নতুন সিনেমায় ধানুশের বিপরীতে রাশি খান্নাঃ প্রযোজনা করছে সান পিকচার্স

নতুন সিনেমায় ধানুশের বিপরীতে

ধানুশকে নিয়ে নতুন সিনেমা নির্মান করছে দক্ষিনি সিনেমার আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান সান পিকচার্স। ‘ডি ৪৪’ হিসেবে পরিচিত সিনেমাটি পরিচালনা করছেন মিত্রান জওহর। সম্প্রতি জানা গেছে সান পিকচার্স প্রযোজিত এই নতুন সিনেমায় ধানুশের বিপরীতে অভিনয় করছেন রাশি খান্না। তবে সিনেমাটিতে রাশি খান্নার চরিত্র নিয়ে বিস্তারিত কিছু এখনো জানা যায়নি।

- Advertisement -

সম্প্রতি এই নতুন সিনেমায় ধানুশের বিপরীতে রাশি খান্নার খবরটি জানিয়েছে সান পিকচার্স। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও প্রকাশের মাধ্যমে এই ঘোষনা দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। রাশি খান্নার অভিনয়ের ঘোষনার পাশাপাশি সিনেমাটির নামও প্রকাশ করেছে সান পিকচার্স। ‘ডি ৪৪’ নামে পরিচিত এই সিনেমার নাম ‘তিরুচিত্রাম্বলম’। মিত্রান জওহর পরিচালিত সিনেমাটির সঙ্গীত পরিচালনায় আছেন অনিরুদ্ধ।

এদিকে সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে একটি সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে রাশি খান্না বলেন, ‘সান পিকচার্স একটি খ্যাতিমান প্রযোজনা প্রতিষ্ঠান যারা মান সম্পন্ন সিনেমা নির্মান করে থাকে এবং তাদের সিনেমার প্রস্তাব পাওয়া অবশ্যই সম্মানের। ধানুশের সাথে অভিনয়ের জন্য আমি মুখিয়ে আছি, যে সিনেমাতে অনেক বড় অবদান রেখে আসছে। আমার কাছে যে কাজগুলো আসছে তার জন্য অনেককে আমার ধন্যবাদ দেয়ার রয়েছে – দর্শক যারা আমার কাজকে ভালোবেসেছে এবং নির্মাতারা যারা আমার কাজের প্রতি বিশ্বাস রেখেছেন।‘

- Advertisement -

প্রসঙ্গত রাশি খান্না বর্তমানে দক্ষিনি সিনেমার পাশাপাশি বলিউডেও অভিনয় করছেন। বলিউডে তার অভিনয়ের মধ্যে রয়েছে শহীদ কাপুরের বিপরীতে রাজ এবং ডিকে পরিচালিত ওয়েব সিরিজ। এছাড়াও সম্প্রতি রাশি চুক্তিবদ্ধ হয়ছেন ‘রুদ্র’ নামে একটি সিনেমায়। সিনেমাটিতে তিনি অভিনয় করছেন অজয় দেবগনের বিপরীতে। অন্যদিকে তার হাতে যে সিনেমাগুলো রয়েছে তার মধ্যে উল্লেখযোগ্য ‘তুখলাক দরবার’, আরানমানাই ৩’ এবং ‘ব্রামাম‘।

আরো পড়ুনঃ
তামিল রিমেক: যে আলোচিত সিনেমাগুলো বক্স অফিসে ছিলো পুরোপুরি ব্যর্থ!
পৃথ্বীরাজের সাথে কারা থাকছেন রাভি কে চন্দ্রান পরিচালিত ‘ভ্রামাম’ সিনেমায়?
শিশু শিল্পী থেকে থালাপাতি: সুপারস্টার বিজয়ের সিনেমার যাত্রা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ