নতুন সিনেমার পোষ্টার দিয়ে ভক্তদের চমকে দিলেন ধ্রুব বিক্রম

নতুন সিনেমার পোষ্টার

তামিল সিনেমার দর্শকনন্দিত তারকা চিয়ান বিক্রমের ছেলে ধ্রুব বিক্রম ‘আদিত্য ভার্মা’ সিনেমার মাধ্যমে অভিনেতার খাতায় নাম লিখিয়েছিলেন। এবার ধ্রুব বিক্রম আসছেন তার বাবা চিয়ান বিক্রমের সাথে পর্দায়। ‘মাহান’ নামের অ্যাকশন ড্রামা ভিত্তিক এই সিনেমাটি পরিচালনা করছেন কার্তিক সুবরাজ। সম্প্রতি সিনেমাটিতে ধ্রুবর লুক প্রকাশ করেছেন নির্মাতারা। বলা বাহুল্য যে, প্রকাশিত নতুন সিনেমার পোষ্টার দিয়ে ভক্তদের চমকে দিয়েছেন ধ্রুব বিক্রম।

- Advertisement -

প্রকাশিত পোষ্টারে দেখা গেছে একটি ড্রাগনকে শরীরে পেঁচিয়ে দাঁড়িয়ে আছেন ধ্রুব বিক্রম। পোষ্টারটিতে ধ্রুব বিক্রমের লুক সিনেমাটিতে তার শক্তিশালী চরিত্রের ইঙ্গিত দিচ্ছে। প্রকাশের পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ধ্রুবর লুক নিয়ে শুরু হয় আলোচনা। বিভিন্ন সূত্রে জানা গেছে বাবা চিয়ান বিক্রমের পাশাপাশি অন্যতম প্রধান চরিত্রে দেখা যাবে ধ্রুব বিক্রমকে।

- Advertisement -

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, সিনেমাটিতে একজন গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করছেন বিক্রম। তিনটি ভিন্ন বয়সের বিপরীতে তিনটি ভিন্ন লুকে দেখা যাবে তাকে। চেন্নাই, গোয়া এবং দার্জিলিং সহ বেশ কয়েকটি লোকেশনে হয়েছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। সিনেমাটির আরো কয়েকটি চরিত্রে অভিনয় করছেন সিমরান, বানি ভোজন, ববি সিমহা।

কার্তিক সুবরাজ পরিচালিত সিনেমাটির সঙ্গীতে আছেন সান্তোস নারায়ানান। আর সিনেমাটি প্রযোজনা করছে সেভেন স্ক্রিন স্টুডিওস। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে ‘মাহান’ হতে যাচ্ছে বিক্রম অভিনীত পরবর্তি সিনেমা। বিক্রম অভিনীত ‘কোবরা’ এবং ‘পোন্নিয়িন সেলভান’ সিনেমা দুটিতে প্রচুর পরিমাণে পস্ত-প্রডাকশনের কাজ থাকবে বলে জানা গেছে।

আরো পড়ুনঃ
পা রঞ্জিতের নতুন সিনেমায় অভিনয় করছেন তামিল সুপারস্টার বিক্রম
প্রকাশ করা হলো বিক্রমের নতুন সিনেমা ‘কোবরা’ এর টিজার
শঙ্করের নতুন সিনেমায় রাম চরনের বিপরীতে অভিনয় করছেন কিয়ারা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ