ব্যস্ততম সময়ে পূজা হেগ: হাতে রয়েছে একাধিক প্যান ইন্ডিয়া সিনেমা

ব্যস্ততম সময়ে পূজা হেগ

বর্তমান সময়ের অন্যতম ব্যস্ত তারকা পূজা হেগ। তেলুগুর পাশাপাশি একাধিক ইন্ডাস্ট্রির সিনেমায় কাজ করছেন এই অভিনেত্রী। এই মুহুর্তে তামিল এবং হিন্দি কয়েকটি সিনেমার কাজ করছেন পূজা হেগ। মুক্তি প্রতীক্ষিত এবং নির্মানাধীন মিলে হাতে রয়েছে ৭/৮ টা সিনেমা। সবমিলিয়ে ব্যস্ততম সময়ে পূজা হেগ পার করছেন তার ক্যারিয়ার। এরমধ্যে এই তারকার সিনেমা নিয়ে শোনা যাচ্ছে নতুন খবর। ভারতের কয়েকটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ত্রিবিক্রম শ্রীনিবাস পরিচালিত নতুন সিনেমায় মহেশ বাবুর বিপরীতে অভিনয় করছেন পূজা হেগ।

- Advertisement -

পূজা হেগ অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমার তালিকায় প্রথমে রয়েছে প্যান-ইন্ডিয়া সিনেমা ‘রাধে শ্যাম’। সিনেমাটিতে তিনি প্রবাসের বিপরীতে অভিনয় করছেন। এরপর রয়েছে কোরাটালা শিভা পরিচালিত চিরঞ্জীবী এবং রাম চরনের সাথে ‘আচার্য’। জানা গেছে সিনেমাটি তেলুগু ভাষায় মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে। এছাড়া সম্প্রতি তিনি শেষ করেছেন ভাস্কর পরিচালিত ‘মোস্ট এলিজ্যাবল ব্যাচেলর’ সিনেমার কাজ। সিনেমাটিতে পূজা আখিল আক্কিনেনির বিপরীতে অভিনয় করেছেন।

অন্যদিকে থালাপাতি বিজয় অভিনীত ‘বিস্ট’ সিনেমার মাধ্যমে তামিল সিনেমায় ফিরছেন পূজা হেগ। সিনেমাটি পরিচালনা করছেন নেলসন দিলিপকুমার। তামিল ছাড়াও বর্তমানে পূজা অভিনয় করছেন বলিউডের দুইটি সিনেমায়। আলোচিত নির্মাতা রোহিত শেঠি পরিচালিত ‘সার্কাস’ সিনেমায় রনভীর সিং এর বিপরীতে অভিনয় করছেন তিনি। ‘সার্কাস’ ছাড়াও পূজা সালমান খানের বিপরীতেও একটি বলিউড সিনেমায় দেখা যাবে পূজাকে।

- Advertisement -

বলিউড, তামিল এবং তেলুগু – একসাথে ভারতের বড় তিনটি ইন্ডাস্ট্রির বড় বাজেটের সিনেমায় অভিনয় করে ইতিমধ্যে আলোচনার জন্ম দিয়েছেন পূজা হেগ। আর তার অভিনীত সিনেমাগুলো প্যান-ইন্ডিয়া মুক্তির কথাও শোনা যাচ্ছে। সেদিক থেকে নিজের ব্যস্ততম সময়ে পূজা হেগ পর্দায় আসছেন একজন প্যান-ইন্ডিয়া তারকা হিসেবে।

আরো পড়ুনঃ
শেষ হচ্ছে ‘রাধে শ্যাম’: আপডেট জানালেন নায়িকা পূজা হেগ নিজেই
‘থালাপাতি ৬৫’ সিনেমার জন্য নিজের পারিশ্রমিক বৃদ্ধি করলেন পূজা হেগ!
অভিনয়ের প্রাতিষ্ঠানিক শিক্ষা সেটে অভিনেতাদের সুবিধা দিয়ে থাকেঃ পূজা হেগ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ