শেষ হলো রাজামৈলী পরিচালিত ‘আরআরআর’ সিনেমার দৃশ্যধারনের কাজ

শেষ হলো রাজামৈলী পরিচালিত

তেলুগু সিনেমার স্বপ্নবাজ পরিচালকের বহুল প্রতীক্ষিত ‘আরআরআর’ সিনেমার দৃশ্যধারনের নিয়ে পাওয়া গেলো নতুন খবর। জানা গেছে প্যান-ইন্ডিয়া এই সিনেমার দৃশ্যধারনের কাজ শেষ হয়েছে। আর অল্প কয়েকটি দৃশ্যধারন শেষ হলেও সিনেমাটির ক্যামেরা ক্লোজ হবে। তারপর পস্ত-প্রডাকশনের কাজ শেষে মুক্তির জন্য প্রস্তুত হয়ে যাবে সিনেমাটি। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের খবরটি জানিয়েছেন সিনেমাটির নির্মাতারা।

- Advertisement -

 সামাজিক যোগাযোগ মধ্যমে খবরটি জানিয়ে দেয়া পোষ্টে ক্যাপশনে লিখেন, ‘এবং অবশেষে শেষ হল! কিছু পিক-আপ দৃশ্য ছাড়া আনুষ্ঠানিকভাবে আমরা সিনেমাটির সম্পূর্ন দৃশ্যধারন শেষ করলাম। ঘটনাক্রমে ২০১৮ সালের ১৯শে নভেম্বর যে বাইক সিক্যুয়েন্স দিয়ে শুরু করেছিলাম সেই দৃশ্য দিয়েই শেষ করলাম।‘ ‘বাহুবলী ২’ মুক্তির পর বিগ বাজেটের এই সিনেমাটির কাজ নির্মাতা রাজামৌলী শুরু করেছিলেন ২০১৮ সালে। করোনা মহামারীর কারনে ৩৩ মাস পর শেষ হল সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

করোনা মহামারীর কারনে বেশ কয়েকবার পিছিয়ে গেছে সিনেমাটির মুক্তি। র্সবশেষ ঘোষণা অনুযায়ী চলতি বছরের ১৩ই অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। কিছুদিন আগে সিনেমাটির প্রথম গান মুক্তি দিয়েছেন নির্মাতারা। ‘দোস্তি’ শিরোনামের গানটি প্রকাশের পরই ভক্তদের মাঝে আলোড়ন সৃষ্টি করেছিলো।

- Advertisement -

প্রসঙ্গত, ইতিমধ্যে মুক্তির আগেই বিশাল অংকের আয় নিশ্চিত করেছে রাজামৌলী পরিচালিত বহুল প্রতীক্ষিত এই সিনেমা। জানা গেছে ‘আরআরআর’ সিনেমাটির প্রেক্ষাগৃহ, স্যাটেলাইট এবং ডিজিটাল স্বত্ব ৪৭৫ কোটি রুপিতে কিনে নিয়েছে প্যান স্টুডিওস। এই চুক্তির মধ্যে সিনেমাটির সব ভাষায় প্রদর্শনের স্বত্ব অন্তর্ভূক্ত রয়েছে বলেও উল্লেখ আছে বলে জানা গেছে। এর মধ্যে উত্তর ভারতে সিনেমাটি পরিবেশনার দায়িত্বে থাকছে প্যান মারুধার।

উল্লেখ্য যে, ‘আরআরআর’ সিনেমাটি স্বাধীনতা যুদ্ধের দুই যোদ্ধা কোমারাম ভীম এবং আল্লুরি সীতারামারাজু এর উপর ভিত্তি করে নির্মিত। এই সিনেমার প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন এনটিয়ার জুনিয়র, রাম চরন, অজয় দেবগন, আলিয়া ভাট, অলিভিয়া মরিস সহ আরো অনেকেই। ডিভিভি এন্টারটেইনমেন্ট ব্যানারে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করেছেন ডিভিভি ডানায়া। সিনেমাটি তেলুগু, হিন্দী, তামিল, মালায়লাম এবং কন্নড় সহ ভারতের আরো কয়েকটি ভাষায় মুক্তি পাবে বলে জানা গেছে।

- Advertisement -

আরো পড়ুনঃ
সীতা রূপে আলিয়া ভাট: প্রকাশ্যে ‘আর আর আর’ সিনেমায় আলিয়ার ফার্ষ্ট লুক
মুক্তির আগেই সর্বোচ্চ আয়ের রেকর্ড গড়ল রাজামৌলীর ‘আর আর আর’
‘আর আর আর’ সিনেমায় একটি দৃশ্যের জন্য তিনবার শট দিলেন এনটিআর

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ