এবার হিন্দিতে পুনর্নির্মিত হচ্ছে বিজয় সেতুপতি এবং তৃশা অভিনীত ‘৯৬’

এবার হিন্দিতে পুনর্নির্মিত

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত তামিল ব্লকবাস্টার সিনেমা ‘৯৬’ এবার হিন্দিতে পুনর্নির্মিত হচ্ছে। সম্প্রতি সিনেমাটির হিন্দি সংস্করণ নির্মানের স্বত্ব কিনেছেন প্রযোজক অজয় কাপুর। তামিল সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন বিজয় সেতুপতি এবং তৃশা। কলেজ জীবনের নস্টালজিক প্রেমের গল্প নিয়ে নির্মিত সিনেমাটি দর্শকপ্রিয়তার পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা কুড়িয়েছিল। ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী সিনেমাটির হিন্দি সংস্করণের শিল্পী এবং পরিচালকের নাম খুব শীগ্রই ঘোষনা করা হবে।

- Advertisement -

এ প্রসঙ্গে সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে প্রযোজক অজয় কাপুর বলেন, ’৯৬ সিনেমাটি মনকে ছুঁয়ে যাওয়া রোমান্টিক কাহিনী যা দর্শকদের কাছ থেকে অসাধারণ ভালোবাসা পেয়েছে। ভাষা এবং এলাকার ব্যারিকেড ভেঙে সবার কাছে গ্রহণযোগ্যতা প্রমান করেছে এই সিনেমা। আর এই বিষয়টিই সিনেমাটিকে জাতীয়ভাবে নির্মানের জন্য অনুপ্রাণিত করেছে। বর্তমানে আমি সিনেমাটির জন্য সঠিক একটি চিত্রনাট্য, শিল্পী এবং পরিচালক নির্বাচন নিয়ে কাজ করছি। সবকিছু চূড়ান্ত হলে আনুষ্ঠানিক ঘোষনা দিব এই সিনেমার।‘

মোটামুটি বাজেটে তামিল ভাষায় নির্মিত সিনেমাটি বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করতে সক্ষম হয়েছিলো। ২০১৮ সালের অন্যতম সেরা ব্যবসাসফল সিনেমাগুলোর মধ্যে একটি ছিলো ‘৯৬’। হিন্দিতে পুননির্মানের ক্ষেত্রে মূল তামিল সিনেমা এবং এর সফলতার প্রতি যথাযথ সম্মান প্রদর্শন নিশ্চিত করতে চান অজয় কাপুর।

- Advertisement -

প্রসঙ্গত প্রযোজক অজয় কাপুরের সিনেমা ‘অ্যাটাক’ এর দৃশ্যধারন সম্প্রতি শেষ হয়েছে। জন আব্রাহাম অভিনীত সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া কিছুদিন আগে আফগানিস্থান থেকে ভারতীয়দের উদ্ধার কার্যক্রমের উপর ভিত্তি করে ‘গারুদ’ নামে একটি সিনেমা নির্মানের ঘোষনা দিয়েছেন অজয় কাপুর। আরো বেশ কিছু নতুন সিনেমা নির্মানের প্রস্তুতি নিচ্ছেন বলেও জানিয়েছেন এই প্রযোজক।

আরো পড়ুনঃ
আগামী বছর মুক্তি পাচ্ছে তারকাবহুল তামিল সিনেমা ‘পন্নিইন সেলভান’
নতুন সিনেমার পোষ্টার দিয়ে ভক্তদের চমকে দিলেন ধ্রুব বিক্রম
‘আন্নাথে’ ফার্স্টলুক প্রকাশ: বয়সকে বৃদ্ধাঙ্গুলি দেখালেন রজনীকান্ত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ