আধীরা রূপে সঞ্জয় দত্ত: জন্মদিনে প্রকাশ করা হল নতুন পোষ্টার

আধীরা রূপে সঞ্জয় দত্ত

২৯ জুলাই ৬২ বছর পুর্ন করলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত। আর তার জন্মদিন উপলক্ষ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার নতুন পোষ্টার প্রকাশ করেছেন বহুল প্রতীক্ষিত সিনেমা ‘কেজিএফ ২’। সিনেমাটিতে আধীরা রূপে সঞ্জয় দত্ত পর্দায় হাজির হচ্ছেন। প্রকাশিত পোষ্টারে সঞ্জয় দত্তকে একটি তলোয়ার হাতে দেখা গেছে। স্পষ্টত সিনেমার প্রধান চরিত্র রকির সাথে লড়াই করতে দলবল নিয়ে আধীরা রূপে প্রস্তুত সঞ্জয় দত্ত।

- Advertisement -

সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন এই পোষ্টারটি প্রকাশ করেছেন সঞ্জয় দত্ত নিজেই। আর ছবির ক্যাপশনে তিনি লিখেন, ‘জন্মদিনের শুভেচ্ছা পাঠানোর জন্য সবাইকে ধন্যবাদ। কেজিএফ-টু সিনেমায় কাজ করার অভিজ্ঞতা অসাধারণ ছিল। আমি জানি অনেকদিন ধরে এই সিনেমার মুক্তির অপেক্ষা করছেন। আপনাদের নিশ্চিত করছি, অপেক্ষা করাটা সার্থক হবে।‘ এর আগে ২০১৯ সালের জন্মদিনে আধীরা রূপে তার লুক প্রথম প্রকাশ করেছিলেন নির্মাতারা।

এদিকে সঞ্জয় দত্তের পাশাপাশি পোষ্টারটি শেয়ার করেছেন ‘কেজিএফ’ সিরিজের পরিচালক প্রশান্ত নীল। পোষ্টারটি শেয়ার করে এই নির্মাতা লিখেন, ‘যুদ্ধ অগ্রগতির জন্য, এমনকি শকুনরাও আমার সাথে একমত হবে। আধীরা, শুভ জন্মদিন সঞ্জয় স্যার।‘ সিনেমাটিতে আধীরা রূপে সঞ্জয় দত্ত হাজির হচ্ছেন ভয়ংকর রুপ নিয়ে। মাথায় চিকন বেণী করা চুল, মুখে ট্যাটু, কানে দুল এবং হাতে একটি তলোয়ার আর পরনে ভারি ধাতব পোশাক – সঞ্জয় দত্ত বরাবরের মতই দর্শকদের আগ্রহের শীর্ষে।

- Advertisement -

প্রসঙ্গত প্রথম পর্বের মতো দ্বিতীয় পর্বেও মূল চরিত্রে অভিনয় করছেন দক্ষিন ভারতের ‘রকিং ষ্টার’ খ্যাত ইয়াশ। সাথে আধীরা চরিত্রে আছেন সঞ্জয় দত্ত এবং রামিকা সেন রূপে রাবিনা টেন্ডন। আর ইয়াশের বিপরীতে অভিনয় করেছেন শ্রীনিধি শেঠী। বিজয় কিরাগানদুর প্রযোজিত এবং প্রশান্ত নীল পরিচালিত মোট ৫টি ভাষায় মুক্তি পাবে। হিন্দি এবং কান্নারার পাশাপাশি সিনেমাটি তামিল, তেলুগু এবং মালায়লাম ভাষায়ও মুক্তি পাবে।

আরো পড়ুনঃ
ঘোষনা করা হলো আলোচিত সিনেমা ‘কে জি এফ ২’ এর মুক্তির তারিখ
ইয়াশের জন্মদিন উপলক্ষে প্রকাশ করা হলো ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ টিজার
কেজিএফ চ্যাপ্টার ২: হায়দ্রাবাদে চিত্রায়ন শেষ করলেন সঞ্জয় দত্ত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ