প্রবাসকে নিয়ে বলিউড নির্মাতা সিদ্ধার্থ আনন্দের নতুন অ্যাকশন ধামাকা!

প্রবাসকে নিয়ে বলিউড

‘বাহুবলী’ সিনেমার মাধ্যমে প্যান-ইন্ডিয়া তারকা হয়ে যাওয়া প্রবাসকে নিয়ে সিনেমা নির্মানের জন্য উম্মুখ হয়ে আছেন বলিউড নির্মাতারা। ইতিমধ্যে বলিউডের নির্মাতাদের সিনেমায় কাজের আগ্রহও প্রকাশ করেছেন এই তারকা। এই তালিকায় সর্বশেষ যুক্ত হলেন হৃতিক রোশন অভিনীত ‘ওয়ার’ খ্যাত নির্মাতা সিদ্ধার্থ আনন্দ। টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী প্রবাসকে নিয়ে বলিউড নির্মাতা সিদ্ধার্থ আনন্দ নির্মান করতে যাচ্ছে একটি বিগ বাজেট অ্যাকশন সিনেমা।

- Advertisement -

উক্ত প্রতিবেদন থেকে জানা গেছে বিশাল পরিসরে নির্মিত হতে যাচ্ছে এই অ্যাকশন সিনেমাটি। টলিউডের প্রভাবশালী প্রযোজক নাবিন ইয়ারনেনি, ভি রবি শঙ্কর, মোহান চেরুকুরি ইতিমধ্যে সিনেমাটি প্রযোজনার ব্যাপারে সম্মতি দিয়েছেন। মিথ্রি মভি মেকার্সের ব্যানারে বেশ কয়েকটি বড় বাজেটের সিনেমায় এর আগেও অর্থায়ন করেছেন তারা।

এছাড়া পরিচালক সিদ্ধার্থ আনন্দের সাথে আলোচনা সাপেক্ষে খুব শীগ্রই আসতে পারে আনুষ্ঠানিক ঘোষণা। প্যান-ইন্ডিয়া তারকা প্রবাসের অন্যান্য সিনেমাগুলোর মত এই সিনেমাটিও নির্মিত হতে বিগ বাজেটে। প্রবাস অভিনীত বর্তমানে নির্মানাধীন সিনেমাগুলোর কাজ শেষ হলেই শুরু হবে প্রবাসকে নিয়ে বলিউড নির্মাতা সিদ্ধার্থ আনন্দের নতুন এই অ্যাকশন ধামাকা!

- Advertisement -

প্রসঙ্গত, হৃতিক রোশন এবং ক্যাটরিনা কাইফ অভিনীত অ্যাকশন সিনেমা ‘ব্যাং ব্যাং’ এরপর আলোচনায় আসেন নির্মাতা সিদ্ধার্থ আনন্দ। তার পরিচালিত সর্বসেষ ‘ওয়ার’ সিনেমাটি বক্স অফিসে ব্লকবাস্টার ব্যবসা করেছিলো। বর্তমানে সিদ্ধার্থ আনন্দ শাহরুখ খান, দীপিকা পাডুকোন এবং জন আব্রাহামকে নিয়ে ‘পাঠান’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। এছাড়া কিছুদিন আগে ‘মারফ্লিক্স’ নামে একটি প্রযোজনা প্রতিষ্ঠানের ঘোষনা দিয়েছেন তিনি। এই প্রতিষ্ঠানের ব্যানারে প্রথম সিনেমা ‘ফাইটার’ পরিচালনা করছেন তিনি নিজেই। আর সিনেমার প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন হৃতিক রোশন এবং দীপিকা পাডুকোন।

এদিকে, প্রবাসের হাতে রয়েছে বিজ বাজেটের চারটি সিনেমা। এরমধ্যে ‘রাধে শ্যাম’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। রোম্যান্টিক গল্পের এই সিনেমাটিতে প্রবাসের বিপরীতে আছেন পূজা হেগ। এছাড়া প্রবাস অভিনীত নির্মানাধীন সিনেমাগুলো হচ্ছে – ‘সালার’, ‘আদিপুরুষ’ এবং নাগ আশ্বিন পরিচালিত নাম ঠিক না হওয়া বিজ্ঞান কল্পকাহিনী নির্ভর একটি সিনেমা।

আরো পড়ুনঃ
আল্লু অর্জুনের নতুন সিনেমা ‘আইকন’: থাকছেন দুই নায়িকা
তামিল থেকে রিমেক হওয়া সেরা দশটি সিনেমার ক্রমিক তালিকা
তেলুগু মেগাস্টার চিরঞ্জীবী অভিনীত আসন্ন ৫টি সিনেমার বিস্তারিত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ