পবন কল্যাণ অভিনীত নতুন সিনেমার নাম এবং ফার্স্টলুক প্রকাশ

পবন কল্যাণ অভিনীত

এক সপ্তাহ আগেই নিজের ৫০তম জন্মদিন পালন করেছেন টলিউডের পাওয়ার স্টার খ্যাত পবন কল্যাণ। এবার ভক্তদের নতুন আনন্দের উপলক্ষ্য দিলেন এই তারকা। বৃহস্পতিবার (৯ই সেপ্টেম্বর) নতুন সিনেমার নাম এবং ফার্স্টলুক পোষ্টার প্রকাশ করেছেন পবন কল্যাণ। পবন কল্যাণ অভিনীত ২৮তম সিনেমাটির নাম ‘ভবদেয়ুদু ভগত সিং’। সামজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির পোষ্টার প্রকাশ করেছেন নির্মাতারা।

- Advertisement -

নতুন এই সিনেমার প্রকাশিত পোষ্টারে দুর্দান্ত স্টাইলে দেখা গেছে পবন কল্যাণকে। হার্লি ডেবিসন বাইকের ফুয়েল টেংকির উপর পা রেখে হাতে চায়ের কাপ নিয়ে দেখা গেছে পাওয়ার স্টারকে। আর এই অবস্থায় রাগান্বিত চোখে ক্যামেরার দিকে তাকিয়ে আছেন এই তারকা। অন্যদিকে ব্যাকগ্রাউন্ডে ইন্ডিয়া গেইটের ছবি দেখা গেছে প্রকাশিত পোষ্টারে।

এছাড়া পোষ্টারে লিখা আছে ‘এবার শুধু বিনোদন নয়’, যা সিনেমাটির শ্লোগান হিসেবে ব্যবহার করা হচ্ছে। এই শ্লোগান দেখে ভক্তরা ধারনা করছেন পবন কল্যাণ অভিনীত নতুন এই সিনেমাটিতে সামাজিক কোন বিষয় উঠে আসবে। মিথরি মুভিসের ব্যানারে নির্মিতব্য সিনেমাটির সঙ্গীত রচনা করছেন দেবী শ্রী প্রাসাদ। আর সিনেমাটি পরিচালনা করছেন হারিশ শঙ্কর।

- Advertisement -

প্রসঙ্গত, পবন কল্যাণকে নিয়ে নির্মাতা হারিশ শঙ্করের দ্বিতীয় সিনেমা ‘ভবদেয়ুদু ভগত সিং’। এর আগে এই পরিচালকের ‘গাব্বার সিং’ নামে একটি সিনেমায় অভিনয় করেছিলেন। সিনেমাটি সালমান খান অভিনীত ‘দাবাং’ সিনেমার রিমেক ছিলো। এদিকে পবন কল্যাণ বর্তমানে মালায়লাম ‘আয়াপ্পানুম কোশিয়াম’ সিনেমার রিমেক ‘ভীমলা নায়ক’ এর কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

আরো পড়ুনঃ
পা রঞ্জিতের নতুন সিনেমায় অভিনয় করছেন তামিল সুপারস্টার বিক্রম
পাওয়ার স্টার পবন কল্যাণ অভিনীত রিমেক সিনেমা এবং বক্স অফিস ফলাফল
১০টি তেলুগু সিনেমা যা বর্তমান সময়ের হলে প্যান ইন্ডিয়া মুক্তি পেতো!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ