থালাপাতি বিজয়ের বিপরীতে রাশ্মিকা মান্দানা: ভক্তদের জানালেন নিজেই

থালাপাতি বিজয়ের বিপরীতে রাশ্মিকা

দক্ষিনি সিনেমার জনপ্রিয় তারকা রাশ্মিকা মান্দানা। পর্দা উপস্থিতির পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় এই অভিনেত্রী। সবকিছু ঠিক থাকলে শীগ্রই তামিল সিনেমার সুপারস্টার থালাপাতি বিজয়ের বিপরীতে রাশ্মিকা মন্দানাকে দেখা যাবে। আর ভক্তদের খবরটি নিজেই জানিয়েছেন ভারতের ‘ন্যাশনাল ক্রাশ’ খ্যাত এই অভিনেত্রী। ইন্সটাগ্রামে ভক্তদের সাথে একটি প্রশ্ন উত্তর পর্বে এমনটাই জানিয়েছেন রাশ্মিকা।

- Advertisement -

ইন্সটাগ্রামে ভক্তদের এক প্রশ্নের জবাবে থালাপাতি বিজয়ের প্রতি তার ভালোবাসা প্রকাশের পাশাপাশি খুব শীগ্রই তার সাথে সিনেমায় দেখা যাবে বলে ভক্তদের আশ্বস্ত করেছেন এই অভিনেত্রী। এছাড়া থালাপাতি বিজয়ের বিপরীতে রাশ্মিকা মান্দানা অভিনয়ের জন্য অধীর অপেক্ষায় আছেন বলে জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, থালাপাতি বিজয় অভিনীত ‘বিস্ট’ সিনেমায় তার বিপরীতে রাশ্মিকার অভিনয়ের কথা ছিলো। কিন্তু শেষ পর্যন্ত সেটা হয়ে উঠেনি। তবে এই দুই তারকাকে একসাথে পর্দায় দেখতে মুখিয়ে আছেন দুই তারকার ভক্তরা। থালাপাতি বিজয় ছাড়াও উক্ত প্রশ্ন উত্তর পর্বে রাশ্মিকা বিজয় দেবাংকার এবং আল্লু অর্জুনকে নিয়েও ভক্তদের প্রশ্নের উত্তর দেন।

- Advertisement -

উল্লেখ্য যে, একশন থ্রিলার সিনেমা ‘সুলতান’ এর মাধ্যমে কলিউডে নায়িকা হিসেবে নাম লিখিয়েছেন রাশ্মিকা মান্দানা। সিনেমাটিতে তিনি কার্তির বিপরীতে অভিনয় করেছেন। তবে নিজের সৌন্দর্য এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে উজ্জ্বল উপস্থিতির কারনে অভিষেকের আগেই ভক্তদের পছন্দের তালিকায় চলে আসেন এই অভিনেত্রী। বর্তমানে আরো কয়েকটি সিনেমা নিয়ে ব্যাস্ত আছেন রাশ্মিকা মান্দানা।

আরো পড়ুনঃ
প্রকাশ্যে থালাপাতি বিজয়ের নতুন সিনেমার ফার্স্টলুক পোষ্টার
নতুন সিনেমায় বিশাল অংকের পারিশ্রমিক নিচ্ছেন থালাপাতি বিজয়
কার্থি অভিনীত ‘কাইথি ২’ নিয়ে নতুন খবর জানালেন প্রযোজক এসআর প্রভু!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ