আগামী বছর মুক্তি পাচ্ছে তারকাবহুল তামিল সিনেমা ‘পন্নিইন সেলভান’

তামিল সিনেমা ‘পন্নিইন সেলভান’

সম্প্রতি শেষ হয়েছে ভারতের আলোচিত নির্মাতা মনি রত্নম পরিচালিত তারকাবহুল তামিল সিনেমা ‘পন্নিইন সেলভান’ এর দৃশ্যধারনের কাজ। দৃশ্যধারন শেষ হওয়ার পর সিনেমাটির মুক্তির খবর আনুষ্ঠানিকভাবে জানিয়েছেন নির্মাতারা। জানা গেছে আসছে ২০২২ সালের গ্রীষ্মে মুক্তি পাবে সিনেমাটির প্রথম পর্ব। সামাজিক যোগাযোগ মাধ্যমে মুক্তির খবর জানিয়েছেন সিনেমাটির অন্যতম প্রধান তারকা ঐশ্বরিয়া রাই।

- Advertisement -

গত সপ্তাহের শুরুতেই ভারতের তামিলনাড়ু রাজ্যের পোল্লাচিতে শেষ কিছু দৃশ্যের চিত্রায়ন শুরু হয় সিনেমাটির। এরপর শুক্রবার কয়েকটি প্যাচওয়ার্ক দৃশ্যের মধ্যদিয়ে শেষ হয় পুরো সিনেমার চিত্রায়ন। সিনেমাটিতে ঐশ্বরিয়া ছাড়াও আরও অভিনয় করছেন বিক্রম কার্তি, ত্রিশা কৃষ্ণন, প্রকাশ রাজ, জয়রামসহ আরও অনেকে।

‘পন্নিইন সেলভান’ একটি তামিল ঐতিহাসিক উপন্যাসের চলচ্চিত্র রূপ। কালকি কৃষ্ণমূর্তির ইতিহাস ভিত্তিক তামিল উপন্যাসের উপর ভিত্তি করে তৈরি হচ্ছে এই ছবি। দক্ষিণ ভারতের চোল রাজাদের ইতিহাস উপন্যাসের মূল বিষয়বস্তু তাই ছবিটির তৈরি হচ্ছে ঐতিহাসিক প্রেক্ষাপটে। সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করছেন ঐশ্বরিয়া। এতে তাকে নন্দিনী ও মন্দাকিনী দেবীর চরিত্রে পর্দায় দেখা যাবে।

- Advertisement -

আলোচিত নির্মাতা মনি রত্নমের ‘পন্নিইন সেলভান’ সিনেমাটিতে অভিনয় করছেন একাধিক প্যান ইন্ডিয়া তারকা। সিনেমাটির প্রধান চরিত্রে আছেন বিক্রম (তামিল), কার্তি (তামিল), ঐশ্বরিয়া রাই (বলিউড), ঐশ্বরিয়া লক্ষ্মী (তামিল), শরত কুমার (মালায়লাম, তেলুগু, তামিল) এবং প্রকাশ রাজ (তামিল, তেলুগু, হিন্দি)।

আরো পড়ুনঃ
পুষ্পা থেকে আইকন: আল্লু অর্জুনের নির্মানাধীন প্রতীক্ষিত যত সিনেমা
১০টি তেলুগু সিনেমা যা বর্তমান সময়ের হলে প্যান ইন্ডিয়া মুক্তি পেতো!
প্যান ইন্ডিয়া তারকা নিয়ে দক্ষিন ভারতের ৮টি প্রতীক্ষিত সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ