রাঘব লরেন্সের ‘চন্দ্রমুখী ২’ সিনেমার নাম ভূমিকায় আনুশকা শেঠি!

রাঘব লরেন্সের ‘চন্দ্রমুখী ২’

গত বছর দক্ষিনি সিনেমার আলোচিত কোরিওগ্রাফার এবং পরিচালক রাঘব লরেন্স ঘোষনা দিয়েছিলেন ‘চন্দ্রমুখী ২’ সিনেমায় অভিনয় করছেন তিনি। এর পর থেকেই আলোচনায় পি ভাসু পরিচালিত সিনেমাটি। চলতি বছরের মে মাসে শুরু হওয়ার কথা ছিলো সিনেমাটির দৃশ্যধারনের কাজ। কিন্তু করোনার কারনে পিছিয়ে যায় এই সিনেমার কাজ। বর্তমানে প্রি-প্রডাকশনে থাকা সিনেমাটি নিয়ে শোনা যাচ্ছে নতুন খবর। ভারতের সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী রাঘব লরেন্সের ‘চন্দ্রমুখী ২’ সিনেমার নাম ভূমিকায়ের জন্য অনুষ্কা শেঠির সাথে আলাপ করছেন নির্মাতারা!

- Advertisement -

সান পিকচার্স প্রযোজিত এই সিনেমায় রাঘব লরেন্স রাজা ভেত্তাইয়ানের চরিত্রে অভিনয় করছেন। সিনেমাটির প্রথম পর্বে এই চরিত্রে রজনীকান্তকে দেখা গিয়েছিলো। অন্যদিকে গত বছর শোনা যাচ্ছিলো কিয়ারা আদভানি, সিমরান অথবা জয়তিকার মধ্যে কেউ একজন অভিনয় করবেন চন্দ্রমুখী চরিত্রে। কিন্তু সম্প্রতি চাওর হওয়া গুঞ্জন অনুযায়ী রাঘব লরেন্সের ‘চন্দ্রমুখী ২’ সিনেমার নাম ভূমিকায় দেখা যাবে জনপ্রিয় তারকা আনুশকা শেঠিকে।

এদিকে চলতি বছরের শুরুতে শোনা গিয়েছিলো বাতিল হচ্ছে ‘চন্দ্রমুখী ২’ সিনেমার নির্মান। প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছিলো কোরোনার কারনে সিনেমাটিকে সাথে সংশ্লিষ্ঠদের বেতন কমানোর চিন্তা করছিলেন প্রযোজকরা। কিন্তু তাদের এই সিদ্বান্তে রাগভের আপত্তির কারনে নির্মাতারা সিনেমাটি নির্মান না করার চিন্তা করছিলেন। তবে পরবর্তিতে এই গুজবকে মিথ্যা উল্লেখ করে রাগভ সিনেমাটি নিশ্চিত করেছেন বলে জানিয়েছিলো ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়া।

- Advertisement -

প্রসঙ্গত এই মুহূর্তে তামিল নির্মাতা-অভিনেতা রাগভ লরেন্স ব্যস্ত আছেন তার নতুন সিনেমা ‘রুদ্র’ এর কাজে। গত অক্টবরে তার জন্মদিনে সিনেমাটির ফার্ষ্ট লুক প্রকাশ করেছিলেন এই তারকা। এই সিনেমার মাধ্যমে প্রযোজক থেকে পরিচালক হিসেবে আত্নপ্রকাশ করতে যাচ্ছেন কাথিরেসান। আর সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন জিভি প্রকাশ কুমার। সিনেমাটিতে রাগভ লরেন্সের বিপরীতে অভিনয় করেছেন প্রিয়া ভবানী শঙ্কর।

আরো পড়ুনঃ
রাঘব লরেন্স অভিনীত নতুন সিনেমা ‘দুর্গা’: ফার্স্টলুকে দেখা দিলেন নতুন রূপে!
বাতিল হয়নি ‘চন্দ্রমুখী ২’: জানালেন রাগভ লরেন্স নিজেই

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ