শেষ হচ্ছে ‘রাধে শ্যাম’: আপডেট জানালেন নায়িকা পূজা হেগ নিজেই

শেষ হচ্ছে ‘রাধে শ্যাম’

প্যান ইন্ডিয়া অভিনেত্রী পূজা হেগ অভিনীত নতুন রোম্যান্টিক সিনেমা ‘রাধে শ্যাম’। সিনেমাটিতে পূজা হেগ অভিনয় করছেন প্যান ইন্ডিয়া তারকা প্রবাসের বিপরীতে। সম্প্রতি এই অভিনেত্রী জানিয়েছেন শেষ হচ্ছে ‘রাধে শ্যাম’ সিনেমার দৃশ্যধারনের কাজ। বিশাল বাজেটে নির্মিতব্য সিনেমাটি পরিচালনা করছেন কৃষ্ণা কুমার। ইতিমধ্যে সিনেমাটির টিজার প্রকাশ করেছেন নির্মাতারা।

- Advertisement -

সিনেমাটি প্রসঙ্গে ভারতীয় সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে পূজা হেগ বলেন, ‘আমরা প্রায় শেষের পথে রয়েছি। আমাদের আর এক সপ্তাহ থেকে ১০ দিনের কাজ বাকি আছে তারপরই শেষ হচ্ছে এই সিনেমাটির দৃশ্যধারনের কাজ। সবকিছু স্বাভাবিক হয়ে গেলে সিনেমাটির মুক্তির ব্যাপারে নির্মাতারা সিদ্ধান্ত নিবেন বলে মনে করছি।‘ এই সিনেমায় প্রবাসের বিপরীতে প্রথম বারের মত অভিনয় করছেন পূজা। তবে সিনেমাটিতে নিজের চরিত্রের ব্যাপারে বিস্তারিত কিছু বলতে রাজী হননি এই অভিনেত্রী।

এছাড়া সিনেমাটিতে অভিনয়ের ব্যপারে নিজের উচ্ছ্বাস প্রকাশ করে পূজা আরো বলেন, ‘সিনেমাটিতে নিজের চরিত্র সম্পর্কে এখনই কিছু বলা হয়তো ঠিক হবেনা। হয়তো মুক্তির আগে বলা যেতে পারে। শুধু এটুকু বলতে পারি একটি পরিপূর্ন প্রেমের গল্প হতে যাচ্ছে এই সিনেমা। অনেকগুলো অ্যাকশন সিনেমার পর প্রবাসকে রোম্যান্টিক সিনেমায় দেখতে পারাটা বেশ মজার হবে। আর আমার মনে হয়না বেশ লম্বা সময় ধরে প্রেমের সিনেমা আমি করেছি। সে হিসেবে এই সিনেমাটি নিয়ে আমিও উচ্ছ্বসিত।‘

- Advertisement -

প্রসঙ্গত পূজা হেগ বর্তমানে একাধারে বলিউড, তামিল এবং তেলুগু সিনেমায় অভিনয় করছেন। এরমধ্যে বলিউডের ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ সিনেমায় সালমান খান এবং ‘সার্কাস’ সিনেমায় রনবির সিংয়ের বিপরীতে অভিনয় করছেন। আর তেলুগু ‘রাধে শ্যাম’ সিনেমার পাশাপাশি পূজা হেগ অভিনয় করছেন তামিল সুপারস্টার থালাপাতি বিজয়ের বিপরীতে। ‘বিস্ট’ নামের এই সিনেমাটির দৃশ্যধারনের কাজ শুরু হয়েছে সম্প্রতি।

আরো পড়ুনঃ
প্যান ইন্ডিয়া তারকা নিয়ে দক্ষিন ভারতের ৮টি প্রতীক্ষিত সিনেমা
লোকেশ খানাগারাজের ‘বিক্রম’: তিন তারকার একশন থ্রিলারের ফার্স্টলুক প্রকাশ
প্রকাশ্যে থালাপাতি বিজয়ের নতুন সিনেমার ফার্স্টলুক পোষ্টার

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ