শঙ্করের নতুন সিনেমায় রাম চরনের বিপরীতে অভিনয় করছেন কিয়ারা আদভানি

শঙ্করের নতুন সিনেমায় রাম

ভক্তরা যখন জন্মদিনের শুভেচ্ছায় ভাসাচ্ছেন, তখন কিয়ারা আদভানি তার ভক্তদের দিলেন দারুন এক সুখবর। জানা গেছে নতুন একটি প্যান-ইন্ডিয়া সিনেমায় অভিনয় করছেন কিয়ারা। আলোচিত নির্মাতা শঙ্করের নতুন সিনেমায় রাম চরনের বিপরীতে দেখা যাবে এই অভিনেত্রীকে। নাম ঠিক না হওয়া সিনেমাটি বর্তমানে ‘আরসি ১৫’ হিসেবে পরিচিত। জন্মদিনে সিনেমাটিতে তার অন্তর্ভুক্তির কথা আনুষ্ঠানিকভাবে ঘোষনা করলেন নির্মাতারা। সিনেমাটি তামিল, তেলুগু এবং হিন্দি – এই ভাষায় মুক্তি পাবে।

- Advertisement -

শঙ্করের নতুন সিনেমায় রাম চরনের বিপরীতে অভিনয় প্রসঙ্গে উচ্ছ্বাস প্রকাশ করে কিয়ারা একটি বিবৃতিতে বলেন, ‘এটা নিঃসন্দেহে আমার জীবনের অন্যতম বড় জন্মদিনের উপহার। আমাদের সিনেমা শিল্পের বিখ্যাত এবং অভিজ্ঞ এই নামের সাথে কাজ করার ব্যাপারে উত্তেজিত হওয়ার পাশাপাশি নার্ভাস। আমি সিনেমাটির দৃশ্যধারনের কাজ শুরুর জন্য অধীর অপেক্ষায় আছি এবং আশা করি এই অসাধারণ সুযোগটি পর্দায় ভালোভাবে ফুটিয়ে তুলতে পারব।‘

প্রসঙ্গত, দিল রাজু প্রযোজিত রাম চরনকে নিয়ে শংকরের সিনেমাটি ঘোষনার পর থেকেই আলোচনায়। কিছুদিন আগে জানা গিয়েছে আলোচিত এই সিনেমাটির আনুমানিক বাজেট ১৬৫ কোটি রুপি। এছাড়া ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী রাম চরনকে নিয়ে শংকরের নতুন সিনেমায় বিশেষ চরিত্রে দেখা যেতে পারে সালমান খানকে। শ্রী ভেঙ্কেটেশরা ক্রিয়েশন্স এর ব্যানারে নির্মিতব্য সিনেমা প্রযোজনা করছেন দিল রাজু এবং শিরিষ। রাম চরন এবং শংকরের এই সিনেয়ামটি আন্তর্জাতিক মানের করে তৈরী করার পরিকল্পনা করছেন এর নির্মাতারা।

- Advertisement -

উল্লেখ্য যে, কিয়ারা আদভানি অভিনীত ‘শেরশাহ’ সিনেমাটি ওটিটি প্লাটফর্মে মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাটিতে কিয়ারা সিদ্ধার্ত মালহোত্রার বিপরীতে অভিনয় করেছেন। কার্গিল যুদ্ধে শহীদ বিক্রম বাত্রার জীবনের উপর ভিত্তি করে নির্মিত সিনেমাটি পরিচালনা করেছেন বিষ্ণুবর্ধন। এছাড়া বর্তমানে কিয়ারা অভিনীত ‘বুল বুলাইয়া ২’ এবং ‘যুগ যুগ জিও’ নামে দুটি সিনেমা নির্মানাধীন রয়েছে।

আরো পড়ুনঃ
রাম চরনকে নিয়ে শংকরের নতুন সিনেমায় বিশেষ চরিত্রে সালমান খান
রামচরনকে নিয়ে শংকরের প্যান ইন্ডিয়া সিনেমার বাজেট ১৬৫ কোটি!
রাম চরনকে নিয়ে শংকরের প্যান ইন্ডিয়া সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ