‘রাধে শ্যাম’ সিনেমার মুক্তির তারিখ ঘোষনাঃ বক্স অফিসে জমজমাট লড়াই!

‘রাধে শ্যাম’ সিনেমার মুক্তির

অবশেষে চূড়ান্ত হলো সাম্প্রতিক সময়ের অন্যতম আলোচিত সিনেমা ‘রাধে শ্যাম’। দীর্ঘ প্রতীক্ষার পর এবার আনুষ্ঠানিকভাবে ‘রাধে শ্যাম’ সিনেমার মুক্তির তারিখ ঘোষনা করেছেন নির্মাতারা। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির নতুন একটি পোষ্টার শেয়ার করে ভক্তদের খবরটি জানিয়েছেন প্রবাস। নতুন ঘোষনা অনুযায়ী মকর সংক্রান্তি বা পঙ্গাল উপলক্ষ্যে আগামী বছরের ১৪ই জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। এই সিনেমার মাধ্যমে লম্বা বিরতির পর আবারো রোম্যান্টিক সিনেমায় ফরছেন এই অভিনেতা। সিনেমাটিতে তার বিপরীতে থাকছেন পূজা হেগ।

- Advertisement -

‘রাধে শ্যাম’ সিনেমার মুক্তির নতুন তারিখ ঘোষনা করে প্রবাস তার সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেন, ‘আমার রোম্যান্টিক সাগাটি আপনাদের দেখানোর জন্য আর অপেক্ষা করতে পারছি না। রাধে শ্যাম সিনেমাটির একদম নতুন মুক্তির তারিখ – ১৪ই জানুয়ারি ২০২২ বিশ্বব্যাপী।‘ ‘বাহুবলী’ এবং ‘সাহো’ সিনেমা দুটির পর আবারো রোম্যান্টিক চরিত্রে দেখা যাবে এই তারকাকে। ‘রাধে শ্যাম’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মত একসাথে জুটি হচ্ছেন প্রবাস এবং পূজা হেগ।

আগামী বছরে মুক্তি প্রতীক্ষিত সিনেমাটি তেলুগুর ভাষার পাশাপাশি হিন্দি, তামিল, কান্নড়, মালায়লাম সহ মুক্তি পাবে একাধিক ভাষায়। প্যান ইন্ডিয়া এই সিনেমাটি পরিচালনা করেছেন রাধা কৃষ্ণা কুমার। টি সিরিজের পরিবেশনায় ইউভি ক্রিয়েশনসের পক্ষ্য থেকে সিনেমাটি প্রযোজনা করেছেন ভূশান কুমার, ভামসি এবং প্রমোদ।

- Advertisement -

এদিকে আগামী বছরের মকর সংক্রান্তিতে মুক্তির অপেক্ষায় রয়েছে দক্ষিনের আরো কয়েকটি প্রতীক্ষিত সিনেমা। জানা গেছে একই তারিখে মুক্তি পেতে যাচ্ছে আরো দুইটি তেলুগু সিনেমা। ২০২২ সালের ১৪ই জানুয়ারি মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে রয়েছে মহেশ বাবু অভিনীত ‘সারকারু ভারি পাতা’। এছাড়া একই তারিখে মুক্তি পাবে পবন কল্যান এবং রানা দাজ্ঞুবতি অভিনীত নাম ঠিক না হওয়া একটি সিনেমা। সবকিছু ঠিক থাকলে আগামী সংক্রান্তিতে বক্স অফিসে মুখোমুখি লড়াইয়ে নামছেন প্রবাস, পবন কল্যান এবং মহেশ বাবু।

আরো পড়ুনঃ
প্রবাস এবং অমিতাভ বচ্চনকে নিয়ে শুরু হলো নাগ আশ্বিনের সিনেমার দৃশ্যধারন
প্যান ইন্ডিয়া তারকা নিয়ে দক্ষিন ভারতের ৮টি প্রতীক্ষিত সিনেমা
শেষ হচ্ছে ‘রাধে শ্যাম’: আপডেট জানালেন নায়িকা পূজা হেগ নিজেই

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ