দুলকার সালমান অভিনীত নির্মানাধীন নতুন ৫টি সিনেমার সর্বশেষ খবরাখবর

দুলকার সালমান অভিনীত

মালায়ালাম সিনেমার প্যান-ইন্ডিয়া তারকা দুলকার সালমান। ভারতসহ বিশ্বব্যাপী অসংখ্য ভক্ত রয়েছে তার। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে এই তারকার নতুন সিনেমা ‘কুরুপ’। বক্স অফিসে সফলতার পাশাপাশি সিনেমাটিতে সালমানের অভিনয় প্রশংসা কুড়িয়েছে সবার। একাধিক ভাষার সিনেমায় কাজ করার কারনে বেশ কয়েকটি সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা। দুলকার সালমান অভিনীত নির্মানাধীন নতুন ৫টি সিনেমার সর্বশেষ খবরাখবর নিয়ে আমাদের আজকের এই প্রতিবেদন।

- Advertisement -

১। কিং অফ কথা
দুলকার সালমান অভিনীত নির্মানাধীন সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘কিং অফ কথা’। সিনেমাটি পরিচালনা করেছেন কিংবদন্তী নির্মাতা জসির ছেলে অভিলাষ। অভিলাষ এন চন্দ্র বর্তমানে সিনেমাটির চিত্রনাট্য নিয়ে কাজ করছেন। আর ওয়েফারার ফিল্মসের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন দুলকার সালমান নিজেই। কিছুদিন আগে সিনেমাটির ফার্স্টলুক পোষ্টার প্রকাশ করেছেন সিনেমাটির নির্মাতারা। ‘কিং অফ কথা’ সিনেমাটিকে নিজের স্বপ্নের প্রোজেক্ট হিসেবে উল্লেখ করেছেন দুলকার সালমান।

- Advertisement -

২। লেফটেন্যান্ট রাম
কিছুদিন আগেই দুলকার সালমান একটি ত্রিভাষিক সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। সিনেমাটি পরিচালনা করছেন হানু রাঘবপুড়ি। ১৯৬৪ সালের প্রেক্ষাপটে ঐতিহাসিক রোম্যান্টিক গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। সিনেমাটির নাম ভূমিকায় অর্থাৎ লেফটেন্যান্ট রাম চরিত্রে অভিনয় করছেন এই অভিনেতা। ইতিমধ্যে সিনেমাটির ফার্স্টলুক পোষ্টারও প্রকাশ করেছেন সিনেমাটির নির্মাতারা। প্রকাশিত পোষ্টার দেখেই বোঝা যাচ্ছে ভক্তদের অন্যরকম একটি সিনেমা উপহার দিতে যাচ্ছেন দুলকার সালমান।

- Advertisement -

৩। চুপ
আলোচিত নির্মাতা আর বাল্কির নতুন সিনেমায় অভিনয় করছেন মালায়লাম তারকা দুলকার সালমান। আর সিনেমাটিতে দুলকার সালমানের যুক্ত হয়েছেন বলিউড অ্যাকশন হিরো সানি দেওল। সিনেমাটির আরো দুইটি প্রধান চরিত্রে অভিনয় করছেন পূজা ভাট এবং শ্রেয়া ধন্বন্তরি। এর আগে আর বাল্কি ‘চিনি কম’, ‘পা’ এবং ‘পেডম্যান’ নামে তিনটি সিনেমা পরিচালনা করেছিলেন। সামাজিক বার্তা নির্ভর সিনেমাগুলোর পর আর বাল্কি প্রথম বারের মত নির্মান করতে যাচ্ছেন থ্রিলার সিনেমা।

৪। স্যালুট
দুলকার সালমান অভিনীত মালায়লাম সিনেমা ‘স্যালুট’ পরিচালনা করেছেন রোশন অ্যান্ড্রু। পুলিশের গল্প নিয়ে নির্মানাধীন সিনেমাটিতে দুলকার সালমান এস আই অরবিন্দ কারুনাকারান চরিত্রে অভিনয় করেছেন। সিনেমাটিতে দুলকার সালমানের বিপরীতে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী ডায়না পেন্টি। সম্প্রতি সিনেমাটির পোষ্টার প্রকাশ করে নির্মাতারা জানিয়েছেন ইতিমধ্যে শেষ হয়েছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। শীগ্রই সিনেমাটির মুক্তির তারিখ ঘোষনা করবেন নির্মাতারা।

৫। ওথিরাম কদকম
দুলকার সালমান অভিনীত ‘পারাভা’ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন নির্মাতা সৌবিন শাহির। এবার দ্বিতীয়বারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন এই অভিনেতা পরিচালক। এই অভিনেতা-পরিচালক জুটির নতুন সিনেমার নাম ‘ওথিরাম কদকম’। এই সিনেমাটিকে স্পেশাল উল্লেখ করে সম্প্রতি এর ফার্স্টলুক প্রকাশ করেছেন দুলকার সালমান।

প্রিয় দর্শক উপরে উল্লেখিত সিনেমাগুলোর মধ্যে দুলকার সালমানের কোন সিনেমাটি নিয়ে আপনি বেশী উত্তেজিত। এছাড়া এই তালিকার বাইরে আর কোন সিনেমার জন্য প্রতীক্ষায় আছেন আপনি, ঝটপট মন্তব্যে জানিয়ে দিন আমাদের।

আরো পড়ুনঃ
তামিল রিমেক: যে আলোচিত সিনেমাগুলো বক্স অফিসে ছিলো পুরোপুরি ব্যর্থ!
প্যান ইন্ডিয়া তারকা নিয়ে দক্ষিন ভারতের ৮টি প্রতীক্ষিত সিনেমা
যে ৫টি সিনেমা দিয়ে প্রতিষ্ঠিত হয়েছিলো থালাপাতি বিজয়ের স্টারডম

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ