‘দৃশ্যাম’ নির্মাতার নতুন থ্রিলারে অভিনয় করছেন মেগাস্টার মোহনলাল

‘দৃশ্যাম’ নির্মাতার নতুন থ্রিলারে

‘দৃশ্যাম’ এবং ‘দৃশ্যাম ২’ খ্যাত নির্মাতা জিতু জোসেফের নতুন থ্রিলারে অভিনয় করছেন মালায়লাম সিনেমার মেগাস্টার মোহনলাল। সম্প্রতি নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির পোষ্টার শেয়ার করে ‘দৃশ্যাম’ নির্মাতার নতুন থ্রিলারে অভিনয়ের এই ঘোষনা দিলেন তিনি। আলোচিত এই অভিনেতা-নির্মাতা জুটির নতুন সিনেমাটির নাম ‘12th Man’। নতুন এই থ্রিলার সিনেমার ব্যাপারে আর বিস্তারিত কিছু জানা যায়নি।

- Advertisement -

সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনার পোষ্টে মেগাস্টার মোহনলাল লিখেন, ‘জিতু জোসেফের সাথে আমার নতুন সিনেমার ঘোষনা আনন্দের সাথে করছি।‘ সিনেমাটির প্রকাশিত ফার্স্টলুক পোষ্টারে একটি ঘরের সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে মোহনলালকে। আর দূর থেকে ঘরের ভিতরে অনেক মানুষের ছায়া দেখা গেছে। প্রকাশিত পোষ্টারেই বোঝা যাচ্ছে জিতু জোসেফের আগের সিনেমাগুলোর মত এই সিনেমাও একটি রহস্যময় থ্রিলার সিনেমা হতে যাচ্ছে।

পরিচালক জিতু জোসেফ এবং মোহনলাল প্রথম একসাথে কাজ করেন ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘দৃশ্যাম’ সিনেমার মাধ্যমে। এরপর ২০২০ সালে মুক্তি পায় সিনেমাটির সিক্যুয়েল ‘দৃশ্যাম ২’। বর্তমানে মোহনলাল এই পরিচালকের ‘রাম; নামের একটি সিনেমায় অভিনয় করছেন। প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে ‘রাম’ সিনেমার কাজ শেষ হওয়ার পরই শুরু হবে ‘12th Man’ সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

- Advertisement -

এই দুটি সিনেমা ছাড়াও কিছুদিন আগেই তিনি নিশ্চিত করেছেন পৃথ্বীরাজ সুকুমারনের সাথে ‘ব্রো ডেড্ডী’ সিনেমাটি। সিনেমাটিতে আরো অভিনয় করছেন মিনা, পৃথ্বীরাজ, কল্যাণী প্রিয়দর্শন, লালু এলেক্স, মুরালি গোপি, কানিহা এবং সৌবিন শাহির। এছাড়া মোহনলাল শুরু করেছেন তার নিজের পরিচালিত সিনেমা ‘বারুজ’ এর দৃশ্যধারন। অন্যদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে ঐতিহাসিক গল্পের সিনেমা ‘মারাক্কারঃ আরাবিকাদালিন্তে সিমহাম’।

আরো পড়ুনঃ
পৃথ্বীরাজ সুকুমারন পরিচালিত দ্বিতীয় সিনেমায় মেগাস্টার মোহনলাল
মোহনলাল জন্মদিন স্পেশাল: মালায়লাম মেগাস্টারের নির্মানাধীন ৪টি সিনেমা
শুরু হলো পৃথ্বীরাজ সুকুমারান অভিনীত নতুন থ্রিলার সিনেমা ‘কাদুভা’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ