জন্মদিনে নতুন সিনেমার ফার্স্টলুক পোষ্টার প্রকাশ করলেন নাগার্জুনা

জন্মদিনে নতুন সিনেমার ফার্স্টলুক

সম্প্রতি দক্ষিনি সিনেমার জনপ্রিয় তারকা নাগার্জুনার জন্মদিনে নতুন সিনেমার ফার্স্টলুক পোষ্টার প্রকাশ করা হয়েছে। ‘দ্যা গোস্ট’ নামের এই অ্যাকশন নির্ভর সিনেমাটি পরিচালনা করছেন প্রবিন সাত্তারু। সিনেমাটিতে নাগার্জুনার বিপরীতে অভিনয় করছেন কাজল আগারওয়াল। শ্রী ভেঙ্কটেশ্বর সিনেমাসের ব্যনারে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করছেন নারায়ণ দাস কে নারাং, পুশকার রাম মোহান রাও এবং সারাত মারার।

- Advertisement -

সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন এই সিনেমার ফার্স্টলুক প্রকাশের মাধ্যমে এই তারকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে সিনেমাটির নির্মাতা প্রতিষ্ঠান। এর আগে সুনীল নারাংয়ের জন্মদিনে সিনেমাটির প্রি-লুক পোষ্টার প্রকাশ করা হলেও নাগার্জুনার লুক আড়ালে রাখা হয়েছিলো।

প্রকাশিত ফার্স্টলুক পোষ্টারে তলোয়ার হাতে শত্রুদের সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে নাগার্জুনাকে। আর তার সামনে মাথা নত করে আছেন তার শত্রুরা। পোস্টারে লন্ডনের অত্যাশ্চর্য বিগ বেনকে রাতের পরিবেশে ভয়ঙ্কর দেখাচ্ছে। পোষ্টার অনুযায়ী ‘দ্যা গোস্ট’ নামটি যথাযথই মনে হচ্ছে সিনেমার জন্য।

- Advertisement -

ভারতের কয়েকটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী বর্তমানে হায়দ্রাবাদে চলছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। নাগার্জুনা এবং কাজল ছাড়াও সিনেমাটির আরো দুইটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করছেন গুল পানাং এবং অনিকা সুরেন্দ্রন। প্রথম লটের দৃশ্যধারনে সিনেমাটির প্রধান তারকারা অংশ নিচ্ছেন বলেও জানা গেছে।

ভারতের প্রভাবশালী পত্রিকা টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী সিনেমাটি নাগার্জুনা একজন অবসরপ্রাপ্ত রো কর্মকর্তার চরিত্রে অভিনয় করছেন। দুর্দান্ত একশন আর স্টান্ট নির্ভর হতে যাচ্ছে এই সিনেমা। আর এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন প্রবীণ সাত্তারু এবং নাগার্জুনা আক্কেনেনি।

আরো পড়ুনঃ
আক্কিনেনি নাগার্জুনা: দেখুন কতটুকু চেনেন আপনি এই সাউথ সুপারষ্টারকে!
নতুন সিনেমায় কাজল আগারওয়াল: পরিচালনা করছেন তথাগত সিংহ
নাগার্জুনা আক্কেনেনির বিপরীতে কাজল: জানালেন পরিচালক নিজেই

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ