প্রিয়দর্শনের নতুন সিনেমায় বক্সার হয়ে পর্দায় আসছেন মেগাস্টার মোহনলাল

প্রিয়দর্শনের নতুন সিনেমায়

বিগত প্রায় তিন দশক ধরে মালায়লাম সিনেমার দর্শকদের বিনোদন দিয়ে আসছেন নির্মাতা প্রিয়দর্শন এবং মেগাস্টার মোহনলাল। এই পরিচালক-নায়ক জুটির সিনেমাগুলোর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘বোয়িং বোয়িং’, ‘টি পি বালাগোপালান এমএ’, ‘থালভট্টম’ এবং ‘থেনমাবিন কম্বাথ’। আর এই জুটির নতুন সিনেমা ‘মারাক্কার: আরবিকাদলিন্তে সিমহাম’ বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। এদিকে সম্প্রতি জানা গেছে প্রিয়দর্শনের নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন মেগাস্টার মোহনলাল।

- Advertisement -

ভারতীয় একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী প্রিয়দর্শন এবং মোহনলাল স্পোর্টস ভিত্তিক একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। আর প্রিয়দর্শনের নতুন সিনেমায় এবার বক্সার হয়ে পর্দায় আসছেন মোহনলাল। নির্মাতা সূত্রে জানা গেছে একজন বক্সারের জীবনী নিয়ে নির্মিত হবে সিনেমাটি। খ্যাতির চূড়ায় ওঠার পর কীভাবে ওই বক্সারের পতন হলো, সেই গল্পই দেখা যাবে এই সিনেমায়। এছাড়া সিনেমাটিতে বক্সারের ভূমিকায় অভিনয়ের জন্য মোহনলালকে কমপক্ষে ১৫ কেজি ওজন কমাতে হবে বলেও জানিয়েছেন প্রিয়দর্শন।

একটি সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে এ প্রসঙ্গে প্রিয়দর্শন বলেন, ‘মোহনলাল এবং আমি একসাথে সব ধরনের সিনেমায়ই কাজ করেছি। আমি সবসময়ই স্কোরসেসের রেগিং বুল এর অনেক বড় ভক্ত। বলতে পারেন আমাদের রেগিং বুল।‘ সিনেমাটিতে ১৫ কেজি ওজন কমিয়ে আবার ১০ কেজি ওজন বাড়াতে হবে অভিনেতা মোহনলালকে। মোহনলাল এটা পারবেন কিনা জানতে চাইলে প্রিয়দর্শন বলেন, ‘এমন কিছু কি আছে যা মোহনলাল করতে পারবেন না?’

- Advertisement -

প্রসঙ্গত প্রিয়দর্শন এবং মোহনলাল জুটির সর্বশেষ সিনেমা ‘অপ্পাম’ মুক্তি পেয়েছিলো ২০১৬ সালে। সিনেমাটিতে মোহনলাল একজন অন্ধের চরিত্রে অভিনয় করেছেন। এদিকে শীগ্রই পরিচালক হিসেবে আত্নপ্রকাশ করছেন মালায়লাম সিনেমার মেগাস্টার মোহনলাল। তার পরিচালিত প্রথম সিনেমা ‘বারুজ’ বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া এই তারকার আরো বেশ কয়েকটি সিনেমা নির্মানাধীন রয়েছে।

আরো পড়ুনঃ
মোহনলাল জন্মদিন স্পেশাল: মালায়লাম মেগাস্টারের নির্মানাধীন ৪টি সিনেমা
প্রকাশ্যে মোহনলালের দুর্দান্ত সংলাপ এবং একশনে ভরপুর ‘আরাত্তু’ টিজার
শুরু হলো মালায়লাম মেগাষ্টার মোহনলাল পরিচালিত প্রথম সিনেমা ‘বারুজ’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ