বিজয় সেতুপতি অভিনীত নতুন প্যান-ইন্ডিয়া সিনেমা ‘মাইকেল’

বিজয় সেতুপতি অভিনীত নতুন

তামিল সিনেমার জনপ্রিয় তারকা বিজয় সেতুপতি অভিনীত নতুন সিনেমার ঘোষনা দিলেন নির্মাতারা। ‘মাইকেল’ নামে নতুন এই সিনেমায় তার সাথে আছেন তেলুগু তারকা সুন্দীপ কিষাণ। অ্যাকশন ড্রামা ভিত্তিক সিনেমাটি প্যান ইন্ডিয়া মুক্তি পাবে বলে জানা গেছে। সম্প্রতি নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির ফার্স্টলুক পোষ্টার প্রকাশ করে আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন বিজয় সেতুপতি।

- Advertisement -

সিনেমাটির ফার্স্টলুক পোষ্টার প্রকাশ করে বিজয় সেতুপতি লিখেন, ‘প্রিয় পরিচালক রঞ্জিতের সিনেমার অংশ হতে পেরে আমি খুশি। সুন্দীপ কিষাণের মাইকেল সিনেমার টাইটেল পোষ্টার।‘ জানা গেছে সিনেমাটিতে একটি বিশেষ অ্যাকশন রোলে অভিনয় করছেন বিজয় সেতুপতি। আর সিনেমাটি পরিচালনা করছেন রঞ্জিত জিয়াকোদি।

এদিকে ‘মাইকেল’ সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণার জন্য বিজয়কে ধন্যবাদ জানিয়েছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান ভিএসপি। এর আগে নির্মাতা রঞ্জিত ভিএসপি প্রযোজিত ‘পুরিয়াথা পুথির’ নামে একটি সিনেমা পরিচালনা করেছিলেন। এছাড়া রঞ্জিত হারিশ কল্যান এবং শিল্পা মঞ্জুনাথ অভিনীত ‘’ইস্পাদে রাজাভুম ইধায়া রানিয়াম’ সিনেমার জন্য আলোচিত।

- Advertisement -

প্রসঙ্গত, চলতি মাসের শুরুতে সুন্দীপ বিজয় সেতুপতির সাথে তার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছিলেন। সেই ছবির ক্যাপশনে সুন্দীপ লিখেন, ‘বড় ভাইয়ের ভালোবাসা… একক এবং একমাত্র বিজয় সেতুপতি… শীগ্রই আসছে… শীগ্রই আসছে…’। উল্লেখ্য যে, দাস কে নারাং নিবেদিত সিনেমাটি তেলুগু, তামিল, হিন্দি, কান্নড় এবং মালায়লাম ভাষায় নির্মিত হবে।

আরো পড়ুনঃ
শঙ্করের নতুন সিনেমায় রাম চরনের বিপরীতে অভিনয় করছেন কিয়ারা আদভানি
তামিল রিমেক: যে আলোচিত সিনেমাগুলো বক্স অফিসে ছিলো পুরোপুরি ব্যর্থ!
আল্লু অর্জুনের নতুন সিনেমা ‘আইকন’: থাকছেন দুই নায়িকা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ