অস্ত্রোপচার শেষে স্বাস্থ্যগত ভাবে স্থিতিশীল অবস্থায় আছেন ধরম তেজ

অস্ত্রোপচার শেষে স্বাস্থ্যগত ভাবে

কলারবোন ফ্র্যাকচারের অস্ত্রোপচার শেষে স্বাস্থ্যগত ভাবে স্থিতিশীল অবস্থায় আছেন দক্ষিনের জনপ্রিয় তারকা ধরম তেজ। একটি বিবৃতিতে ধরম তেজের সর্বশেষ অবস্থা সম্পর্কে এমনটাই জানিয়েছে হায়দরাবাদের জুবিলি হিলসের অ্যাপোলো হাসপাতাল। তবে বর্তমানে এই অভিনেতা ইনটেনসিভ কেয়ার ইউনিটে আছেন না সাধারণ রুমে পাঠানো হয়েছে সে বিষয়ে কিছু পরিষ্কার করেনি হাসপাতালটি।

- Advertisement -

অস্ত্রপাচার শেষে স্বাস্থ্যগত ভাবে ধরম তেজের অবস্থার স্থিতিশীলতার বিষয়টি নিশ্চিত করেছে হাসপাতালটি। এছাড়া বর্তমানে তাকে চিকিৎসকদের পর্যালচোনায় রাখা হয়েছে বলে উল্লেখ আছে উক্ত বিবৃতিতে। হাসপাতালটির ব্যবস্থাপকের পক্ষ্য থেকে প্রকাশিত বিবৃতিতে জানা হয়েছে, ‘মি ধরম তেজের বর্তমান অবস্থা স্থিতিশীল রয়েছে এবং ধীরে ধীরে উন্নতি করছে। তার কলারবোন ফ্র্যাকচারের অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন হয়েছে। বহুমুখী বিশেষজ্ঞদের দলের পর্যবেক্ষনে রাখা হবে তাকে।‘

তবে দুর্ঘটনার পর থেকে অজ্ঞান অবস্থায় ছিলেন ধরম তেজ। তার জ্ঞান ফিরেছে কিনা সে ব্যাপারেও কিছু জানানো হয়নি হাসপাতালটির পক্ষ্য থেকে। দক্ষিনের সিনেমার সব তারকা থেকে শুরু করে তার ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীরা তার আরোগ্য কামনা করছেন। ধরম তেজের সুস্থতা প্রার্থনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট করেছেন অনেকেই।

- Advertisement -

প্রসঙ্গত শুক্রবার (১০ সেপ্টেম্বর) হায়দরাবাদের ক্যাবল ব্রিজ এলাকায় মোটরবাইক নিয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন এই অভিনেতা। ভারতীয় সংবাদমাধ্যম প্রকাশিত খবরে জানা গেছে, দুর্ঘটনার জন্য অনেকাংশে দায়ী এই অভিনেতাই। নিজের স্পোর্টস বাইক চালাচ্ছিলেন তিনি। এরপর রাস্তার পিচে তার মোটরসাইকেলের চাকা স্কিড করে। গতি বেশি থাকায় বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান। এতে মাথা ও বুকে আঘাত পান। পরবর্তী সময়ে তাকে অচেতন অবস্থায় হাসপাতালে নেওয়া হয়।

এদিকে অতিরিক্ত গতি এবং মানুষের জীবনকে বিপন্ন করার অভিযোগে ধরম তেজের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে মাধাপুর পুলিশ। দুর্ঘটনায় আক্রান্ত ধরম তেজ হাসপাতালে ভর্তির পর তাকে দেখতে যান মেগাস্টার চিরঞ্জীবী, পবন কল্যাণ, আল্লু অর্জুন, সুরেখা কনিডেলা, রাম চরন, বরুন তেজ, নিহারিকা কোনিডেলা, সুদীপ কিষাণ, প্রকাশ রাজ সহ আরো অনেকে।

আরো পড়ুনঃ
সড়ক দুর্ঘটনায় আইসিইউতে দক্ষিণের জনপ্রিয় অভিনেতা ধরম তেজ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ