দক্ষিনের সিনেমার সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতা থালাপাতি বিজয়!

দক্ষিনের সিনেমার সর্বোচ্চ পারিশ্রমিক

‘মহর্শি’ খ্যাত নির্মাতা ভামশি পেডিপল্লী থালাপাতি বিজয়কে নিয়ে নতুন সিনেমা নির্মান করছেন বলে জানা গেছে। নাম ঠিক না হওয়া সিনেমাটি ‘থালাপাতি ৬৬’ নামে পরিচিত। বিগত কয়েক মাস থেকে সিনেমাটি নিয়ে জল্পনা কল্পনা শোনা গেলেও এখনো আনুষ্ঠানিক ঘোষনা পাওয়া যায়নি। সম্প্রতি গায়ক কৃশ একটি পোষ্টে সিনেমাটির নির্মান নিশ্চিত করেছিলেন, তবে পরবর্তিতে পোষ্টটি মুছে দিয়েছেন কৃশ। এদিকে জানা গেছে এই সিনেমাটির মাধ্যমে দক্ষিনের সিনেমার সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতা হতে যাচ্ছেন থালাপাতি বিজয়!

- Advertisement -

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী ‘থালাপাতি ৬৬’ সিনেমাটি নিশ্চিত করেছেন তামিল সিনেমার এই সুপারস্টার। সিনেমাটি প্রযোজনা করছেন দিল রাজু। এছাড়া আরো জানা গেছে তামিল এবং তেলুগু দুই ভাষায় নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। আর ‘থালাপাতি ৬৬’র মাধ্যমে দক্ষিনের সিনেমার সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতা হিসেবে আবির্ভূত হচ্ছেন থালাপাতি বিজয়। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সিনেমাটিতে অভিনয়ের জন্য ১২০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন এই সুপারস্টার।

জানা গেছে ‘থালাপাতি ৬৬’ সিনেমাটি একই সাথে তামিল এবং তেলুগু ভাষায় নির্মিত হবে। এছাড়া ভারতজুড়ে সিনেমাটি একাধিক ভাষায় মুক্তি পেতে যাচ্ছে। থালাপাতি বিজয়ের জনপ্রতিয়তার কথা চিন্তা করেই সিনেমাটি প্যান-ইন্ডিয়া সিনেমা হিসেবে মুক্তি দিতে চাচ্ছেন নির্মাতারা। জানা গেছে চলতি বছরে আসতে পারে আনুষ্ঠানিক ঘোষনা। আর সবকিছু ঠিক থাকলে আগামী বছরে শুরু হবে সিনেমাটির কাজ।

- Advertisement -

প্রসঙ্গত, থালাপাতি বিজয় বর্তমানে তার নতুন সিনেমা ‘বিস্ট’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সিনেমাটি পরিচালনা করছেন নেলসন দিলীপ কুমার। সিনেমাটিতে বিজয়ের বিপরীতে অভিনয় করছেন প্যান-ইন্ডিয়া অভিনেত্রী পূজা হেগ। সান পিকচার্স প্রযোজিত এই সিনেমাটির সংগীত পরিচালনায় থাকছেন অনিরুদ্ধ রবিচনান্দ্র। আর এই সিনেমার মাধ্যমে তৃতীয় বারের বিজয়ের সিনেমার সংগীত পরিচালনা করতে যাচ্ছেন অনিরুদ্ধ।

আরো পড়ুনঃ
নতুন সিনেমায় বিশাল অংকের পারিশ্রমিক নিচ্ছেন থালাপাতি বিজয়
জাতীয় পুরস্কার জয়ী ভামশি পেইডিপ্যালির সিনেমায় থালাপাতি বিজয়
থালাপাতি বিজয়ের নতুন সিনেমায় কাজল আগারওয়াল এবং পূজা হেগ?

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ