‘লুসিফার’ তেলুগু রিমেকে চিরঞ্জীবীর সাথে বলিউড সুপারস্টার সালমান খান!

‘লুসিফার’ তেলুগু রিমেকে চিরঞ্জীবীর

মেগাস্টার মোহনলাল অভিনীত মালায়লাম ব্লকবাস্টার সিনেমা ‘লুসিফার’ রিমেক হচ্ছে তেলুগু ভাষায়। সিনেমাটির তেলুগু রিমেকে প্রধান চরিত্রে অভিনয় করছেন তেলুগু সুপারস্টার চিরঞ্জীবী। তেলুগু ভাষায় নির্মিতব্য সিনেমাটির নাম প্রাথমিকভাবে ‘গড ফাদার’ বলে জানা গেছে। কয়েক মাস আগেই সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা দিয়েছেন নির্মাতারা। এদিকে সম্প্রতি সিনেমাটি নিয়ে শোনা যাচ্ছে নতুন খবর। ভারতের কয়েকটি সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা গেছে ‘লুসিফার’ তেলুগু রিমেকে চিরঞ্জীবীর সাথে অভিনয় করছেন বলিউড সুপারস্টার সালমান খান।

- Advertisement -

সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে সিনেমাটির একটি গুরুত্বপূর্ন চরিত্রে দেখা যাবে সালমান খানকে। এছাড়া এই চরিত্রে অভিনয়ের জন্য সালমান খানের সাথে তেলুগু সুপারস্টার চিরঞ্জীবী নিজেই কথা বলেছেন বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। আর সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে প্রাথমিক সম্মতিও দিয়েছেন বলিউডের ভাইজান। ‘লুসিফার’ তেলুগু রিমেকে চিরঞ্জীবীর সাথে অতিথি চরিত্রে দেখা যাবে সালমান খানকে। মালায়লাম ‘লুসিফার’ সিনেমায় এই চরিত্রে অভিনয় করেছিলেন পৃথ্বীরাজ সুকুমারন।

প্রসঙ্গত, সালমান খান এবং চিরঞ্জীবী অনেক লম্বা সময় ধরে পারিবারিকভাবে বন্ধু। ২০১৩ সালে ‘জঞ্জির’ সিনেমার মাধ্যমে চিরঞ্জীবীর ছেলে রাম চরন যখন বলিউডে অভিষিক্ত হন, তখন সালমান খান এই তেলুগু অভিনেতাকে সাহায্য করেছিলেন। পাশাপাশি সালমান খান নিজে সিনেমাটির প্রচারনা চালিয়েছিলেন।

- Advertisement -

উল্লেখ্য যে, রাজনৈতিক থ্রিলারধর্মী এই সিনেমাটি পরিচালনা করছেন মোহন রাজা। আর সিনেমাটি প্রযোজনা করছেন এনভি প্রাসাদ এবং রাম চরন। চিরঞ্জীবী ছাড়াও সিনেমাটির আরো একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করছেন সত্যদেব। জানা গেছে খুব শীগ্রই হায়দ্রাবাদে শুরু হতে যাচ্ছে এই সিনেমার দৃশ্যধারনের কাজ। সবকিছু ঠিক থাকলে চলতি বছরেই শেষ হবে সিনেমাটির কাজ।

আরো পড়ুনঃ
প্রিয়দর্শনের নতুন সিনেমায় বক্সার হয়ে পর্দায় আসছেন মেগাস্টার মোহনলাল
পৃথ্বীরাজ সুকুমারন পরিচালিত দ্বিতীয় সিনেমায় মেগাস্টার মোহনলাল
শুরু হচ্ছে আচার্য: জানা গেলো সিনেমাটির দৃশ্যধারন শুরুর নতুন তারিখ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ