অজিত কুমারের ‘ভালিমাই’ সিনেমার মুক্তির তারিখ জানালেন বনি কাপুর

অজিত কুমারের ‘ভালিমাই’

তামিল সিনেমার জনপ্রিয় তারকা অজিত কুমারের নতুন সিনেমা ‘ভালিমাই’ বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাটির মুক্তির তারিখ নিয়ে তার ভক্তরা নিয়মিত সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশ্ন করে যাচ্ছেন। ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে অজিত কুমারের ‘ভালিমাই’ সিনেমার মুক্তির তারিখ জানালেন প্রযোজক বনি কাপুর। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে এই নির্মাতা জানিয়েছেন আগামী বছর পংগাল উপলক্ষ্যে মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমা।

- Advertisement -

সিনেয়ামতির মুক্তির আনুষ্ঠানিক তারিখা ঘোষনা করে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে বনি কাপুর লিখেন, ‘আনন্দের সাথে ঘোষনা করছি যে পংগাল ২০২২-এ প্রেক্ষাগৃহে আসছে ভালিমাই।‘

সুপারস্টার রজনীকান্ত অভিনীত ‘আন্নাথে’ এবং সিলামবরাসনের ‘মনাডু’ সিনেমা দুটি চলতি বছরের দিওয়ালীতে মুক্তি পেতে যাচ্ছে। ধারনা করা হচ্ছিলো অজিত কুমারের ‘ভালিমাই’ সিনেমাটিও দিওয়ালীতে মুক্তি পেতে পারে। কিন্তু সম্প্রতি দেওয়া ঘোষনা অনুযায়ী পংগাল উৎসবকে সামনে রেখে ২০২২ সালের জানুয়ারিতে মুক্তি পাবে এইচ ভিনোথ সিনেমাটি।

- Advertisement -

প্রসঙ্গত, সিনেমাটিতে অজিত কুমার একজন পুলিশের চরিত্রে অভিনয় করছেন। দুর্দান্ত সব একশন ষ্টান্ট আর বাইক রেস থাকবে সিনেমাতে। সিনেমাটিতে অজিতের বিপরীতে অভিনয় করছেন বলিউড তারকা হুমা কুরেশি। এছাড়া অন্যন্য চরিত্রে অভিনয় করেছেন সুমিত্রা, ভিজে বানী, কার্তিকায়া প্রমুখ। আর যৌথভাবে প্রযোজনা করেছে বনি কাপুর এবং জি স্টুডিওস।

আরো পড়ুনঃ
কবে আসছে অজিত কুমারের নতুন সিনেমা? পড়ুন বিস্তারিত
রাঘব লরেন্সের ‘চন্দ্রমুখী ২’ সিনেমার নাম ভূমিকায় আনুশকা শেঠি!
নতুন সিনেমায় আন্ডারকভার এজেন্ট মাম্মুতিঃ ফার্স্টলুক প্রকাশ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ