ওটিটি না প্রেক্ষাগৃহ: কোথায় মুক্তি পাচ্ছে বহুল প্রতীক্ষিত ‘কেজিএফঃ চ্যাপ্টার ২’?

ওটিটি না প্রেক্ষাগৃহ

কান্নড় তারকা ইয়াশ অভিনীত ২০১৮ সালের ব্লকবাস্টার সিনেমা ‘কেজিএফ’ এর সিক্যুয়েল মুক্তির অপেক্ষায় রয়েছে। করোনা মহামারীর কারনে ইতিমধ্যে বেশ কয়েকবার পিছিয়েছে সিনেমাটির মুক্তির তারিখ। এদিকে ভারতে করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়ে আসলেও কবে থেকে প্রেক্ষাগৃহে সিনেমার প্রদর্শন শুরু হবে তা নিশ্চিত করে বলা যাচ্ছেনা। প্রেক্ষাগৃহে সিনেমা প্রদর্শনের চলমান অনিশ্চয়তার কারনে মুক্তি প্রতীক্ষিত সিনেমা নিয়ে দেখা গেছে নতুন প্রশ্ন। ওটিটি না প্রেক্ষাগৃহ – এমন প্রশ্ন নিয়েই দর্শক এবং সিনেমা সংশ্লিষ্টদের মাঝে দেখা গেছে জল্পনা কল্পনা।

- Advertisement -

আর ওটিটি না প্রেক্ষাগৃহ – এমন প্রশ্নের সামনে এসে দাঁড়িয়েছে বহুল প্রতীক্ষিত প্যান-ইন্ডিয়া সিনেমা ‘কেজিএফঃ চ্যাপ্টার ২’। ভারতের সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে ইতিমধ্যে ওটিটি প্লাটফর্ম থেকে লোভনীয় প্রস্তাব পেয়েছেন সিনেমাটির নির্মাতারা। একটি সুত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে প্রেক্ষাগৃহে মুক্তির সিদ্ধান্ত থেকে বের হয়ে আসার জন্য অনেক লোভনীয় প্রস্তাব পাচ্ছেন সিনেমাটির নির্মাতারা। সিনেমাটির ডিজিটাল প্রিমিয়ারের জন্য ভারতের অন্যতম বড় একটি ওটিটি প্লাটফর্ম থেকে প্রস্তাব পেয়েছেন তারা।

তবে সিনেমাটির ওটিটি প্লাটফর্মে মুক্তির সম্ভাবনা নাকচ করে দিয়েছে উক্ত সূত্র। জানা গেছে ওটিটি প্লাটফর্মের প্রস্তাব যতই লোভনীয় হোকনা কেন, ‘কেজিএফঃ চ্যাপ্টার ২’ সিনেমাটি প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে। এছাড়া ওটিটি না প্রেক্ষাগৃহ – এমন প্রশ্নের উত্তরে সিনেমাটি মুক্তির পরিকল্পনাও ইতিমধ্যে করেছেন নির্মাতারা। ভারতের উত্তর অংশে প্রেক্ষাগৃহে সিনেমা প্রদর্শনের অনুমতি না পাওয়া গেলে প্রাথমিক ভাবে সিনেমাটি কন্নড়, তেলুগু এবং তামিল ভাষায় মুক্তি দেয়া হবে। পরবর্তিতে ভারতের অন্যান্য অংশে প্রেক্ষাগৃহের পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসলে মুক্তি দেয়া হবে সিনেমাটির হিন্দি সংস্করণ।

- Advertisement -

ওটিটির প্রস্তাব যতই বড় হোক না কেন সিনেমাটি প্রেক্ষাগৃহেই মুক্তি দিতে চান দক্ষিনের রকিং স্টার খ্যাত ইয়াশ। ইয়াশ ওটিটিতে মুক্তি দিয়ে তার ভক্তদের হতাশ করতে চান না বলেও জানিয়েছে সূত্রটি। সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির প্রতিশ্রুতি ভঙ্গ করতে চান না এই তারকা। এর আগে সিনেমাটির প্রেক্ষাগৃহে মুক্তি প্রসঙ্গে ইয়াশ বলেছিলেন, ‘কেজিএফ ২ সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির জন্য আমাদের কতদিন অপেক্ষা করতে হয় সেটা বিষয় না। যদি দর্শক অপেক্ষা করতে পারেন তাহলে আমরাও পারবো।‘

আরো পড়ুনঃ
ক্রিসমাসে আসছে ‘পুষ্পা’: বক্স অফিসে মুখোমুখি আমির খান এবং আল্লু অর্জুন
আধীরা রূপে সঞ্জয় দত্ত: জন্মদিনে প্রকাশ করা হল নতুন পোষ্টার
প্যান ইন্ডিয়া তারকা নিয়ে দক্ষিন ভারতের ৮টি প্রতীক্ষিত সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ