নতুন সিনেমায় আন্ডারকভার এজেন্ট মাম্মুতিঃ ফার্স্টলুক প্রকাশ

নতুন সিনেমায় আন্ডারকভার এজেন্ট

প্রকাশ করা হলো মাম্মুতি এবং পার্বতী তিরুভথু অভিনীত নতুন সিনেমার ফার্স্টলুক পোষ্টার। রথীনা পরিচালিত নতুন এই সিনেমার নাম ‘পুযহু’। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের একাউন্টে সিনেমাটির ফার্স্টলুক প্রকাশ করেছেন এই মেগাস্টার। প্রকাশিত পোষ্টারে মাম্মুতিকে একটি গাড়ির মধ্যে পিস্তল হাতে সতর্ক চাহনিতে দেখা গেছে। পোষ্টারে এই মেগাস্টারের আবতার দেখে মনে হচ্ছে নতুন সিনেমায় আন্ডারকভার এজেন্ট চরিত্রে অভিনয় করছেন তিনি।

- Advertisement -

‘পুযহু’ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে আত্নপ্রকাশ করছেন রথীনা। পরিচালক হিসেবে ‘পুযহু’ রথীনার প্রথম সিনেমা হলেও সিনেমার সাথে অনেক আগে থেকেই যুক্ত এই নির্মাতা। তিনি বেশ কয়েকজন পরিচালকের সাথে কাজ করেছেন যাদের মধ্যে রেভাথি আশা অন্যতম। এস জর্জ প্রযোজিত ‘পুযহু’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মত একসাথে কাজ করছেন মাম্মুতি এবং পার্বতী তিরুভথু।

হর্ষদের গল্প অবলম্বনে সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন হর্ষদ, শারফু এবং সুহাস। থেনি ওয়াশ্বরের ক্যামেরায় সিনেমাটির সম্পাদনার দায়িত্বে আছেন দেপু জোসেফ। সিনেমাটির সঙ্গীত পরিচালনা করছেন জ্যাকস বিজয়। অন্যদিকে সিনেমাটির শিল্প নির্দেশনায় রয়েছেন মানু জগধ আর পোশাক ডিজাইন করেছেন সামিরা সানেশ।

- Advertisement -

প্রসঙ্গত, ‘পুযহু’ সিনেমাটি প্রযোজনা করছেন এস জর্জ। আর সিনেমাটি পরিবেশনায় রয়েছে দুলকার সালমানের প্রযোজনা প্রতিষ্ঠান ওয়েফেয়ার ফিল্মস। চলতি বছরের গত মাসে মালায়ালাম নতুন বছরে শুরু হয়েছিলো সিনেমাটির কাজ। বর্তমানে কেরালার বিভিন্ন লোকেশনে চলছে মেগাস্টার অভিনীত নতুন এই সিনেমার দৃশ্যধারনের কাজ।

আরো পড়ুনঃ
পর্দায় মেগাস্টার মাম্মুতির হৃদয় ছুঁয়ে যাওয়া অভিনয়ের ৫টি সিনেমা
শেষ হলো মোহনলালকে নিয়ে পৃথ্বীরাজ সুকুমারনের সিনেমা ‘ব্রো ডেড্ডি’
পবন কল্যাণ অভিনীত নতুন সিনেমার নাম এবং ফার্স্টলুক প্রকাশ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ