পা রঞ্জিতের নতুন সিনেমায় অভিনয় করছেন তামিল সুপারস্টার বিক্রম

পা রঞ্জিতের নতুন সিনেমায়

দক্ষিনের জনপ্রিয় অভিনেতা বিক্রমকে ‘কাদারাম কোন্দন’ সিনেমায় দেখা গেছে। এছাড়া এই তারকার আরো কয়েকটি সিনেমা বর্তমানে নির্মানাধীন রয়েছে। বর্তমানে বিক্রম মনি রত্নম পরিচালিত ‘পন্নিয়িন সেলভান’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। এদিকে সম্প্রতি জানা গেছে নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন এই তারকা। প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে নতুন চিত্রনাট্যে আগামী বছর পা রঞ্জিতের নতুন সিনেমায় অভিনয় করছেন অভিনেতা বিক্রম।

- Advertisement -

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, অনেক আগেই প্রশংসিত নির্মাতা পা রঞ্জিত বিক্রমকে একটি চিত্রনাট্য শুনিয়েছেন। নির্মাতা রঞ্জিত ‘মাদ্রাজ’ সিনেমাটি পরিচালনার সময় এই চিত্রনাট্যটি শুনিয়েছিলেন। কিন্তু পরবর্তিতে পরিচালক রঞ্জিত সুপারস্টার রজনীকান্তকে নিয়ে ‘কাবালি’ এবং ‘কালা’ সিনেমার কাজে ব্যস্ত হয়ে যাওয়ার কারনে পিছিয়ে যায় সিনেমাটির কাজ। দীর্ঘ অপেক্ষার পর অবশেষে সিনেমাটির কাজ শুরু করতে যাচ্ছেন রঞ্জিত এবং বিক্রম।

জানা গেছে সবকিছু ঠিক থাকলে আগামী অক্টোবর থেকে শুরু হবে সিনেমাটি কাজ। তবে সিনেমাটির বিষয়বস্তু নিয়ে বিস্তারিত কিছু এখনো জানা যায়নি। এছাড়া সিনেমাটিতে বিক্রমের সহ শিল্পী হিসেবে কে কে থাকছেন সে ব্যপারেও কিছু জানা যায়নি। এছাড়া আরো জানা গেছে সিনেমাটির চিত্রনাট্য ইতিমধ্যে শেষ করেছেন নির্মাতা পা রঞ্জিত। সিনেমাটি প্রযোজনা করছে স্টুডিও গ্রীন।

- Advertisement -

পা রঞ্জিতের নতুন সিনেমায় বিক্রম কাজ শুরু করবেন আগামী বছরের মাঝামাঝি। বর্তমানে বিক্রম মনি রত্নম পরিচালিত ‘পন্নিয়িন সেলভান’ সিনেমার কাজ করছেন। এছাড়া এই তারকার ‘কোবরা’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। অন্যদিকে এর মধ্যে নির্মাতা রঞ্জিত তার পরিচালনায় রোম্যান্টিক সিনেমা ‘নাটচাথিরাম নগরগীরথু’ এর কাজ শেষ করবেন।

আরো পড়ুনঃ
প্রকাশ করা হলো বিক্রমের নতুন সিনেমা ‘কোবরা’ এর টিজার
১০টি তেলুগু সিনেমা যা বর্তমান সময়ের হলে প্যান ইন্ডিয়া মুক্তি পেতো!
তামিল থেকে রিমেক হওয়া সেরা দশটি সিনেমার ক্রমিক তালিকা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ