সুপারস্টার মঞ্জু ওয়ারিয়ার অভিনীত নির্মানাধীন প্রতীক্ষিত সিনেমা

সুপারস্টার মঞ্জু ওয়ারিয়ার

মালায়লাম সিনেমার জনপ্রিয় তারকা মঞ্জু ওয়ারিয়ার। মালায়লাম ইন্ডাস্ট্রির অন্যতম সেরা নির্ভরযোগ্য তারকা হিসেবে বিবেচনা করা হয়ে থাকে তাকে। ভিন্ন মাত্রার অভিনয় এবং ভিন্নধর্মী চরিত্রের মাধ্যমে দর্শকদের বিনোদন দিয়ে আসছেন এই সুপারস্টার। তার মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলো পর্যালোচনা করলে চিত্রনাট্য নির্বাচনে সেটা স্পষ্টভাবে পরিলক্ষিত হয়। অতীতের মত বর্তমানে সুপারস্টার মঞ্জু ওয়ারিয়ার অভিনীত যে কয়টি সিনেমা নির্মানাধীন রয়েছে সেগুলোতেও রয়েছে ভিন্নতা। আমাদের আজকের এই প্রতিবেদনে সুপারস্টার মঞ্জু ওয়ারিয়ার অভিনীত নির্মানাধীন প্রতীক্ষিত কয়েকটি সিনেমা নিয়ে থাকছে আলোচনা।

- Advertisement -

১। ললিতম সুন্দরম
‘ললিতম সুন্দরম’ সিনেমার মাধ্যমে দীর্ঘ ২২ বছর পর সুপারস্টার মঞ্জু ওয়ারিয়ার কাজ করছেন বিজু মেননের সাথে। এর আগে এই দুই তারকা অভিনীত সিনেমাগুলোর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘কুদামাট্টম’, ‘কৃষ্ণগুদিয়াল ওরু প্রণায়কলথু’, এবং ‘কানেজুথি পটুম থোটু’। মাধু ওয়ারিয়ার পরিচালিত ‘ললিতম সুন্দরম’ সিনেমার মাধ্যমে আবারো পর্দায় ফিরছেন তারা। জানা গেছে পারিবারিক বিনোদনের গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি। প্রসঙ্গত সিনেমাটির পরিচালক মাধু ওয়ারিয়ার মঞ্জু ওয়ারিয়ারের ছোট ভাই।

- Advertisement -

২। আমেরিকি পণ্ডিত
‘আমেরিকি পণ্ডিত’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষিক্ত হচ্ছেন সুপারস্টার মঞ্জু ওয়ারিয়ার আর সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন আর মাধবন। নির্মানাধীন সিনেমাটি পরিচালনা করছেন নির্মাতা কাল্পেশ। জানা গেছে ইতিমধ্যে সিনেমাটির বেশ কিছু অংশের দৃশ্যধারনে অংশ নিয়েছেন এই অভিনেত্রী। সিনেমাটিতে তার লুক দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।

৩। মেরি আওয়াজ শোন
‘মেরি আওয়াজ শোন’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মত পর্দায় আসছেন সুপারস্টার মঞ্জু ওয়ারিয়ার এবং জয়সুরিয়া। সিনেমাটি পরিচালনা করছেন প্রাজেশ। সিনেমাটিতে জয়সুরিয়া একজন রেডিও জকির চরিত্রে অভিনয় করছেন এবং মঞ্জু ওয়ারিয়ার অন্যতম প্রধান একটি চরিত্রে অভিনয় করছেন। জানা গেছে ইতিমধ্যে সিনেমাটির দৃশ্যধারনের কাজ শেষ হয়েছে এবং প্রাক্ষাগৃহে সিনেমা প্রদর্শন শুরু হলে মুক্তি পাবে এই সিনেমা।

৪। জ্যাক এবং জিল
স্বনামধন্য চিত্রগ্রাহক সান্তোস সিভানের সাথে ‘জ্যাক এবং জিল’ নামে একটি সিনেমায় কাজ করছেন সুপারস্টার মঞ্জু ওয়ারিয়ার। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন দক্ষিনের ড্যাশিং তারকা কালিদাশ জয়রাম। পুরোপুরি বিনোদন নির্ভর গল্প নিয়ে নির্মিত হচ্ছে এই সিনেমা। সান্তোস সিভানের পরিচালনা এবং মঞ্জু ওয়ারিয়ারের অভিনয়, সব মিলিয়ে সিনেমাটির প্রতি দর্শকদের আগ্রহ ইতিমধ্যে আকাশচুম্বী।

৫। ভেল্লরিক্কাপত্তনম
মহেশ ভেটিয়ার পরিচালিত ‘ভেল্লরিক্কাপত্তনম’ সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন সুপারস্টার মঞ্জু ওয়ারিয়ার এবং সৌবিন শাহির। জানা গেছে পারিবারিক বিনোদনের গল্প নিয়ে নির্মিত হচ্ছে আলোচিত এই সিনেমাটি। সিনেমাটির প্রকাশিত ফার্স্টলুক পোষ্টার থেকে বোঝা যাচ্ছে কমেডি নির্ভর হতে যাচ্ছে এই সিনেমা। এছাড়া সিনেমাটির অংশ হতে পেরে উচ্ছ্বাসও প্রকাশ করেছিলেন সুপারস্টার মঞ্জু ওয়ারিয়ার।

প্রিয় পাঠক, মঞ্জু ওয়ারিয়ার অভিনীত উপরোক্ত সিনেমাগুলোর মধ্যে কোন সিনেমাটির ব্যাপারে আপনি বেশী আশাবাদী। এছাড়া মঞ্জু ওয়ারিয়ার আপনার প্রিয় সিনেমা কোনটি আমাদের জানিয়ে দিন মন্তব্যে ঝটপট।

আরো পড়ুনঃ
দর্শকদের কাছে গ্রহণযোগ্যতা পুরষ্কার পাওয়ার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ: মঞ্জু ওয়ারিয়র

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ