‘আন্নাথে’ ফার্স্টলুক প্রকাশ: বয়সকে বৃদ্ধাঙ্গুলি দেখালেন রজনীকান্ত

‘আন্নাথে’ ফার্স্টলুক প্রকাশ

প্রায় দুই দশক পর গ্রামীণ চরিত্রে ফিরছেন তামিল সিনেমার সুপারস্টার রজনীকান্ত। এই তারকার মুক্তি প্রতীক্ষিত ‘আন্নাথে’ সিনেমাটিতে গ্রামীণ চরিত্রে দেখা যাবে তাকে। সম্প্রতি সিনেমাটির নির্মাতারা প্রকাশ করেছেন ‘আন্নাথে’ ফার্স্টলুক পোষ্টার। ফার্স্টলুকের পাশাপাশি প্রকাশ করে হয়েছে একটি মোশন পোষ্টার। প্রকাশিত মোশন পোষ্টারে দুর্দান্ত অ্যাকশন আবতারে দেখা গেছে এই সুপারস্টারকে। এছাড়া পোষ্টারের ব্যাকগ্রাউন্ডে ব্যবহৃত বিভিন্ন উপাদান সিনেমাটির প্রতি ভক্তদের আগ্রহ বাড়িয়ে দিয়েছে কয়েক গুন।

- Advertisement -

মোশন পোস্টারে রজনীকান্তকে দেখা গেছে মোটরসাইকেলে মারকুটে ভঙ্গিতে। আর তাঁর হাতে রয়েছে দেশী অস্ত্র। ব্রিজের ওপর তাঁর অ্যাকশন দৃশ্য দেখে ভক্তরা ইতিমধ্যে সিনেমাটি নিয়ে শুরু করেছেন উম্মাদনা। সুপারস্টার রজনীকান্ত দক্ষিনি সিনেমার অন্যতম নির্ভরযোগ্য তারকাদের মধ্যে অন্যতম। রজনীকান্তের সিনেমা মানেই উক্তদের উৎসবের উপলক্ষ্য। ‘আন্নাথে’ সিনেমাটিও এর ব্যাতিক্রম নয়।

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী অল্প কিছু দৃশ্য ছাড়া ইতিমধ্যে শেষ হয়েছে সিনেমাটির কাজ। বর্তমানে সিনেমাটির পোস্ত-প্রডাকশনের কাজ চলছে। কিছুদিন আগেই সিনেমাটিতে রজনীকান্ত নিজের অংশের ডাবিং শেষ করেছেন বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের ৪ঠা নভেম্বরে দিওয়ালী উপলক্ষ্যে মুক্তি পাবে সিনেমাটি।

- Advertisement -

সান পিকচার্সের ব্যানারে নির্মিতব্য সিনেমাটি পরিচালনা করেছেন সিরুথাই শিবা। রজনীকান্তের সাথে অ্যাকশন নির্ভর সিনেমাটিতে আরও অভিনয় করেছেন নয়নতারা, কীর্তি সুরেশ, মীনা, খুশবু, জ্যাকি শ্রফ, জগপতি বাবু, প্রকাশ রাজ ও বেলা রামমূর্তি প্রমুখ। আর সিনেমাটির সঙ্গীত পরিচালনার দায়িত্বে আছেন ডি ইম্মান।

আরো পড়ুনঃ
পা রঞ্জিতের নতুন সিনেমায় অভিনয় করছেন তামিল সুপারস্টার বিক্রম
শিশু শিল্পী থেকে থালাপাতি: সুপারস্টার বিজয়ের সিনেমার যাত্রা
ধর্ম প্রডাকশন্সের সাথে চুক্তি বাতিল করছে দক্ষিনের প্রযোজনা প্রতিষ্ঠান লাইকা!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ