের সিনেমাগুলোর নির্মাতা প্রস্তুতি নিচ্ছেন সিনেমা মুক্তির। এবার জানা গেলো মুক্তি পাচ্ছে ‘আরআরআর’ সিনেমাটি। চলতি বছরের অক্টবরে মুক্তির কথা থাকলেও আবারো পিছিয়ে নতুন তারিখ ঘোষনা করেছেন সিনেমাটির নির্মাতারা।

- Advertisement -

সম্প্রতি জানা গেছে তেলুগু সিনেমার আলোচিত নির্মাতা রাজামৈলী পরিচালিত ‘আরআরআর’ সিনেমার মুক্তির তারিখ। নতুন ঘোষনা অনুযায়ী আগামী বছরের ৭ই জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমাটি। সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন একটি পোষ্টার প্রকাশের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে সিনেমাটির মুক্তি তারিখ জানিয়েছেন নির্মাতারা। এছাড়া সিনেমাটির প্রধান দুই তারকা এনটিআর জুনিয়র এবং রাম চরন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের খবরটি জানিয়েছেন।

এদিকে নতুন মুক্তির তারিখ অনুযায়ী বক্স অফিসে মুখোমুখি হতে যাচ্ছেন ভারতের দুই সিনেমা ইন্ডাস্ট্রির দুই আলোচিত নির্মাতা রাজামৌলী এবং সঞ্জয়লীলা বানসালী। কিছুদিন আগেই সঞ্জয়লীলা বানসালী ঘোষনা দিয়েছিলেন আগামী বছরের ৬ই জানুয়ারি মুক্তি পাবে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ সিনেমাটি। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন আলিয়া ভাট। আলিয়ার পাশাপাশি মুখ্য অভিনয় দেখা যাবে, টেলিভিশন অভিনেতা শান্তনু মাহেশ্বরীকেও। আলিয়ার বিপরীতে আফসান চরিত্রে দখা যাবে তাঁকে। এছাড়া আরো একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেছেন অজয় দেবগন।

- Advertisement -

উল্লেখ্য যে, ‘আরআরআর’ সিনেমাটি স্বাধীনতা যুদ্ধের দুই যোদ্ধা কোমারাম ভীম এবং আল্লুরি সীতারামারাজু এর উপর ভিত্তি করে নির্মিত। এই সিনেমার প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন এনটিয়ার জুনিয়র, রাম চরন, অজয় দেবগন, আলিয়া ভাট, অলিভিয়া মরিস সহ আরো অনেকেই। ডিভিভি এন্টারটেইনমেন্ট ব্যানারে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করেছেন ডিভিভি ডানায়া। সিনেমাটি তেলুগু, হিন্দী, তামিল, মালায়লাম এবং কন্নড় সহ ভারতের আরো কয়েকটি ভাষায় মুক্তি পাবে বলে জানা গেছে।

অন্যদিকে গাঙ্গুবাই কাঠিয়াওয়ারিকে মুম্বইয়ের গুন্ডারানি বলা হয়। তিনি পরিচিত মাফিয়া ক্যুইন’ নামে। তাঁর জীবন খুব একটা সোজা পথে কাটেনি। পঁচিশ টাকার বিনিময় স্বামী পতিতা পল্লিতে বিক্রি করে দেয় তাঁকে। তারপর থেকেই জীবনের মোর ঘুরে যায় তাঁর। একজন পতিতা হয়েও মুম্বইয়ের নামিদামি গুন্ডাদের সঙ্গে ওঠাবসা ছিল তাঁর। সেই কাহিনী অবলম্বনেই এই সিনেমার প্রেক্ষাপট তৈরি হয়েছে।

আরো পড়ুনঃ
শেষ হলো আলিয়া ভাটের ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’: অভিনেত্রীর আবেগঘন বার্তা
‘আরআরআর’ সিনেমার মুক্তি নিয়ে মুখোমুখি রাজামৌলি এবং জয়ন্তীলাল
শেষ হলো রাজামৈলী পরিচালিত ‘আরআরআর’ সিনেমার দৃশ্যধারনের কাজ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ