দুলকার সালমানের বিপরীতে দক্ষিনের সিনেমায় অভিষিক্ত হচ্ছেন মৃণাল ঠাকুর

দুলকার সালমানের বিপরীতে

দুলকার সালমানের বিপরীতে অভিনয়ের মাধ্যমে দক্ষিনের সিনেমায় অভিষেক হচ্ছে বলিউড অভিনেত্রী মৃণাল ঠাকুরের। রবিবার (২রা আগস্ট) দুলকার সালমানের বিপরীতে নায়িকা হিসেবে মৃণাল ঠাকুরের নাম ঘোষনা করছে প্রযোজনা প্রতিষ্ঠান বিজয়ান্তি মুভিস। হানু রাঘবপুড়ি ‘লেফটেন্যান্ট রাম’ সিনেমায় সিতা চরিত্রে অভিনয় করছেন মৃণাল ঠাকুর। আর সিনেমাটির নাম ভূমিকায় অর্থাৎ লেফটেন্যান্ট রাম চরিত্রে অভিনয় করছেন এই অভিনেতা।

- Advertisement -

দুলকার সালমানের বিপরীতে মৃণাল ঠাকুরের নাম ঘোষনার সাথে সিনেমাটিতে তার ফার্স্টলুক পোষ্টারও প্রকাশ করেছেন নির্মাতা। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত পোষ্টারে দেখা গেছে আয়নাতে ভর্তি একটি ঘরে সবুজ শাড়িতে দাঁড়িয়ে আছেন মৃণাল। আর ক্যামেরা হাতে মৃণালের দিকে তাকিয়ে আছেন দুলকার সালমান। প্রকাশিত পোষ্টারে নতুন এই জুটিকে অসাধারণ লাগছে।

গত বছর দুলকার সালমানের জন্মদিনে এই ত্রিভাষিক সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা দিয়েছিলেন নির্মাতারা। ১৯৬৪ সালের প্রেক্ষাপটে ঐতিহাসিক রোম্যান্টিক গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। সিনেমাটি তামিল, তেলুগু এবং মালায়লাম ভাষায় মুক্তি পাবে। বিগ বাজেটের সিনেমাটি একই সাথে এই তিন ভাষায় দৃশ্যধারন করা হবে বলেও জানা গেছে।

- Advertisement -

বিজয়ান্তি মুভিসের ব্যানারে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করছেন প্রিয়াঙ্কা দত্ত। এই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘মাহান্তি’ সিনেমাটি এর আগে একাধিক পুরষ্কার জিতেছিলো। আর সিনেমাটির সঙ্গীত পরিচালনা করেছেন বিশাল চন্দ্রশেখর।

আরো পড়ুনঃ
দুলকার সালমান অভিনীত নির্মানাধীন নতুন ৫টি সিনেমার সর্বশেষ খবরাখবর
তামিল রিমেক: যে আলোচিত সিনেমাগুলো বক্স অফিসে ছিলো পুরোপুরি ব্যর্থ!
প্যান ইন্ডিয়া তারকা নিয়ে দক্ষিন ভারতের ৮টি প্রতীক্ষিত সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ