তেলুগু মেগাস্টার চিরঞ্জীবী অভিনীত আসন্ন ৫টি সিনেমার বিস্তারিত

তেলুগু মেগাস্টার চিরঞ্জীবী

চিরঞ্জীবী, আসল নাম শিব শঙ্কর ভারা প্রসাদ, টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা। ইতিমধ্যে নিজের ক্যারিয়ারের ৪০ বছর পার করেছেন এই তারকা। ১৯৭৮ সালে কে ভাসু পরিচালিত ‘প্রনাম খারেদু’ সিনেমার মাধ্যমে টলিউডের অভিষেকের পর অনেকগুলো বাণিজ্যিকভাবে সফল সিনেমা উপহারের পাশাপাশি অর্জন করেছেন সমালোচকদের প্রশংসা। তার অভিনীত আলোচিত সিনেমাগুলোর মধ্যে ‘জগদেকা বীরুডু অতিলোকা সুন্দরী’, ‘মুথা মিস্ত্রী’, ‘খাইদি’, ‘গ্যাং লিডার’, ‘চ্যালেঞ্জ’, ‘কন্ডাভেতি দোঙ্গা’ এবং ‘ইন্দ্র’ উল্লেখযোগ্য। টলিউডে চিরঞ্জীবীর মত বৈচিত্রময় সিনেমা উপহার আর কোন তারকা দিয়েছেন কিনা সন্দেহ আছে। বর্তমানে বেশ কয়েকটি সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন এই অভিনেতা। তেলুগু মেগাস্টার চিরঞ্জীবী অভিনীত আসন্ন ৫টি সিনেমা নিয়ে বিস্তারিত আলোচনা থাকছে এই প্রতিবেদনে।

- Advertisement -

তেলুগু মেগাস্টার চিরঞ্জীবী

১। আচার্য
‘আচার্য’ সিনেমাটি টলিউডের অন্যতম প্রতীক্ষিত সিনেমাগুলোর একটি। ঘোষনার পর থেকেই দর্শকদের আগ্রহের শীর্ষে তেলুগু মেগাস্টার চিরঞ্জীবী অভিনীত এই সিনেমা। বড় বাজেটের অ্যাকশন নির্ভর সিনেমাটি পরিচালনা করছেন কোরতলা শিবা। সিনেমাটিতে চিরঞ্জীবীর ছেলের চরিত্রে অভিনয় করছেন রাম চরন। এছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করছেন পূজা হেগ। অন্যদিকে সিনেমাটির প্রধান নায়িকা চরিত্রে অভিনয় করছেন কাজল আগারওয়াল। কোনিডেলা প্রোডাকশন কোম্পানির ব্যানারে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করছেন রাম চরন এবং নিরঞ্জন রেড্ডি।

- Advertisement -

তেলুগু মেগাস্টার চিরঞ্জীবী

২। গডফাদার
মালায়লাম মেগাস্টার মোহনলাল অভিনীত আলোচিত সিনেমা ‘লুসিফার’ এর তেলুগু সংস্করণে অভিনয় করছেন চিরঞ্জীবী। সম্প্রতি ‘গডফাদার’ নামে এই সিনেমার আনুষ্ঠানিক ঘোষনা দিয়েছেন নির্মাতারা। আর সিনেমাটি প্রযোজনা করছেন মোহন রাজা। রাজনৈতিক থ্রিলারধর্মী গল্পের এই সিনেমায় চিরঞ্জীবীকে দেখা যাবে নাম ভূমিকায়। ‘লুসিফার’ সিনেমায় এই চরিত্রে অভিনয় করেছিলেন মোহনলাল। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে কোনিডেলা প্রোডাকশন কোম্পানি এবং সুপার গুড ফিল্মস। অন্যদিকে সিনেমাটির সঙ্গীতে রয়েছেন জনপ্রিয় সঙ্গীত পরিচালক এস থামান।

৩। চিরু ১৫৪
নির্মাতা কেএস রবীন্দ্র (ববি নামে পরিচিত) মেগাস্টার চিরঞ্জীবীকে নিয়ে নির্মান করছেন নতুন সিনেমা। চিরঞ্জীবীর ক্যারিয়ারের ১৫৪ তম সিনেমাটি আপাতত ‘চিরু ১৫৪’ নামে পরিচিত। এই সিনেমার মাধ্যমে মেগাস্টার চিরঞ্জীবী প্রথমবারের মত অভিনয় করছেন ববির সিনেমায়। মিথ্রি মুভি মেকার্সের ব্যানারে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করছেন নবিন ইয়ারনেনি এবং ওয়াই রবি শঙ্কর। আর সিনেমাটির সঙ্গীতে আছেন দেবি শ্রী প্রাসাদ। চলতি বছরেই শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। চিরঞ্জীবী ছাড়া সিনেমাটির অন্য শিল্পীদের নাম খুব শীগ্রই ঘোষনা করা হবে বলে জানিয়েছেন নির্মাতারা।

৪। ভোলা শঙ্কর
মেগাস্টার চিরঞ্জীবীর ক্যারিয়ারের ১৫৫ তম সিনেমাটি পরিচালনা করছেন নির্মাতা মেহের রামেশ। এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন এই অভিনেতা নির্মাতা। ক্রিয়েটিভ কমার্সিয়ালসের সাথে যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করছে একে এন্টারটেইনমেন্ট। সম্প্রতি মেগাস্টার চিরঞ্জীবীর জন্মদিনে ‘ভোলা শঙ্কর’ সিনেমার আনুষ্ঠানিক ঘোষনা দিয়েছেন নির্মাতারা। অজিত কুমার অভিনীত ২০১৫ সালের ব্লকবাস্টার তামিল সিনেমা ‘ভেদালাম’ এর অফিসিয়াল রিমেক হতে যাচ্ছে ‘ভোলা শঙ্কর’। সিনেমাটিতে চিরঞ্জীবীর বোনের চরিত্রে অভিনয় করছেন কীর্তি সুরেশ।

৫। চিরু ১৫৬
প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে ১৫৬ তম সিনেমা ইতিমধ্যে নিশ্চিত করেছেন তেলুগু মেগাস্টার চিরঞ্জীবী আর সিনেমাটি পরিচালনা করছেন মারুথি। ইউভি ক্রিয়েশন্সের ব্যানারে নির্মিতব্য সিনেমাটি প্রাথমিকভাবে ‘চিরু ১৫৬’ নামে পরিচিত। সিনেমাটির প্লট এবং অন্যান্য অভিনয় শিল্পী নিয়ে বিস্তারিত কিছু এখনো জানা যায়নি।

প্রিয় পাঠক এই মেগাস্টারের উল্লেখিত সিনেমাগুলোর মধ্যে কোন সিনেমাটি নিয়ে বেশী আশাবাদী তা জানিয়ে দিন ঝটপট। এছাড়া এই তারকার অভিনয় আপনার কেমন লাগে জানিয়ে দিতে পারেন মন্তব্যে।

আরো পড়ুনঃ
প্রিয়দর্শনের নতুন সিনেমায় বক্সার হয়ে পর্দায় আসছেন মেগাস্টার মোহনলাল
শুরু হচ্ছে আচার্য: জানা গেলো সিনেমাটির দৃশ্যধারন শুরুর নতুন তারিখ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ