পুষ্পা থেকে আইকন: আল্লু অর্জুনের নির্মানাধীন প্রতীক্ষিত যত সিনেমা

আল্লু অর্জুনের নির্মানাধীন

২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘গঙ্গোত্রী’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষিক্ত হয়েছিলেন দক্ষিনি সিনেমার জনপ্রিয় তারকা আল্লু অর্জুন। এরপর ২০০৪ সালে ‘আরিয়া’ সিনেমার ব্যাপক সাফল্যের পর স্টাইলিস্ট স্টারের খেতাব পান এই তারকা। আল্লু অর্জুন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে ‘আলা বৈকুণ্ঠপুরমরুলু’। সিনেমাটিতে আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছেন পূজা হেগ। সিনেমাটি বক্স অফিসে ব্যবসা সফল হয়েছিলো। বর্তমানে এই তারকার হাতে রয়েছে মোট ছয়টি সিনেমা। আল্লু অর্জুনের নির্মানাধীন প্রতীক্ষিত সিনেমাগুলো আলোচনা থাকছে এই প্রতিবেদনে।

- Advertisement -

আল্লু অর্জুনের নির্মানাধীন

১। পুষ্পা
আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা’ সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। দুই পর্বের সিনেমার প্রথম পর্বটি মুক্তি পেতে যাচ্ছে চলতি বছরের ২৫শে ডিসেম্বর। সম্প্রতি সিনেমাটির শেষ লটের দৃশ্যধারনের কাজ শুরু করেছেন এই তারকা। প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে সেপ্টেম্বরের মধ্য শেষ হবে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। ‘পুষ্পা’ সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করছেন রাশমিকা মান্দানা। সুকুমার পরিচালিত এই সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে মিথরি মুভি মেকারস এবং মুত্তামসেটি মিডিয়া।

- Advertisement -

২। আইকন
‘পুষ্পা’ সিনেমার কাজ শেষ করে আল্লু আর্জুন শুরু করছেন ‘আইকন’ সিনেমার কাজ। সম্প্রতি প্রকাশিত খবরে জানা গেছে সিনেমাটিতে আল্লু আর্জুনের বিপরীতে দুইজন নায়িকাকে দেখা যাবে। সবকিছু ঠিক থাকলে ‘আইকন’ সিনেমায় আল্লু অর্জুনের সাথে রোমান্স করবেন পূজা হেগ এবং কৃতি শেঠি। এই সিনেমার মাধ্যমে আল্লু অর্জুন প্রথমবারের মত নির্মাতা বেনু শ্রীরামের সাথে কাজ করতে যাচ্ছেন। আর শ্রী ভেঙ্কটেশ্বর ক্রিয়েশনসের ব্যনারে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করছেন আলোচিত প্রযোজক দিল রাজু।

আল্লু অর্জুনের নির্মানাধীন

৩। বয়পতি শ্রীনু পরিচালিত সিনেমা
জানা গেছে বয়পতি শ্রীনু পরিচালিত নতুন একটি সিনেমায় অভিনয় করছেন আল্লু অর্জুন। এর আগে আল্লু অর্জুন বয়পতি শ্রীনু পরিচালিত ‘সারানাইরু’ সিনেমায় অভিনয় করেছিলেন। ‘সারানাইরু’ সিনেমার বিশাল সাফল্যের পর নতুন এই সিনেমাটি নিয়ে সবার প্রত্যাশা আকাশচুম্বী। প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে আল্লু অর্জুন ‘আইকন’ এবং বয়পতি শ্রীনু পরিচালিত সিনেমার কাজ একই সাথে করবেন। তবে সিনেমাটির কাজ শুরু প্রসঙ্গে আনুষ্ঠানিক কোন ঘোষনা এখনো পাওয়া যায়নি। বয়পতি শ্রীনু পরিচালিত আল্লু অর্জুনের নতুন এই সিনেমাটি প্রযোজনা করছে গীতা আর্টস।

আল্লু অর্জুনের নির্মানাধীন

৪। প্রশান্ত নীল পরিচালিত সিনেমা
‘কেজিএফ’ খ্যাত নির্মাতা প্রশান্ত নীলের নতুন সিনেমায় অভিনয় করছেন আল্লু অর্জুন। জানা গেছে ‘আইকন’ এবং বয়পতি শ্রীনু পরিচালিত সিনেমার পর প্রশান্ত নীলের সিনেমার কাজ শুরু করবেন এই তারকা। প্রশান্ত নীলের নিজস্ব ধারার অ্যাকশন গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। তবে এখন পর্যন্ত সিনেমাটির বিস্তারিত কিছু এখনো জানা যায়নি। এদিকে প্রশান্ত নীল বর্তমানে ব্যস্ত রয়েছেন তার নতুন সিনেমা ‘সালার’ এর দৃশ্যধারনের কাজে। সিনেমাটিতে অভিনয় করছেন প্রবাস এবং শ্রুতি হাসান।

৫। কোরাটালা শিবা পরিচালিত সিনেমা
‘জনতা গ্যারেজ’ খ্যাত নির্মাতা কোরাটালা শিবা পরিচালিত সিনেমায় আল্লু অর্জুনের অভিনয়ের খবর পাওয়া গেছে। সিনেমাটি নিয়ে আল্লু অর্জুন এবং কোরাটালা শিবার মধ্যে আলোচনা চলছে। সবকিছু ঠিক থাকলে কোরাটালা শিবার সিনেমায় প্রথমবারের মত দেখা যাবে এই তারকাকে। সম্প্রতি প্রকাশিত একটি প্রতিবেদন থেকে জানা গেছে সিনেমাটির প্রাথমিক ধারনা পছন্দ করেছেন স্টাইলিস্ট স্টার আল্লু অর্জুন। এই প্রজেক্টকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কোরাটালা শিবাকে চিত্রনাট্যের কাজ শেষ করতে বলেছেন এই তারকা।

৬। মুরুগুদাসের সাথে সিনেমা
সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে আল্লু অর্জুনকে নিয়ে সিনেমা নির্মানের তার সাথে আলোচনা করছেন আলোচিত নির্মাতা এ আর মুরুগুদাস। সবকিছু ঠিক থাকলে আল্লু অর্জুন এবং মুরুগুদাস একসাথে কাজ করতে যাচ্ছেন শীগ্রই। এছাড়া অন্য একটি প্রতিবেদন থেকে জানা গেছে সিনেমাটি বর্তমানে চিত্রনাট্যের পর্যায়ে রয়েছে। এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মত একসাথে দেখা যাবে আল্লু অর্জুন এবং মুরুগুদাসকে। খবরে জানা গেছে ‘আলা বৈকুণ্ঠপুরমরুলু’ সিনেমার মুক্তির আগেই এই সিনেমাটি চূড়ান্ত করেছেন আল্লু অর্জুন।

প্রিয় পাঠক, উপরে উল্লেখিত সিনেমাগুলোর মধ্যে আল্লু অর্জুনের কোন সিনেমাটি নিয়ে আপনি বেশী আগ্রহী আমাদের জানিয়ে দিন মন্তব্যে।

আরো পড়ুনঃ
দুলকার সালমান অভিনীত নির্মানাধীন নতুন ৫টি সিনেমার সর্বশেষ খবরাখবর
আল্লু অর্জুনের নতুন সিনেমা ‘আইকন’: থাকছেন দুই নায়িকা
এনটিআর জুনিয়রের একদশক: এই তারকার ৫টি আন্ডাররেটেড সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ