নতুন সিনেমার ঘোষনা দিলেন তেলুগু মাস মহারাজা রবি তেজা

নতুন সিনেমার ঘোষনা দিলেন

নতুন সিনেমার ঘোষান দিলেন তেলুগু ইন্ডাস্ট্রির মাস মহারাজা খ্যাত তারকা রবি তেজা। নাম ঠিক না হওয়া এই সিনেমাটি #আরটি৬৮ নামে ঘোষনা করেছেন নির্মাতারা। নিজের ক্যারিয়ারের ৬৮তম সিনেমার কাজ শুরু খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের নিজেই জানিয়েছেন এই তারকা। প্রকাশিত পোষ্টারে টাইপ রাইটার মেশিনের দিকে মুখ করে বসে আছে রবি তেজা। পোস্টারটি শেয়ার করে তিনি লিখেন, ‘এবং এটা শুরু…’।

- Advertisement -

তবে সিনেমাটি নিয়ে বিস্তারিত কিছু জানানি এক তারকা। ইতিমধ্যে তার নতুন এই সিনেমা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে উম্মাদনা। সিনেমাটিতে রবি তেজার সহ শিল্পী এবং অন্যান্য বিস্তারিত খুব শীগ্রই আনুষ্ঠানিকভাবে জানানো হবে বলে জানিয়েছেন নির্মাতারা। শ্রী লক্ষ্মী ভেংকেটাস সিনেমাসের ব্যানারে নির্মিতব্য এই সিনেমাটি পরিচালনা করছেন শরত মানদাবা।

 

View this post on Instagram

 

A post shared by RAVI TEJA (@raviteja_2628)

প্রসঙ্গত, রবি তেজা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘ক্র্যাক’ সিনেমাটি করোনার মধ্যেও বক্স অফিসে ভালো ব্যবসা করতে সক্ষম হয়েছিলো। চলতি বছরের জানুয়ারিতে মুক্তি পেয়েছিলো এই একশন সিনেমা। এতে রবি তেজার পাশাপাশি আরো অভিনয় করেছিলেন ভারালক্ষ্মী সরতকুমার এবং শ্রুতি হাসান।

- Advertisement -

এদিকে রবি তেজা অভিনীত ‘খিলাড়ি’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। একশন কমেডি নির্ভর সিনেমাটি পরিচালনা করেছেন রামেশ ভার্মা। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন অর্জুন সারজা, উন্নি মুকুন্দান, মীনাক্ষী চৌধুরী এবং ডিম্পল জায়াতি। সম্প্রতি শোনা গেছে সিনেমাটির হিন্দি সংস্ক্ররন নির্মান করতে যাচ্ছেন সালমান খান। ‘খিলাড়ি’ সিনেমাতে রবি তেজাকে দ্বৈত চরিত্রে দেখা যাবে বলে জানা গেছে।

আরো পড়ুনঃ
রবি তেজার ‘খিলাড়ি’ সিনেমার হিন্দি সংস্করণ স্বত্ব কিনলেন সালমান খান
এবার বলিউডে রিমেক হচ্ছে রবি তেজার ‘ক্র্যাক’: বিবেচনায় শীর্ষ তিন অভিনেতা
তেলুগু সিনেমা থেকে রিমেক হওয়া ১২টি সুপারহিট বলিউড সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ