প্রবাস এবং অমিতাভ বচ্চনকে নিয়ে শুরু হলো নাগ আশ্বিনের সিনেমার দৃশ্যধারন

প্রবাস এবং অমিতাভ

নাগ আশ্বিন পরিচালিত নতুন প্যান ইন্ডিয়া সিনেমায় অভিনয় করছেন প্রবাস, অমিতাভ বচ্চন এবং দীপিকা পাডুকোন। ঘোষনার পর থেকেই আলোচনায় এই সিনেমা। সম্প্রতি জানা গেছে হায়দ্রাবাদে শুরু হয়েছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। আজ (জুলাই ২৪) রামোজি ফিল্ম সিটিতে পূজার মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে শুরু হলো নাগ আশ্বিন পরিচালিত নাম ঠিক না হওয়ার সিনেমার শিডিউল। আর এই শিডিউলে সিনেমাটির দৃশ্যধারনে অংশ নিচ্ছেন প্রবাস এবং অমিতাভ বচ্চন। আর দীপিকা পাডূকোন তাদের সাথে যোগ দিবেন কিছুদিন পর।

- Advertisement -

এদিকে এখনো সিনেমাটির দৃশ্যধারনের কোন আনুষ্ঠানিক পাওয়া যায়নি। তবে সম্প্রতি অমিতাভ বচ্চনের একটি টুইট থেকে অনেকটাই নিশ্চিত হওয়া গেছে সিনেমাটির কাজ শুরু ব্যাপারে। উক্ত টুইটে অমিতাভ বচ্চন লিখেন, ‘ভ্রমন করছি.. এবং প্রথম দিনের মহরত আগামীকাল.. একটি নতুন সিনেমা একটি নতুন শুরু, নতুন কখনো ধূসর হয়না.. এটা সমানুপাতিক হারে বাড়তে থাকে।‘ সিনেমার নামের উল্লেখ না থাকলেও জানা গেছে নাগ আশ্বিনের নাম ঠিক না হওয়া এই সিনেমার মহরতে অংশ নিতে হায়দ্রাবাদ গেছেন এই তারকা। মহরত শেষে প্রবাস এবং অমিতাভ বচ্চনকে নিয়ে শুরু হবে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

ভারতের সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে বিজ্ঞান কল্পকাহিনী নিয়ে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। ভারতে একাধিক ভাষায় মুক্তির পাশাপাশি ইংলিশসহ আরো কয়েকটি বিদেশী ভাষায় মুক্তি পাবে সিনেমাটি। আগামী একবছর বিভিন্ন ধাপে সিনেমাটির দৃশ্যধারনের পাশাপাশি স্পেশাল এফেক্ট নিয়ে কাজের পরিকল্পনা করছেন নির্মাতারা। নাগ আশ্বিনের সিনেমাটি ছাড়াও প্রবাস বর্তমানে ‘রাধে শ্যাম’, ‘আদিপুরুষ’ এবং ‘সালার’ সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন। এছাড়াও দিল রাজু পরিচালিত নতুন একটি পৌরনিক সিনেমাতে অভিনয়ের কথা রয়েছে প্রবাসের।

- Advertisement -

অন্যদিকে দীপিকা পাডুকোন বর্তমানে ‘পাঠান’, ‘দ্যা ইন্টার্ন’ এবং ‘ফাইটার’ সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন। কিছুদিনের মধ্যেই তিনি নাগ আশ্বিনের সিনেমায় প্রবাস এবং অমিতাভ বচ্চনের সাথে যোগ দিবেন। আর অমিতাভ এই সিনেমাটির পাশাপাশি কাজ করছেন ‘গুডবাই’ নামের একটি সিনেমায়। এরপর অমিতাভ বচ্চন শুরু করবেন সূরোজ ভারজাতিয়া পরিচালিত নতুন সিনেমার কাজ।

আরো পড়ুনঃ
শেষ হচ্ছে ‘রাধে শ্যাম’: আপডেট জানালেন নায়িকা পূজা হেগ নিজেই
প্যান ইন্ডিয়া তারকা নিয়ে দক্ষিন ভারতের ৮টি প্রতীক্ষিত সিনেমা
‘আদিপুরুষ’ সিনেমায় প্রবাসের নতুন সঙ্গী হচ্ছেন কিচ্চা সুদীপ!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ