রাঘব লরেন্স অভিনীত নতুন সিনেমা ‘দুর্গা’: ফার্স্টলুকে দেখা দিলেন নতুন রূপে!

রাঘব লরেন্স অভিনীত নতুন

বর্তমানে বেশ কয়েকটি নির্মানাধীন সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় অভিনেতা রাঘব লরেন্স। এরমধ্যেই নিজের নতুন সিনেমার ঘোষনা দিলেন এই অভিনেতা-নির্মাতা। প্রধান চরিত্রে অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনাও করেছেন রাঘব লরেন্স। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে জানা গেছে রাঘব লরেন্স অভিনীত নতুন সিনেমার নাম ‘দুর্গা’। তবে সিনেমাটির পরিচালক এবং অন্যান্য শিল্পী নিয়ে বিস্তারিত কিছু এখনো জানা যায়নি।

- Advertisement -

সম্প্রতি নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে তার অভিনীত নতুন এই সিনেমার ফার্স্টলুক পোষ্টার প্রকাশ করেছেন রাঘব লরেন্স। পরপর দুটি পোষ্টার প্রকাশ করেছেন তিনি। একটিতে লম্বা দাড়িতে ভয়ঙ্কর ভাবে হাজির হয়েছেন তিনি। আর অন্য পোষ্টারে তাকে দেখা গেছে মুখে রহস্যময় হাসিতে। প্রকাশিত দুটি পোষ্টার থেকে ধারনা করা হচ্ছে ভৌতিক গল্প নিয়ে নির্মিত হচ্ছে রাঘব লরেন্স অভিনীত নতুন সিনেমা ‘দুর্গা’।

সিনেমাটির সাথে সংশ্লিষ্ট সূত্রের উল্লেখ করে টাইমস অফ ইন্ডিয়া জানিয়েছে, ‘লরেন্স বেশ কয়েক বছর ধরে তার নিজের সিনেমা নিজেই প্রযোজনা করে আসছেন। তার ক্যারিয়ারের এখন পর্যন্ত সবচেয়ে সফল সিনেমা হচ্ছে কাঞ্চনা সিরিজ। সিনেমাটিতে ভূতকে ভয় পাওয়া একজন মানুষের চরিত্রে অভিনয় করেছেন তিনি। এই সিনেমার মাধ্যমে নিজের নিজস্ব একটি ভক্ত সমাজ তৈরি করেছেন এই তারকা। ধারনা করা হচ্ছে দুর্গা সিনেমাটিও একই রকম গল্পের হতে যাচ্ছে। সিনেমাটির পরিচালক এবং অন্যান্য শিল্পী সম্পর্কে বিস্তারিত খুব শীগ্রই জানানো হবে।‘

- Advertisement -

এদিকে বর্তমানে রাঘব লরেন্স ব্যস্ত রয়েছেন তার অ্যাকশন সিনেমা ‘রুদ্রন’ এর দৃশ্যধারন নিয়ে। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন প্রিয়া বাভানি শঙ্কর। সিনেমাটির মাধ্যমে প্রযোজক কাথিরেশান পরিচালক হিসেবে আত্নপ্রকাশ করছেন। এছাড়া শীগ্রই তিনি শুরু করছেন তার নতুন সিনেমা ‘আদিগরম’। সিনেমাটি পরিচালনা করছেন দুরাই সেন্থিলকুমার। সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন ভেত্রি মারান।

আরো পড়ুনঃ
দক্ষিনের দখলে ভারতীয় সিনেমার বাজার: নিয়মিত নতুন নতুন ঘোষনা
বাতিল হয়নি ‘চন্দ্রমুখী ২’: জানালেন রাগভ লরেন্স নিজেই
দক্ষিনের দখলে ভারতীয় সিনেমার বাজার: নিয়মিত নতুন নতুন ঘোষনা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ