লোকেশ খানাগারাজের ‘বিক্রম’: তিন তারকার একশন থ্রিলারের ফার্স্টলুক প্রকাশ

লোকেশ খানাগারাজের ‘বিক্রম’

থালাপাতি বিজয় অভিনীত ব্লকবাস্টার সিনেমা ‘মাষ্টার’ খ্যাত নির্মাতা লোকেশ খানাগারাজ নির্মান করতে যাচ্ছেন নতুন একশন থ্রিলার। ‘বিক্রম’ নামের এই সিনেমাটিতে অভিনয় করছেন কমল হাসান, বিজয় সেতুপতি এবং ফাহাদ ফাসিল। আজ (১০ই জুলাই) সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির ফার্স্টলুক পোষ্টার প্রকাশ করেছেন তামিল সিনেমার কিংবদন্তী অভিনেতা কমল হাসান। জানা গেছে লোকেশ খানাগারাজের ‘বিক্রম’ সিনেমাটি একশন থ্রিলার সিনেমা হতে যাচ্ছে।

- Advertisement -

সিনেমাটির পোষ্টার প্রকাশের পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা গেছে ভক্তদের উম্মাদনা। এছাড়া সিনেমাটিতে বিজয় সেতুপতির অন্তর্ভূক্তি সবার জন্য নতুন খবরই ছিলো। কারন, এই সিনেমায় কমল হাসান এবং ফাহাদ ফাসিলের অভিনয়ের কথা শোনা গেলেও বিজয় সেতুপতির কথা এর আগে আনুষ্ঠানিকভাবে জানাননি নির্মাতারা। তাই ঘোষনার পর থেকেই কলিউড এবং মলিউডের তারকাদের ভক্তরা মেতেছেন উম্মাদনায়। দুই ইন্ডাস্ট্রির তিনজন তারকাকে প্রথমবারের মত দেখা একসাথে দেখা যাবে বড় পর্দায়।

টুইটারে সিনেমাটির ফার্স্টলুক প্রকাশ করে কিংবদন্তী অভিনেতা কমল হাসান লিখেন, ‘কেবল বীরদেরই বীরত্বের মুকুট পরানো উচিত। আমাদের সেরা মেধাবীদের আপনাদের সামনে নিয়ে আসার দুঃসাহস আবারো দেখাতে যাচ্ছি। আগের মত এবারও আমাদের বিজয়ী হতে দিন।‘ এছাড়া সিনেমাটির নির্মাতা লোকেশ খানাগারাজ পোষ্টারটি শেয়ার করে কমল হাসান অভিনীত ১৯৮৬ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমার একটি গান লিখেন।

- Advertisement -

এর আগে নিজের ৬৬তম জন্মদিনে নিজের ২৩২তম সিনেমা ‘বিক্রম’ এর টিজার প্রকাশ করেন। প্রকাশিত টিজারে কমল হাসানের চরিত্রের এক ঝলক দেখা গেছে, সেই সাথে বিভিন্ন জায়গায় অনেক ধরনের অস্ত্রও কমল হাসানকে লুকিয়ে রাখতে দেখা গেছে। ‘বিক্রম’ সিনেমাটি প্রযোজনা করেছে কমল হাসানের প্রযোজনা সংস্থা রাজ কমল ফিল্মস ইন্টারন্যাশনাল। এদিকে বর্তমানে কমল হাসান অভিনীত ‘ইন্ডিয়ান ২’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এই সিনেমায় আরো অভিনয় করেছেন সিদ্ধার্ত, কাজল আগারওয়াল এবং রাকুল প্রীত সিং।

আরো পড়ুনঃ
থালাপাতি বিজয়ের বিপরীতে রাশ্মিকা মান্দানা: ভক্তদের জানালেন নিজেই
নতুন সিনেমার ঘোষনা দিলেন তেলুগু মাস মহারাজা রবি তেজা
নতুন সিনেমায় রাগভ লরেন্স: চলতি বছরেই শুরু হচ্ছে দৃশ্যধারনের কাজ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ