ক্রিসমাসে আসছে ‘পুষ্পা’: বক্স অফিসে মুখোমুখি আমির খান এবং আল্লু অর্জুন

ক্রিসমাসে আসছে ‘পুষ্পা’

চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত প্যান-ইন্ডিয়া সিনেমা ‘পুষ্পা’। করোনার কারনে ঘোষনা দিয়েও কয়েকবার পিছিয়ে গেছে সিনেমাটির মুক্তির তারিখ। অবশেষে দর্শকদের প্রতীক্ষার অবসান ঘটিয়ে সম্প্রতি জানা গেছে আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা’ সিনেমাটির মুক্তির নতুন তারিখ। নতুন ঘোষনা অনুযায়ী ক্রিসমাসে আসছে ‘পুষ্পা’ আর ভক্তদের খবরটি জানিয়েছেন এই অভিনেতা নিজেই। আজ (৩রা আগস্ট) সিনেমাটির নতুন পোষ্টার প্রকাশ করে চলতি বছরের ক্রিসমাসে ‘পুষ্পা’ সিনেমার মুক্তির তারিখ নিশ্চিত করেছেন তিনি।

- Advertisement -

নতুন প্রকাশিত পোষ্টারে দেখা গেছে আঙ্গুলের ছাপের পিছনে তীক্ষ্ণ দৃষ্টিতে তাকিয়ে আছেন আল্লু অর্জুন। আগেই জানা গিয়েছিলো দুই পর্বে মুক্তি পাবে এই সিনেমা। পোষ্টার থেকে বোঝা যাচ্ছে সিনেমাটির প্রথম পর্বের নাম হতে যাচ্ছে ‘পুষ্পা – দ্যা রাইজ’। ক্রিসমাসে আসছে ‘পুষ্পা’ এই ঘোষনার পাশাপাশি আরো জানা গেছে মোট ৫টি ভাষায় মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। পোষ্টার প্রকাশ করে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির প্রধান তারকা আল্লু অর্জুন লিখেন, ‘পুষ্পা – দ্যা রাইজ এই ক্রিসমাসে পাঁচটি ভাষায় মুক্তি পেতে যাচ্ছে।‘

এদিকে ‘পুষ্পা’ সিনেমাটির মুক্তির ঘোষনার পর থেকেই শুরু হয়েছে সম্ভাব্য বক্স অফিস লড়াই নিয়ে আলোচনা। কারন আগামী ক্রিসমাসে মুক্তির অপেক্ষায় রয়েছে আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি। গত বছরের ক্রিসমাসে মুক্তির কথা থাকলেও মহামারীর কারনে পিছিয়ে যায় সিনেমাটির মুক্তি। যেহেতু আল্লু অর্জুনের ‘পুষ্পা’ সিনেমাটি প্যান-ইন্ডিয়া মুক্তি পেতে যাচ্ছে তাই বক্স অফিসে মুখোমুখি লড়াই নামছেন আমির খান এবং আল্লু অর্জুন। ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি হলিউড অভিনেতা টম হ্যাংস অভিনীত ‘ফরেস্ট গাম্প’ সিনেমাটির অফিশিয়াল রিমেক।

- Advertisement -

প্রসঙ্গত ‘পুষ্পা’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণের স্টাইলিস্ট স্টার খ্যাত আল্লু অর্জুন। তার বিপরীতে অভিনয় করেছেন রাশমিকা মান্দানা। সুকুমার পরিচালিত এই সিনেমায় খল নায়কের চরিত্রে অভিনয় করছেন মালায়লাম তারকা ফাহাদ ফজল। আর সিনেমাটি প্রযোজনা করেচে মিথ্রী মুভি মেকার্স। রক্তচন্দন কাঠের চোরাচালান নিয়ে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা।

আরো পড়ুনঃ
করোনায় ওলটপালট সিনেমার মুক্তি: মুখোমুখি ‘কেজিএফ ২’ এবং ‘পুষ্পা’
বাহুবলী’র পথে হাঁটছে ‘পুষ্পা’: দুই পর্বে মুক্তি পাবে আল্লু অর্জুনের এই সিনেমা
তামিল রিমেক: যে আলোচিত সিনেমাগুলো বক্স অফিসে ছিলো পুরোপুরি ব্যর্থ!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ