নতুন সিনেমায় রাগভ লরেন্স: চলতি বছরেই শুরু হচ্ছে দৃশ্যধারনের কাজ

নতুন সিনেমায় রাগভ লরেন্স

দক্ষিনী সিনেমার জনপ্রিয় নায়ক পরিচালক রাগভ লরেন্স বর্তমানে ব্যস্ত রয়েছেন নতুন সিনেমার কাজে। নির্মিতব্য সিনেমাটির দৃশ্যধারন শেষ হওয়ার আগেই নতুন সিনেমার খবর জানালেন এই তারকা। জানা গেছে নতুন সিনেমায় রাগভ লরেন্স অভিনয় করতে যাচ্ছেন। ভেত্রি মারানের চিত্রনাট্যে ‘আধিগারম’ নামের সিনেমাটি পরিচালনা করছেন দুরাই সেন্থিকুমার। চলতি বছরেই শুরু হচ্ছে একশন নির্ভর এই সিনেমার দৃশ্যধারনের কাজ।

- Advertisement -

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী ‘পুল্লাধাবান’ এবং ‘আধুকালাম’ সিনেমার পর ভেত্রি মারান এবং কাথিরেসান (সহ-প্রযোজক) নতুন একটি সিনেমা নিয়ে চিন্তা করছিলেন। কিন্তু এতদিন ভালো লাগার মত কোন বিষয়বস্তু পাচ্ছিলেন না তারা। এদিকে সম্প্রতি ভেত্রি মারান নতুন একটি বিষয়বস্তু নিয়ে আসলে কাইথিরেসানের পছন্দ হয়। একশন নির্ভর এই সিনেমার চিত্রনাট্যের পাশাপাশি গল্প এবং সংলাপ রচনা করছেন ভেত্রি মারান।

এদিকে সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে অভিনেতা রাগভ লরেন্স বলেন, ‘ভেত্রি মারান সবসময়ই অভিনেতা তার গল্পের চরিত্রের উপর ভিত্তি করে নির্বাচন করে থাকেন। আর লরেন্স এই চিত্রনাট্যের জন্য উপযুক্ত।‘ নির্মাতা সূত্রে জানা গেছে সিনেমাটি তামিল, তেলুগু এবং হিন্দি ভাষায় প্যান-ইন্ডিয়া মুক্তি পাবে। মালয়শিয়াতে টানা ৬০ দিনের শিডিউল দিয়ে শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। সিনেমাটির অন্যান্য শিল্পী কুশলীদের বিস্তারিত শীগ্রই জানানো হবে বলে জানিয়েছেন নির্মাতারা।

- Advertisement -

দুরাই সেন্থিকুমার ভেত্রি মারানের সহকারী পরিচালক হিসেবে যাত্রা শুরু করেন। ভেত্রি মারান বর্তমানে ‘ভিদুথালাই’ এবং ‘ভাদিভাসাল’ সিনেমা দুটির কাজে ব্যস্ত রয়েছেন। অন্যদিকে রাগভ লরেন্স খুব শীগ্রই তার নতুন সিনেমা ‘রুদ্রান’ এর কাজ শুরু করতে যাচ্ছেন। ‘রুদ্রান’ সিনেমাটি পরিচালনা করছেন কাথিরেসান।

আরো পড়ুনঃ
বাতিল হয়নি ‘চন্দ্রমুখী ২’: জানালেন রাগভ লরেন্স নিজেই
লাক্সমি রিভিউঃ অক্ষয়ের সাম্প্রতিক সময়ের সবচেয়ে দুর্বল সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ