সড়ক দুর্ঘটনায় আইসিইউতে দক্ষিণের জনপ্রিয় অভিনেতা ধরম তেজ

সড়ক দুর্ঘটনায় আইসিইউতে দক্ষিণের

সড়ক দুর্ঘটনায় আহত হয়ে আইসিইউতে আছেন তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা সাই ধরম তেজ। শুক্রবার (১০ সেপ্টেম্বর) হায়দরাবাদের ক্যাবল ব্রিজ এলাকায় মোটরবাইক নিয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন এই অভিনেতা। দুর্ঘটনাস্থলেই জ্ঞান হারান তিনি। বর্তমানে হায়দরাবাদের জুবিলি হিলসের অ্যাপোলো হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন দক্ষিণের সিনেমার জনপ্রিয় এই তারকা।

- Advertisement -

ভারতীয় সংবাদমাধ্যম প্রকাশিত খবরে জানা গেছে, দুর্ঘটনার জন্য অনেকাংশে দায়ী এই অভিনেতাই। নিজের স্পোর্টস বাইক চালাচ্ছিলেন তিনি। এরপর রাস্তার পিচে তার মোটরসাইকেলের চাকা স্কিড করে। গতি বেশি থাকায় বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান। এতে মাথা ও বুকে আঘাত পান। পরবর্তী সময়ে তাকে অচেতন অবস্থায় হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে সাই ধরম তেজের অবস্থা স্থিতিশীল রয়েছে বলেও জানিয়েছে সংবাদ মাধ্যমটি।

ধরম তেজের দুর্ঘটনা এবং তার অবস্থা প্রসঙ্গে হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতালের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘সড়ক দুর্ঘটনার পর জনাব সাই ধরম তেজকে জুবিলি হিলের অ্যাপোলো হাসপাতালে নেওয়া হয়েছে। দুর্ঘটনার পর তাকে কৃত্রিম শ্বাস প্রশ্বাসের ব্যবস্থা করা হয় এবং পার্শ্ববর্তী হাসপাতাল থেকে এখানে স্থানান্তরিত করা হয়েছে। এখন পর্যন্ত তার অবস্থা স্থিতিশীল। প্রাথমিক পরীক্ষায় দেখা গেছে তার মস্তিষ্ক, মেরুদণ্ড এবং গুরুত্বপূর্ণ অঙ্গে কোনো গুরুতর আঘাত লাগেনি।’

- Advertisement -

এদিকে সড়ক দুর্ঘটনায় আইসিইউতে দক্ষিণের অভিনেতা ধরম তেজের ভর্তির খবরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের মধ্যে দেখা গেছে দুশ্চিন্তা। ভক্তদের পাশাপাশি এই অভিনেতার সুস্থতা কামনা করে দক্ষিণ ভারতের নামিদামি তারকারাও পোস্ট করেছেন। এরমধ্যে সুপারস্টার চিরঞ্জীব, পবন কল্যাণ, জুনিয়র এনটিআর এবং বিজয় দেবরকোন্ডাও রয়েছেন।

আরো পড়ুনঃ
‘আন্নাথে’ ফার্স্টলুক প্রকাশ: বয়সকে বৃদ্ধাঙ্গুলি দেখালেন রজনীকান্ত
সুপারস্টার মঞ্জু ওয়ারিয়ার অভিনীত নির্মানাধীন প্রতীক্ষিত সিনেমা
পর্দায় মেগাস্টার মাম্মুতির হৃদয় ছুঁয়ে যাওয়া অভিনয়ের ৫টি সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ