সোমবার, মে ১৭, ২০২১

এই দিনে আসছে মোহনলালের ‘দৃশ্যয়াম ২’ সিনেমার প্রথম টিজার!

মোহনলালের ভক্তদের জন্য দারুন খবর। নতুন বছরে প্রকাশ করা হবে এই সুপারস্টারের নতুন সিনেমা ‘দৃশ্যয়াম ২’ এর প্রথম টিজার। আগামী ১লা জানুয়ারীতে প্রকাশ করা হবে ২০১৩ সালের ‘দৃশ্যয়াম’ এর সিক্যুয়েল ‘দৃশ্যয়াম ২’ এর টিজার। নিজের টুইটারে ভক্তদের এই খবর নিজেই জানালেন মানায়লাম সিনেমার সবচেয়ে বড় তারকা মোহনলাল।

- Advertisement -

উল্লেখ্য যে, ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত পারিবারিক থ্রিলার সিনেমা ‘দৃশ্যয়াম’ বক্স অফিসে বিশাল সফলতার সফলতার পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা কুড়াতে সক্ষম হয়। পরবর্তীতে সিনেমাতে ভারতে আরো ৪টি ভাষায় নির্মিত হয়। শুধু তাইনা ভারতের বাইরে চাইনিজসহ দুই ভাষায় নির্মিত হয়। চাইনিজ ভাষায় নির্মিত প্রথম ভারতীয় সিনেমা ছিলো ‘দৃশ্যয়াম’।

- Advertisement -

করোনা মহামারীর সময়ই সিনেমাটির পরিচালক জিতু জোসেফ এর সিক্যুয়েল নির্মাণের ঘোষনা দেন। আগের পর্বের মতো এই পর্বেও অভিনয় করছেন মোহনলাল, মিনা, আনসিবা এবং ইসতার। পাশাপাশি এই সিক্যুয়েলে নতুন করে যুক্ত হয়েছেন সাই কুমার, গনেশ কুমার এবং মুরালি গোপী।

প্রথম পর্বের মত এই পর্বও দর্শকদের পছন্দ হবে আশাবাদ ব্যক্ত করেন সিনেমাটির পরিচালক জিতু জোসেফ। মুক্তির পর দর্শকদের প্রত্যাশা কতটুকু পূরণ করতে পারে এই সিক্যুয়েল সেটাই এখন দেখার বিষয়।

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • Sphulingo